বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ড নিয়ে বিস্ফোরক হনসল মেহতা, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে তোপ পরিচালকের

পর্নকাণ্ড নিয়ে বিস্ফোরক হনসল মেহতা, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে তোপ পরিচালকের

শিল্পার পাশে হনসল মেহতা

'ভালো সময়ে সবাই একসঙ্গে পার্টি করে', স্বামীর কুকীর্তিতে জেরবার শিল্পার বন্ধুরা কই? প্রশ্ন পরিচালকের। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই স্পষ্টবক্তা হিসাবে পরিচিত ‘আলিগড়’ পরিচালক হনসল মেহতা। এবার পর্নকাণ্ডে জেরবার শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন পরিচালক।গত ১৯শে জুলাই পর্ন ছবি তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জেরে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন শিল্পার স্বামী, রাজ কুন্দ্রা। তারপর থেকেই সংবাদ শিরোনামে অভিনেত্রী। নীল ছবির ব্যবসা ফেঁদেছিলেন রাজ, আর সেই ব্যবসায় শিল্পার কোনও যোগ আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

‘দ্য স্ক্যাম ১৯৯২’-এর পরিচালকের সাফ কথা সকলের উচিত শিল্পাকে গোপনীয়তা রাখবার সুযোগ করে দেওয়ার এবং পাবলিক ফিগারদের দোষ আদালতে প্রমাণিত হওয়ার আগেই মানুষজনের তাঁদের দোষী সাব্যস্ত করে দেওয়ার প্রবণতা নিয়েও প্রশ্ন তোলেন পরিচালক। রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাজেহাল শিল্পা শেট্টিকে নিয়ে বলিউডের নীরবতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। হনসল মেহতা টুইট করেন, ‘যদি তুমি কারুর পাশে দাঁড়াতে না পার, তবে তাঁকে অন্তত একা ছেড়ে দাও। বাকিটা আইন ঠিক করুক, তাই না? ওঁনাকে একটু সম্মান আর গোপনীয়তা নিয়ে বাঁচতে দেওয়া হোক। এটা দুর্ভাগ্যজনক যে তারকাদের দোষ প্রমাণিত হওয়ার আগেই, বিচার শেষ হবার পূর্বেই তাঁদের দোষী বলে দেওয়া হয়’। 

হনসল মেহতা বলিউডের প্রতি তোপ দেগে যোগ করেন, ভালো সময়ে সকলে পাশে থাকে, একসঙ্গে পার্টি করে কিন্তু খারাপ সময়ে ‘চতুর্দিকে নিশ্ছিদ্র নীরবতা’। আর চুপ থাকাটা বলিউডের একটা ‘প্যাটার্ন’। সবটাই হয় নিয়মমাফিক। সত্যি যাই হোক না কেন এর জেরে ইতিমধ্যেই শিল্পা শেট্টিকে ফল ভুগতে হচ্ছে, বলে সমবেদনা জানান তিনি। আর ফিল্ম ইন্ডাস্ট্রিকে ঘিরে কোনও ঘটনা ঘটলেই যে প্রকার কাটাছেঁড়া চলে সেই বিষয়টিরও সমালোচনা করতে দেখা গেল হনসল মেহতাকে।

এর আগে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও প্রকাশ্যে সমর্থন জানিয়েছিলেন হনসল মেহতা। রিয়ার মিডিয়া ট্রায়াল নিয়ে সওয়াল উঠিয়েছিলেন। আপতত আর্থার রোড জেলে বন্দি রাজ কুন্দ্রা। গত ২৭শে জুলাই অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। 

আজ, বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার জামিনের আর্জির তৃতীয় শুনানি শুরুর হওয়ার কিছুক্ষণ পরই স্থগিত হয়ে যায়। সরকারি পক্ষের আইনজীবীর তরফে কিছু টেকনিক্যাল সমস্যা হওয়ায় মাঝপথে বন্ধ হয় শুনানি। আগামী সোমবার ভার্চুয়াল নয়, সরাসরি কোর্টে এই মামলার শুনানি হবে। 

বায়োস্কোপ খবর

Latest News

শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল ব্রণ হোক বা ক্লান্তির ছাপ! শসা দিয়ে ত্বক ঝকঝকে করুন এভাবে, রইল টিপস তিল ধারণের জায়গা নেই! ট্রেনের দ্বিতীয় AC কামরায় ঠাসাঠাসি ভিড়, ভিডিয়ো ঘিরে চর্চা জিনাতের 'লিভ-ইন' মন্তব্যে চটলের মুকেশ, বললেন, ভেবেচিন্তে কথা বলা উচিত… কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার রাজভবনে বৈঠক ডাকলেন রাজ্যপাল, সংঘাতের আবহেই স্থায়ী উপাচার্য নিয়োগ নিয়ে আলোচনা শেক্সপিয়রের ওথেলো আসছে বড় পর্দায়, কবে মুক্তি পাচ্ছে অনির্বাণ-সোহিনীর অথৈ? ফল ঘোষণার আগেই ভোটের রাতে তৃণমূলের বিজয় মিছিল! উত্তরের ৩ কেন্দ্রে উচ্ছ্বাস নির্বাচনী বন্ড ফেরানো হবে, HT-কে বললেন নির্মলা, স্বীকার করলেন যে আগেরটায় গলদ ছিল

Latest IPL News

শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.