বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর ফিল্মফেয়ার ট্রফি আগলে ইউভান, আবেগঘন বার্তা রাজের ‘পরিণীতা’র
মায়ের সাফল্যে উচ্ছ্বসিত ইউভান
মায়ের সাফল্যে উচ্ছ্বসিত ইউভান

শুভশ্রীর ফিল্মফেয়ার ট্রফি আগলে ইউভান, আবেগঘন বার্তা রাজের ‘পরিণীতা’র

  • মায়ের সাফল্যে উচ্ছ্বাসে ভাসছে ছয় মাস বসয়ী ইউভানও। চতুর্থ ফিল্মফেয়ার বাংলার আসরে সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন শুভশ্রী।

ফিল্মফেয়ারের মর্ম কী? ব্ল্যাক লেডি-র মাহাত্ম্যা একজন অভিনেতার জীবনে কতখানি সেসব বুঝে উঠবার বসয় এখনও হয়নি শুভশ্রীর ছয় মাসের শিশুপুত্রের। কিন্তু মায়ের উচ্ছ্বাস ও আনন্দ, মন থেকে অনুভব করছে ইউভান। তাই তো ফিল্মফেয়ারের মঞ্চে জেতা শুভশ্রীর সেরা অভিনেত্রীর ট্রফি নিয়ে খিলখিল করে হেসে উঠেছে সে। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরেছেন শুভশ্রী। পাশাপাশি 'পরিণীতা' ছবির সুবাদে শুভশ্রীর ঝুলিতে আসা এই সম্মান নিয়ে আবেগঘন বার্তাও দেন নায়িকা। 

২০১৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী-ঋত্বিক চক্রবর্তী অভিনীত পরিণীতা। এই ছবিতে মেহুলের ভূমিকায় নায়িকার অনবদ্য পারফরম্যান্স দর্শক-সমালোচক কারুর নজর এড়ায়নি। আর বুধবার নিউটাউনের এক পাঁচতারা হোটেলে আয়োজিত ফিল্মফেয়ার বাংলার মঞ্চে ‘পরিণীতা’র জন্য পপুল্যার চয়েজ বিভাগে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন শুভশ্রী। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে এই সম্মান ভাগ করে নেন রাজ ঘরনি।

ইনস্টাগ্রামে ফিল্মফেয়ারের ট্রফি কোলে ইউভানের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘যখন আমি এই ব্ল্যাক লেডিটা ধরলাম, তখন এটা আমার এবং আমার মতো ছোট থেকে এটাকে ধরবার স্বপ্ন দেখে আসা সকলের কথা মনে করাল।মনে করালো তুমি কোথা থেকে উঠে আসছো সেটা জরুরি নয়, তোমার স্বপ্ন দেখাটা জরুরি। ধন্যবদা আমার পরিচালক,প্রযোজক এবং স্বামী রাজ চক্রবর্তীকে, যে আমার উপর বিশ্বাস রেখেছিল, এই সুযোগটা দিয়েছিল। ধন্যবাদ জানাই আমার অসাধারণ কো-স্টার, ঋত্বিক চক্রবর্তীকে, আমার বাবাইদাকে। আমার গুরু সোহিনী সেনগুপ্তকে..’। এরপাশাপাশি পরিণীতা টিমের সমস্ত কুশীলবদের ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। 

পুরস্কার মঞ্চে শুভশ্রী 
পুরস্কার মঞ্চে শুভশ্রী 

ফিল্মফেয়ারের আসরে একদম সাবেকি সাজে হাজির ছিলেন শুভশ্রী। কালো আনারকলি সালোয়ারে পাওয়া গেল অভিনেত্রীকে। 

চতুর্থ ফিল্মফেয়ার বাংলার মঞ্চে সেরা ছবির পুরস্কার ছিনিয়ে নিল সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চি দা’। প্রত্যাশিতভাবেই অভিনেতা হিসাবে সেরা প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। গুমনামী ছবির জন্য এই অ্যাওয়ার্ড গেল বুম্বাদার ঝুলিতে। সমালোচকদের বিচারে সেরা ছবি- রবিবার, সেরা অভিনেত্রী ঋদ্ধি সেন (নগরকীর্তন), সেরা অভিনেত্রী জয়া আহসান (বিজয়া ও রবিবার)। 

বন্ধ করুন