বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মাদককাণ্ডে NCB দফতরে হাজিরা উড়তা পাঞ্জাব প্রযোজক মধু মান্টেনার
প্রশ্নের মুখে মধু মান্টেনা 
প্রশ্নের মুখে মধু মান্টেনা 

সুশান্ত মামলা : মাদককাণ্ডে NCB দফতরে হাজিরা উড়তা পাঞ্জাব প্রযোজক মধু মান্টেনার

  • সূত্রের খবর এনসিবির জিজ্ঞাসাবাদে জয়া শাহ নাম নিয়েছেন মধু মান্টেনার। উড়তা পাঞ্জাবের প্রযোজককে সিবিডি ওয়েল জোগাড় করে দিতেন জয়া, দাবি অভিযুক্তের। 

সুশান্তের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গতকালই প্রযোজক মধু মান্টেনাকে সমন পাঠিয়েছিল এনসিবি। আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজিরা দিলেন উড়তা পাঞ্জাব, সুপার ৩০-র মতো হিট ছবির প্রয়োজক। বলিউডের মাদকযোগ নিয়ে তদন্ত করতে নেমেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে আসছে এনসিবির। এই মামলায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে বলিউডের নামী ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN, আর এই সংস্থারই ফাউন্ডার ডিরেক্টর মধু মান্টেনা। 

আজ বেলা সাড়ে ১১টার কিছু পর এনসিবির দফতরে হাজিরা দেন মধু মান্টেনা। এনসিবির জেরায় জয়া শাহ মধু মান্টেনার নাম নিয়েছেন। সূত্রের খবর মধুর জন্য সিবিডি ওয়েল সংগ্রহ করতে জয়া, জানিয়েছেন KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী জয়া। যিনি সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার হিসাবে কাজ করতেন। আজ মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে জয়া শাহ এবং মধু মান্টেনাকে। আজ লাগাতার তৃতীয় দিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে জয়া শাহ। যার সঙ্গে রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট আগেই সামনে এসেছে। যেখানে কারুর চা বা কফিতে চার ফোঁটা সিবিডি ওয়েল মিশিয়ে খাইয়ে দেওয়ার পরামর্শ দিতে দেখা গিয়েছে জয়া শাহকে। ৩০-৪০ মিনিটের পরেই কিক লাগবে এই  CBD ওয়েল খেলে, রিয়াকে জানান জয়া। 

জয়া শাহের ফোনের ডেটা উদ্ধার করে ডিলিট হওয়া হোয়াটসঅ্যাপে চ্যাট হাতে এসেছে এনসিবির। যেখানে বলিউডের একাধিক প্রথম সারির তারকার সঙ্গে মাদকের লেনদেনের কথাবার্তা ধরা পড়েছে। যেখানে দীপিকা পাড়ুকোন এবং তাঁর ম্যানেজার করিশঅমা প্রকাশের মাদকের চ্যাটও রয়েছে। সূত্রের খবর, করিশ্মাকে সমন পাঠানো হয়েছিল এনসিবির তরফে, তবে অসুস্থতার কারণ দেখিয়ে আপতত জিজ্ঞাসাবাদ থেকে অব্যহতি চেয়েছেন করিশ্মা। ২৫ সেপ্টেম্বর এনসিবির সামনে পেশ হতে পারেন তিনি। জানা যাচ্ছে দীপিকা পাড়ুকোনকেও প্রয়োজনে সমন পাঠাতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

টাইমস নাওয়ের রিপোর্টে দাবি করা হয়েছে এনসিবির জিজ্ঞাসাবাদে জয়া শাহ কবুল করে নিয়েছেন সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তীসহ শ্রদ্ধা কাপুর, মধু মান্টেনার জন্য সিবিডি ওয়েল জোগাড় করতেন তিনি। 

গতকাল ৬ ঘন্টা ধরে জেরা করা হয় জয়া শাহকে। এছাড়াও KWAN কোম্পানির সিইও ধ্রুবকেও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

বন্ধ করুন