বাংলা নিউজ > বায়োস্কোপ > যেখানে ভূতের ভয়! সিনেমা দেখে ভয় পেয়ে বাবা বনিকে আঁকড়ে ধরলেন খুশি
বনি ও খুশি কাপুর। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

যেখানে ভূতের ভয়! সিনেমা দেখে ভয় পেয়ে বাবা বনিকে আঁকড়ে ধরলেন খুশি

  • বাড়িতে ছোট মেয়ে খুশির সঙ্গে চুটিয়ে ছবি দেখছেন বলি-প্রযোজক বনি কাপুর।

নতুন বছরের ছবিপ্রেমীদের হতাশার দীর্ঘশ্বাস বাড়ছে। দেশজুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক, এর জেরেই একের পর এক রাজ্যে তালাবন্ধ হচ্ছে সিনেমা হল। দিল্লিতে সিনেমা হল আগেই বন্ধ হয়েছে, মহারাষ্ট্রেও নাইট কার্ফু জারির জেরে শো সংখ্যা কমেছে। পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কা থেকেই অনির্দিষ্ট কালের জন্য শাহিদ কাপুর অভিনীত 'জার্সি'র পর ‘আরআরআর’-এর মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্মাতারা। তবে নতুন ছবির মুক্তি পিছোলে কিংবা একাধিক রাজ্যে সিনেমা হলের উপর কড়া বিধি নিষেধ জারি হলেও ছবি দেখা থেকে বিরত থাকছেন না বলি-প্রযোজক বনি কাপুর।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি আপলোড করেছেন বনি। সেখানে দেখা যাচ্ছে বাড়িতে তিনি একা নন, তাঁর ছোট মেয়ে খুশি কাপুরও তাঁর সঙ্গে বসে সিনেমা দেখছেন। আরও একটু মন দিয়ে দেখলে সাদা-কালো সেই ছবিতে দেখা যাবে পিছন বাবাকে জড়িয়ে, তাঁর পিঠ ঘেঁষে বসে রয়েছেন খুশি। আর ছোট মেয়েকে সস্নেহে আলতো করে জড়িয়ে ধরে ভরসা যোগাচ্ছেন বনি। ছবির ক্যাপশনেই পরিষ্কার হলো দু'জন মিলে বসে ভূতের ছবি দেখছিলেন। আর তা দেখেই এই অবস্থা খুশির।

ইনস্টাগ্রাম স্টোরিতে বনির সেই পোস্ট।
ইনস্টাগ্রাম স্টোরিতে বনির সেই পোস্ট।

অন্যদিকে, জোর গুঞ্জন বলিউডে পা রাখতে চলেছে শাহরুখ খান কন্যা সুহানা খান এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। এমনকি সেই ছবিতেই থাকতে পারেন অভিনেতা অমিতাভ বচ্চন নাতি অগস্ত্য নন্দ। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। ‘গল্লি বয়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত জোয়া আখতারের হাত ধরেই নাকি ডেবিউ হয়ে চলেছে তাঁদের।যদিও মেয়ে খুশি কাপুরের বলিউডে ডেবিউ সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল বনিকে। তিনি জানিয়েছে, এই সম্পর্কে তিনি কিছুই জানেন না।

বন্ধ করুন