আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় শাহরুখ ভক্তরা
আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় শাহরুখ ভক্তরা

শাহরুখের কামব্যাক নিশ্চিত, রাজ-ডিকে জুটির ছবিতে পরবর্তী ছবিতে থাকছেন বাদশা

  • রাজ -ডিকে জুটির পরবর্তী ছবির অংশ হচ্ছেন শাহরুখ খান। মঙ্গলবার এই খবর নিশ্চিত করেছেন পরিচালক জুটি। আপতত নিজের ডেট গুলো সাজিয়ে নিচ্ছেন বাদশা।

আনুষ্ঠানিক ঘোষণা শুধুই সময়ের অপেক্ষা। পরিচালক জুটি রাজ নিধিমারু এবং কৃষ্ণা ডিকে নিশ্চিত করলেন শাহরুখ খান কাজ করছেন তাঁদের পরবর্তী ছবিতে। শাহরুখ খান ছবির শ্যুটিং ডেটগুলো সাজিয়ে নিচ্ছেন নিজের শেডিউল অনুযায়ী, তারপরই আনু্ষ্ঠানিকভাবে ছবির ঘোষণা করা হবে। মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে ডিকে জানিয়েছেন ‘এটা আমাদের সবচেয়ে প্রিয় চিত্রনাট্য যা বহুবছর ধরে আমাদের সঙ্গে রয়েছে। আমরা ওনার সঙ্গে দেখা করে চিত্রনাট্য নিয়ে কথা বলি। এই ছবির গল্পের সঙ্গে উনি একাত্ম হতে পরেছেন’। পরিচালক রাজ নিধিমারু জানান, ‘আনুষ্ঠানিক ঘোষণাটা সম্পূর্নরূপে শাহরুখের সিদ্ধান্ত, উনি নিজের ডেটগুলো সাজিয়ে নিচ্ছেন’।

আনুষ্ঠানিকভাবে ঘোষিত হলে জিরোর পর এটাই হবে শাহরুখের নতুন ছবি। ২০১৮ ডিসেম্বরে মুক্তি পেয়েছিল পরিচালক আনন্দ এল রাইয়ের জিরো। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এরপর লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে দূরেই রয়েছেন বাদশা। জিরোর ব্যর্থতা ভুলে ক্যাটরিনা একের পর এক ছবির অংশ হলেও শাহরুখ-অনুষ্কা কিন্তু এখনও কোনও ছবির ঘোষণা পর্যন্ত সারেননি।

এর আগে জানুয়ারি মাসে রাজ-কৃষ্ণা জুটি জানিয়ে ছিলেন শাহরুখ খানের সঙ্গে একটি ছবির চিত্রনাট্য নিয়ে কথাবার্তা হয়েছে তাঁদের। আপতত রাজ এবং ডিকে কাজ করছেন তাঁদের পপ্যুলার ওয়েব শো দ্য ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজন নিয়ে,যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন মনোজ বাজপায়ী। এর আগে শোর ইন দ্য সিটি, এ জেন্টলম্যানের মতো ছবি পরিচালনা করেছেন এই জুটি। এছাড়া রাজকুমার-শ্রদ্ধার স্ত্রী ছবির যৌথ প্রযোজক রাজ-ডিকে জুটি।

এছাড়াও অ্যাভেঞ্জার্স নির্মাতা রুশো ব্রাদার্সের জন্য সিটাডেল পরিচালনা করবেন এই জুটি, যেখানে মুখ্য ভূমিকায় থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন-ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাবে এই ওয়েব সিরিজ।




বন্ধ করুন