বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়াহিদা রহমানের সঙ্গে ছবি,সুযোগ পেয়ে দারুণ খুশি হয়েছিলেন,ছবি পোস্ট করে কবুল বনির
ওয়াহিদা রহমানের সঙ্গে কুমার গৌরব, দিলীপ ধাওয়ান, বনি কাপুর (বাঁ দিক থেকে)
ওয়াহিদা রহমানের সঙ্গে কুমার গৌরব, দিলীপ ধাওয়ান, বনি কাপুর (বাঁ দিক থেকে)

ওয়াহিদা রহমানের সঙ্গে ছবি,সুযোগ পেয়ে দারুণ খুশি হয়েছিলেন,ছবি পোস্ট করে কবুল বনির

  • সম্প্রতি বহু পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বনি কাপুর।

সোশ্যাল মিডিয়া নিয়ে খুব বেশি মাতামাতি করেন না প্রযোজক বনি কাপুর। অন্যান্য তারকা কিংবা বলি-ব্যক্তিত্বদের মতো প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের নানান খবর পোস্টও করেন না। তবে সম্প্রতি বহু পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। জানিয়ে রাখা ভালো, সেটি ঋতু কাপুরের বিয়ের অনুষ্ঠানের একটি ছবি। সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন কিশোর বয়সী কুমার গৌরব এবং বনি। তাঁদের পাশে দাঁড়িয়ে রয়েছেন কিংবদন্তি বলি-অভিনেত্রী ওয়াহিদা রহমান। ছবিতে দেখা যাচ্ছে দিলীপ ধাওয়ান-কেও।

ছবির সঙ্গে লেখাতে বনি নিজেই জানিয়েছেন ছবিটি ১৯৬৯ সালে তোলা। কিংবদন্তি অভিনেতা-পরিচালক রাজ কাপুর-কন্যা ঋতুর বিয়ের আসর বসেছিল আরকে স্টুডিওতে। ওয়াহিদা রহমানের মতো ওরকম সুন্দরী, ব্যক্তিত্বময়ী ও জনপ্রিয় অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তোলার সুযোগ পেয়ে যে দারুণ খুশি হয়েছিলেন তাঁরা তিনজন, সেকথাও জানাতে কবুল করেছেন তিনি।ছবিতে বনির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে দিলীপ ধাওয়ানকে এবং তাঁর পাশে কুমার গৌরবকে।

প্রসঙ্গত, ১৯৬৮ সালে 'সংঘর্ষ' ছবিতে শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন দিলীপ ধাওয়ান। এরপর ২০০০ সাল পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ১৯৮১ সালে 'লাভ স্টোরি'র মাধ্যমে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করে হৈচৈফেলে দিয়েছিলেন কুমার গৌরব। অন্যদিকে, পঞ্চাশ ও ষাট দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ওয়াহিদা রহমান।

বন্ধ করুন