বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের কামব্যাক নিশ্চিত, রাজ-ডিকে জুটির ছবিতে পরবর্তী ছবিতে থাকছেন বাদশা

শাহরুখের কামব্যাক নিশ্চিত, রাজ-ডিকে জুটির ছবিতে পরবর্তী ছবিতে থাকছেন বাদশা

আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় শাহরুখ ভক্তরা

রাজ -ডিকে জুটির পরবর্তী ছবির অংশ হচ্ছেন শাহরুখ খান। মঙ্গলবার এই খবর নিশ্চিত করেছেন পরিচালক জুটি। আপতত নিজের ডেট গুলো সাজিয়ে নিচ্ছেন বাদশা।

আনুষ্ঠানিক ঘোষণা শুধুই সময়ের অপেক্ষা। পরিচালক জুটি রাজ নিধিমারু এবং কৃষ্ণা ডিকে নিশ্চিত করলেন শাহরুখ খান কাজ করছেন তাঁদের পরবর্তী ছবিতে। শাহরুখ খান ছবির শ্যুটিং ডেটগুলো সাজিয়ে নিচ্ছেন নিজের শেডিউল অনুযায়ী, তারপরই আনু্ষ্ঠানিকভাবে ছবির ঘোষণা করা হবে। মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে ডিকে জানিয়েছেন ‘এটা আমাদের সবচেয়ে প্রিয় চিত্রনাট্য যা বহুবছর ধরে আমাদের সঙ্গে রয়েছে। আমরা ওনার সঙ্গে দেখা করে চিত্রনাট্য নিয়ে কথা বলি। এই ছবির গল্পের সঙ্গে উনি একাত্ম হতে পরেছেন’। পরিচালক রাজ নিধিমারু জানান, ‘আনুষ্ঠানিক ঘোষণাটা সম্পূর্নরূপে শাহরুখের সিদ্ধান্ত, উনি নিজের ডেটগুলো সাজিয়ে নিচ্ছেন’।

আনুষ্ঠানিকভাবে ঘোষিত হলে জিরোর পর এটাই হবে শাহরুখের নতুন ছবি। ২০১৮ ডিসেম্বরে মুক্তি পেয়েছিল পরিচালক আনন্দ এল রাইয়ের জিরো। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এরপর লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে দূরেই রয়েছেন বাদশা। জিরোর ব্যর্থতা ভুলে ক্যাটরিনা একের পর এক ছবির অংশ হলেও শাহরুখ-অনুষ্কা কিন্তু এখনও কোনও ছবির ঘোষণা পর্যন্ত সারেননি।

এর আগে জানুয়ারি মাসে রাজ-কৃষ্ণা জুটি জানিয়ে ছিলেন শাহরুখ খানের সঙ্গে একটি ছবির চিত্রনাট্য নিয়ে কথাবার্তা হয়েছে তাঁদের। আপতত রাজ এবং ডিকে কাজ করছেন তাঁদের পপ্যুলার ওয়েব শো দ্য ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজন নিয়ে,যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন মনোজ বাজপায়ী। এর আগে শোর ইন দ্য সিটি, এ জেন্টলম্যানের মতো ছবি পরিচালনা করেছেন এই জুটি। এছাড়া রাজকুমার-শ্রদ্ধার স্ত্রী ছবির যৌথ প্রযোজক রাজ-ডিকে জুটি।

এছাড়াও অ্যাভেঞ্জার্স নির্মাতা রুশো ব্রাদার্সের জন্য সিটাডেল পরিচালনা করবেন এই জুটি, যেখানে মুখ্য ভূমিকায় থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন-ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাবে এই ওয়েব সিরিজ।




বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.