বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ড নিয়ে বিস্ফোরক হনসল মেহতা, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে তোপ পরিচালকের
শিল্পার পাশে হনসল মেহতা
শিল্পার পাশে হনসল মেহতা

পর্নকাণ্ড নিয়ে বিস্ফোরক হনসল মেহতা, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে তোপ পরিচালকের

  • 'ভালো সময়ে সবাই একসঙ্গে পার্টি করে', স্বামীর কুকীর্তিতে জেরবার শিল্পার বন্ধুরা কই? প্রশ্ন পরিচালকের। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই স্পষ্টবক্তা হিসাবে পরিচিত ‘আলিগড়’ পরিচালক হনসল মেহতা। এবার পর্নকাণ্ডে জেরবার শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন পরিচালক।গত ১৯শে জুলাই পর্ন ছবি তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জেরে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন শিল্পার স্বামী, রাজ কুন্দ্রা। তারপর থেকেই সংবাদ শিরোনামে অভিনেত্রী। নীল ছবির ব্যবসা ফেঁদেছিলেন রাজ, আর সেই ব্যবসায় শিল্পার কোনও যোগ আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

‘দ্য স্ক্যাম ১৯৯২’-এর পরিচালকের সাফ কথা সকলের উচিত শিল্পাকে গোপনীয়তা রাখবার সুযোগ করে দেওয়ার এবং পাবলিক ফিগারদের দোষ আদালতে প্রমাণিত হওয়ার আগেই মানুষজনের তাঁদের দোষী সাব্যস্ত করে দেওয়ার প্রবণতা নিয়েও প্রশ্ন তোলেন পরিচালক। রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাজেহাল শিল্পা শেট্টিকে নিয়ে বলিউডের নীরবতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। হনসল মেহতা টুইট করেন, ‘যদি তুমি কারুর পাশে দাঁড়াতে না পার, তবে তাঁকে অন্তত একা ছেড়ে দাও। বাকিটা আইন ঠিক করুক, তাই না? ওঁনাকে একটু সম্মান আর গোপনীয়তা নিয়ে বাঁচতে দেওয়া হোক। এটা দুর্ভাগ্যজনক যে তারকাদের দোষ প্রমাণিত হওয়ার আগেই, বিচার শেষ হবার পূর্বেই তাঁদের দোষী বলে দেওয়া হয়’। 

হনসল মেহতা বলিউডের প্রতি তোপ দেগে যোগ করেন, ভালো সময়ে সকলে পাশে থাকে, একসঙ্গে পার্টি করে কিন্তু খারাপ সময়ে ‘চতুর্দিকে নিশ্ছিদ্র নীরবতা’। আর চুপ থাকাটা বলিউডের একটা ‘প্যাটার্ন’। সবটাই হয় নিয়মমাফিক। সত্যি যাই হোক না কেন এর জেরে ইতিমধ্যেই শিল্পা শেট্টিকে ফল ভুগতে হচ্ছে, বলে সমবেদনা জানান তিনি। আর ফিল্ম ইন্ডাস্ট্রিকে ঘিরে কোনও ঘটনা ঘটলেই যে প্রকার কাটাছেঁড়া চলে সেই বিষয়টিরও সমালোচনা করতে দেখা গেল হনসল মেহতাকে।

এর আগে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও প্রকাশ্যে সমর্থন জানিয়েছিলেন হনসল মেহতা। রিয়ার মিডিয়া ট্রায়াল নিয়ে সওয়াল উঠিয়েছিলেন। আপতত আর্থার রোড জেলে বন্দি রাজ কুন্দ্রা। গত ২৭শে জুলাই অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। 

আজ, বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার জামিনের আর্জির তৃতীয় শুনানি শুরুর হওয়ার কিছুক্ষণ পরই স্থগিত হয়ে যায়। সরকারি পক্ষের আইনজীবীর তরফে কিছু টেকনিক্যাল সমস্যা হওয়ায় মাঝপথে বন্ধ হয় শুনানি। আগামী সোমবার ভার্চুয়াল নয়, সরাসরি কোর্টে এই মামলার শুনানি হবে। 

বন্ধ করুন