বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো

Viral Video: ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো

ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম থেকে উঠেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো

‘তোমার সঙ্গে এক বিছানায়…’, করণের জন্মদিনে পরিচালকের বেডরুমে ফারহা! তারপর যা ঘটল, দেখুন সেই ভিডিয়ো-

গত সপ্তাহান্তে নিজের ৫২তম জন্মদিন সেলিব্রেট করেছেন করণ জোহর। ইন্ডাস্ট্রির কাছের মানুষদের নিয়ে জমে উঠেছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালকের জন্মদিনের সেলিব্রেশন। পৌঁছেছিলেন ফারহা খান, অনিল কাপুর, কাজলরা। তবে দেখা মেলেনি অসুস্থ কিং খানের। আরও পড়ুন-রকি-রানির পর নতুন ছবির ঘোষণা পরিচালক করণের, শাহরুখ-কাজল ফিরবে জুটিতে? প্রশ্ন নেটপাড়ার

করণের জন্মদিনের আবহেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ফারহা খান ও করণ জোহরের একটি ভিডিয়ো। রাতপোশাকে করণ, দুধ সাদা বিছানায় ফারহার সঙ্গে মাখামাখি! না, না ঘাবড়ে যাবেন না। ‘বার্থ ডে স্যুট’-এর বদলে জন্মদিনে ‘বাবা স্যুট’ পরা করণের সঙ্গে একটু মশকরা করেন ফারহা।

ভিডিয়োর শুরুতেই মজার ছলে ফারহা বলেন, ‘আজ করণের জন্মদিন, আমি এসেছি। ভাবছি ও নিশ্চয় বার্থ ডে স্যুটে রয়েছে।’ কিন্তু চাদর টেনে খুলতেই অবাক ফারহা। কালো রঙা রাতপোশাকে বিছানায় অর্ধেক শুয়ে রয়েছেন ধর্মা কর্ণধার। পায়ে সাদা রঙা স্নিকার্স! করণ তো বলেই ফেললেন, ‘ভাবতেও পারছি না জন্মদিনের পার্টিতে আমি তোমার সঙ্গে এক বিছানায়’।

ঘন নীল কাফতানে সেজেছিলেন ফারহা। ‘মেয় হু না’ পরিচালক খানিকটা আশাহত করণকে বার্থ ডে স্যুট অর্থাৎ নগ্ন অবস্থায় না দেখতে পেয়ে! ফারহাকে মাঝপথে থামিয়ে করণ বলেন, ‘তোমার সঙ্গে আমি এক বিছানায়, এটা কার জন্য সমস্যার তোমার না আমার?’ ভিডিয়োর শেষে পরস্পরের প্রতি ভালোবাসা জাহির করেন দুজনেই। 

করণকে রোস্ট করে মাঝেমধ্যেই মজার ভিডিয়ো পোস্ট করেন ফারহা খান। মূলত ধর্মা কর্ণধারে বিলাসবহুল জীবনযাত্রা, তাঁর লাখ লাখ টাকার পোশাক নিয়েই খিল্লি করেন ফারহা খান। জীবনের নানান চড়াই-উতরাইয়ে একে অপরকে সব সময় পাশে পেয়েছেন দু'জনে। 

নিজের ৫২তম জন্মদিনে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিয়েছেন করণ জোহর। রকি অউর রানি কি প্রেম কাহানির পর পরিচালক করণ ঘোষণা করলেন তাঁর নতুন ছবির। দীর্ঘ ২৫ বছরের কেরিয়ারে পরিচালক করণের ছবির সংখ্যা হাতে গোনা। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক শনিবার কেরিয়ারের ৮ নম্বর ছবির ঘোষণা সেরেছেন। 

ছবি নিয়ে বিশেষ কোনও তথ্য সামনে আনেননি পরিচালক। এমনকী ছবির নামও এখনও ঠিক করেননি। ‘শিরোনামহীন’ ন্যারেশান ড্রাফট হাতে নিয়ে ছবি দিলেন করণ। সাদা পাতার উপর বড় বড় হরফে লেখা, ‘করণ জোহর পরিচালিত… ২৫শে মে ২০২৫’। অর্থাৎ আগামী বছর জন্মদিনেই পরিচালক করণ ফিরছেন নতুন ছবি নিয়ে। এই পোস্টের ক্যাপশনে করণ লিখেছেন, ‘গেট, সেট অ্যান্ড গো….’। এই ছবির কাস্টিং নিয়ে সামনে আসেনি তথ্য, তবে ফ্যানেদের দাবি শাহরুখ-কাজল জুটি ফিরুক করণের ছবিতে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা অর্ধেকেরও বেশি কমে যাবে চিনের জনসংখ্যা! কিন্তু কেন? রইল আসল কারণ ভারতীয় দলের হেড কোচের পদের জন্য একজনই আবেদন করেছেন, আজই ইন্টারভিউ-রিপোর্ট আগামিকাল সূর্যের মিথুনে প্রবেশ, সময় বদলাবে, ৪ রাশির বন্ধ ভাগ্যের খুলবে তালা 'আমি নির্দোষ', মার্কিন আদালতে বললেন পান্নুনকাণ্ডে ধৃত ভারতীয় নাগরিক নিখিল

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.