বাড়ি > বায়োস্কোপ > করোনার কামড় এবার করণ জোহরের বাড়িতে,দুই কর্মচারীর দেহে মিলল Covid-19
টুইটারে দুই কর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন করণ নিজে (ছবি-ইনস্টাগ্রাম)
টুইটারে দুই কর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন করণ নিজে (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার কামড় এবার করণ জোহরের বাড়িতে,দুই কর্মচারীর দেহে মিলল Covid-19

  • করণ জোহর ও পরিবারের অন্য সকল সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন সকলে। 

করোনা পিছু ছাড়ছে না বলিউড সেলেবদের। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিল অভিনেত্রী জাহ্নবী কাপুরের পরিচারক,এবার জানা গেল করোনার থাবা প্রযোজক-পরিচালক করণ জোহরের বাড়িতে। করোনা আক্রান্ত হয়েছেন করণের বাড়ির দুই কর্মচারী। করণ ও তাঁর গোটা পরিবারেও কোভিড-১৯ টেস্ট করা হয়েছে,যদিও স্বস্তির বিষয় সেই নমুনা পরীক্ষার ফল নেগেটিভ। আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ধর্মা কর্ণধার ও তাঁর পুরো পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার ছিল করণ জোহরের জন্মদিন,আর এইদিন রাতেই টুইট বার্তায় সবটা জানিয়েছেন কেজো। টুইটারে আনুষ্ঠানিক বিবৃতিতে করণ জানান,'আমি আপনাদের জানাতে চাই আমার বাড়ির দুই কর্মচারীর কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে ৷ যখনই তাঁদের মধ্যে লক্ষণ দেখা গেছে , সঙ্গে সঙ্গেই তাঁদের বিল্ডিংয়ের একটা অংশে কোয়ারেন্টাইন করে দেওয়া হয়েছিল৷ তারপরেই বিএমসিকে খবর দেওয়া হয়, গোটা বিল্ডিং ও আশপাশের এলাকা জীবানুমুক্ত এবং স্টেরিলাইজ করা হয়েছে নিয়ম মেনে'।

দুই সন্তান যশ-রুহি এবং মা হীরু জোহরের সঙ্গে থাকেন করণ জোহর।নিময়ানুসারে সকলের করোনা পরীক্ষা করা হয়েছে। তাঁর কথায়, ‘পরিবারে অন্য সদস্যরা ও কর্মচারীরা এখনও অবধি সুরক্ষিত আছে, তাদের কোনও লক্ষণ দেখা যায়নি ৷ আজ সকালেই সকলের লালারসের পরীক্ষা করা হয়েছে,রিপোর্ট সকলের নেগেটিভ এসেছে ৷ তাও আমরা সকলেই সেলফ আইসোলেশনে থাকব আগামী ১৪ দিনের জন্য, যেহেতু আমাদের আশপাশের সকলের সুরক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রশাসনের সব নির্দেশ আমরা নিয়মমাফিক এবং কঠোরভাবে মেনে চলব’।

 

 

শেষে করণ জোহর যোগ করেন আক্রান্ত দুই কর্মীর চিকিত্সার জন্য সবরকমের বন্দোবস্ত তাঁর তরফে করা হয়েছে। দ্রুতই তাঁরা সুস্থ হয়ে বাড়ি ফিরবে আশাবাশী করণ।করণ এটাও জানাতে ভোলেননি এটা একটা কঠিন সময়,তবে আমাদের সকলের যৌথ প্রচেষ্টায় করোনাভাইরাসের বিরুদ্ধেও যুদ্ধ জয় করা সম্ভব।  করণ বলেন,'প্রত্যেকে বাড়িতে থাকুন, প্রত্যেকে সুরক্ষিত থাকুন’।

এর আগে বনি কাপুরের বাড়ির পরিচারক, সুজান খানের দিদি তথা জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলির বাড়ির পরিচারক,রাহুল মহাজানের রাঁধুনির শরীরেরও Covid-19 এর উপস্থিতি ধরা পড়েছে।

ভারতে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৩৮ হাজার পার করেছে। মহারাষ্ট্রেই এখন পর্যন্ত ৪৭ হাজারের বেশি করোনা আক্রান্তের হদিশ মিলেছে।

 

 

বন্ধ করুন