বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর ফিল্মফেয়ার ট্রফি আগলে ইউভান, আবেগঘন বার্তা রাজের ‘পরিণীতা’র

শুভশ্রীর ফিল্মফেয়ার ট্রফি আগলে ইউভান, আবেগঘন বার্তা রাজের ‘পরিণীতা’র

মায়ের সাফল্যে উচ্ছ্বসিত ইউভান

মায়ের সাফল্যে উচ্ছ্বাসে ভাসছে ছয় মাস বসয়ী ইউভানও। চতুর্থ ফিল্মফেয়ার বাংলার আসরে সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন শুভশ্রী।

ফিল্মফেয়ারের মর্ম কী? ব্ল্যাক লেডি-র মাহাত্ম্যা একজন অভিনেতার জীবনে কতখানি সেসব বুঝে উঠবার বসয় এখনও হয়নি শুভশ্রীর ছয় মাসের শিশুপুত্রের। কিন্তু মায়ের উচ্ছ্বাস ও আনন্দ, মন থেকে অনুভব করছে ইউভান। তাই তো ফিল্মফেয়ারের মঞ্চে জেতা শুভশ্রীর সেরা অভিনেত্রীর ট্রফি নিয়ে খিলখিল করে হেসে উঠেছে সে। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরেছেন শুভশ্রী। পাশাপাশি 'পরিণীতা' ছবির সুবাদে শুভশ্রীর ঝুলিতে আসা এই সম্মান নিয়ে আবেগঘন বার্তাও দেন নায়িকা। 

২০১৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রী-ঋত্বিক চক্রবর্তী অভিনীত পরিণীতা। এই ছবিতে মেহুলের ভূমিকায় নায়িকার অনবদ্য পারফরম্যান্স দর্শক-সমালোচক কারুর নজর এড়ায়নি। আর বুধবার নিউটাউনের এক পাঁচতারা হোটেলে আয়োজিত ফিল্মফেয়ার বাংলার মঞ্চে ‘পরিণীতা’র জন্য পপুল্যার চয়েজ বিভাগে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন শুভশ্রী। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে এই সম্মান ভাগ করে নেন রাজ ঘরনি।

ইনস্টাগ্রামে ফিল্মফেয়ারের ট্রফি কোলে ইউভানের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘যখন আমি এই ব্ল্যাক লেডিটা ধরলাম, তখন এটা আমার এবং আমার মতো ছোট থেকে এটাকে ধরবার স্বপ্ন দেখে আসা সকলের কথা মনে করাল।মনে করালো তুমি কোথা থেকে উঠে আসছো সেটা জরুরি নয়, তোমার স্বপ্ন দেখাটা জরুরি। ধন্যবদা আমার পরিচালক,প্রযোজক এবং স্বামী রাজ চক্রবর্তীকে, যে আমার উপর বিশ্বাস রেখেছিল, এই সুযোগটা দিয়েছিল। ধন্যবাদ জানাই আমার অসাধারণ কো-স্টার, ঋত্বিক চক্রবর্তীকে, আমার বাবাইদাকে। আমার গুরু সোহিনী সেনগুপ্তকে..’। এরপাশাপাশি পরিণীতা টিমের সমস্ত কুশীলবদের ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। 

পুরস্কার মঞ্চে শুভশ্রী 
পুরস্কার মঞ্চে শুভশ্রী 

ফিল্মফেয়ারের আসরে একদম সাবেকি সাজে হাজির ছিলেন শুভশ্রী। কালো আনারকলি সালোয়ারে পাওয়া গেল অভিনেত্রীকে। 

চতুর্থ ফিল্মফেয়ার বাংলার মঞ্চে সেরা ছবির পুরস্কার ছিনিয়ে নিল সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চি দা’। প্রত্যাশিতভাবেই অভিনেতা হিসাবে সেরা প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। গুমনামী ছবির জন্য এই অ্যাওয়ার্ড গেল বুম্বাদার ঝুলিতে। সমালোচকদের বিচারে সেরা ছবি- রবিবার, সেরা অভিনেত্রী ঋদ্ধি সেন (নগরকীর্তন), সেরা অভিনেত্রী জয়া আহসান (বিজয়া ও রবিবার)। 

বায়োস্কোপ খবর

Latest News

'আমরা জাতিগত জনগণনার বিরোধী নই তবে কংগ্রেস…' আর কী বললেন জেপি নড্ডা? ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির? ভিডিয়ো: ম্যাচ হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন সমর্থক ভিডিয়ো-কুলদীপের বল বুঝতে পারলেন না পুরান,ভাঙল স্টাম্প,অল্পের জন্য মিস হ্যাটট্রিক ১৬টা সরকারি চাকরি নেননি, যাননি ইসরোতেও,কীভাবে আইপিএস হলেন তৃপ্তি? অনুপ্রেরণা কে? আগামিকাল চৈত্র সংক্রান্তিতে গাজনের উৎসব, জেনে নিন গ্রাম বাংলার এই উৎসব সম্পর্কে দিঘার সৈকতে দেদার ফুর্তি, ২ জঙ্গি কী ভাবে পেল হোটেল রুম, উঠছে প্রশ্ন তিনে নামতে পারে TMC, দেব জিতবেন? সায়নী-অর্জুন-নিশীথ-সেলিমের কী হবে? এল সমীক্ষা IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় ডেটিংয়ের অভিজ্ঞতা ভালো নয়, বলতেই ৫০ মহিলার বিরুদ্ধে মামলা ব্যক্তির

Latest IPL News

IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.