বাড়ি > বায়োস্কোপ > নেপোটিজম বিতর্কের আঁচ কমতেই সোশ্যাল মিডিয়ায় ফিরলেন করণ জোহর, সৌজন্যে রণবীর সিং
করণের কামব্যাক (ছবি-ইনস্টাগ্রাম)
করণের কামব্যাক (ছবি-ইনস্টাগ্রাম)

নেপোটিজম বিতর্কের আঁচ কমতেই সোশ্যাল মিডিয়ায় ফিরলেন করণ জোহর, সৌজন্যে রণবীর সিং

  • রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম লাইভে কমেন্ট করে প্রায় দেড় মাস পর সোশ্যাল মিডিয়ায় ফিরলেন করণ জোহর। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। অভিনেতার মৃত্যুকে ঘিরে নেটিজেনজের রোষের মুখে বলিউডের একটা বড় অংশ। এই তালিকায় একদম উপরে রয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার, পরিচালক করণ জোহর। সুশান্তের মৃত্যুর পর বলিউডে যে নেপোটিজম বিতর্ক মাথাচাড়া দিয়েছে সেই নেপোটিজমের মূল কাণ্ডারী হিসাবে উঠে এসেছে করণ জোহরের নাম। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোল হয়েছেন করণ জোহর। ব্যাপক ট্রোলিং ও বুলিংয়ের মুখে পড়ে  ১৪ জুনের পর থেকে সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হয়ে গিয়েছিলেন কেজো। মাঝে শোনা গিয়েছিল একটি প্রাইভেট ইনস্টাগ্রাম প্রোফাইলও খুলেছিলেন করণ জোহর। তবে সেই তথ্য ফাঁস হয়ে গেলে সেই প্রোফাইলও ডি-অ্যাক্টিভেট করে দেন ধর্মা কর্ণধার। 

সুশান্তের মৃত্যুর প্রায় ৫০ দিন পর নেপোটিজম বিতর্কের আঁচ কিছুটা হলেও কমেছে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কেকেসিং। এই টানাপোড়েনের মাঝে আচমকাই সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করলেন করণ জোহর। সৌজন্যে রণবীর সিং। কী ব্যাপারটা বুঝলেন না তো? 

আসলে সম্প্রতি আর্সেনাল এফএ কাপ জেতার জয়ে আত্মহারা রণবীর সিং ইনস্টা লাইভ করছিলেন। আর সেই ইনস্টাগ্রাম লাইভটি দেখছিলেন করণ জোহর। রণবীরের কাণ্ডকারখানা দেখে সেই ইনস্টা লাইভের কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানান করণ জোহরও। তিনি একটি LOL ইমোজি যোগ করেন সেখানে। 

আর এই কমেন্টের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ নীরবতা ভাঙলেন করণ জোহর। তবে এখনও নিজের প্রোফাইলে কোনওরকম পোস্ট বা স্টোরি আপলোড করেননি কেজো। 

প্রসঙ্গত সুশান্তের শেষ রিলিজ ড্রাইভের প্রযোজক ছিলেন করণ জোহর।বারবার ড্রাইভের মুক্তি পিছিয়ে শেষমেষ ডিজিটাল প্ল্যাটফর্মে এই ছবির মুক্তি নিয়ে মনোমালিন্য হয়েছিল করণ-সুশান্তের তা বলিপাড়ায় কারুরই অজানা নয়। নেটফ্লিক্সে ড্রাইভের মুক্তি নিয়ে খুশি ছিলেন না সুশান্ত। ছবির প্রচার থেকে নিজেকে পুরোপুরিভাবে গুটিয়ে নিয়েছিলেন।

সুশান্তের মৃত্যুর পর, ১৪ জুন, তাঁর ড্রাইভ প্রযোজক সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, আমি নিজেকে দুষছি তোমার সঙ্গে গত এক বছর যোগযোগ না রাখবার জন্য… আমার কখনও কখনও মনে হয় সত্যি তোমার কখনও কখনও একটা মানুষকে দরকার হয় তোমার জীবনটা ভাগ করে নেওয়ার জন্য..আমি হয়ত সেই ভাবনা নিয়ে তোমার সঙ্গে যোগাযোগ রাখিনি..এই ভুলটা আর জীবনে কোনওদিনও করব না..শুধু একটা সম্পর্ক গড়লেই হয় না এই কঠিন সময়েই এই সম্পর্কটার খেয়ালও রাখতে হয়'। 

উল্লেখ্য প্রযোজক করণ জোহরের পরবর্তী ছবি হতে চলেছে গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল। তবে অজানা কারণেই এই ছবির ট্রেলারে কোনওরকম নাম উল্লেখ করা হয়নি ধর্মা প্রোডাকশন বা করণ জোহরের। বিতর্ক এড়াতেই এমন প্রয়াস মনে করছেন নেটিজেনরা।

বন্ধ করুন