বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত: মুম্বই পুলিশকে বয়ান দিলেন পরিচালক মহেশ ভাট
বয়ান রেকর্ড করলেন মহেশ ভাট 
বয়ান রেকর্ড করলেন মহেশ ভাট 

সুশান্তের মৃত্যুর তদন্ত: মুম্বই পুলিশকে বয়ান দিলেন পরিচালক মহেশ ভাট

  • সোমবার সকালে সান্তাক্রুজ পুলিশ থানায় হাজির হয়েছিলেন পরিচালক।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে সোমবার মুম্বই পুলিশের জেরার মুখে পড়েছিলেন পরিচালক,প্রযোজক মহেশ ভাট। এদিন সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করলেন মহেশ ভাট। এদিন থানা থেকে বেরিয়ে যাবার সময় পাপারাত্জিদের লেন্সেবন্দী হন মহেশ ভাট।ফেসমাস্ক এবং শিল্ডে এদিন পাওয়া গেল মহেশ ভাটকে। 

রবিবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন সুশান্তের মৃত্যুর তদন্ত মামলায় ইতিমধ্যেই করণ জোহরের ম্যানেজারকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ। পরবর্তীতে জেরা করা হতে পারে করণ জোহরকেও। তিনি যোগ করেন এই মামলায় সোমবার মুম্বই পুলিশ জেরা করবে পরিচালক মহেশ ভাটকে। গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশের দাবি আত্মহত্যাই করেছেন অভিনেতা, এই মামলায় কোনওরকম ফাউল প্লে'র সম্ভাবনা এখনও খুঁজে পাননি তদন্তকারীরা।

সোমবার সকালে থানায় হাজিরা দেওয়া আগে টুইটারে মহেশ ভাট লেখেন, ‘আমাদের এখানে উপস্থিতি মাত্র কয়েক পলকের। মৃত্যুর উপস্থিতিতে সব গর্ব ভেঙে চূর্ণ হয়ে যায়।আমরা যেন আমাদের মরণশীলতাকে স্বীকার করে নিতে পারি। এই পর্বটাও পার হয়ে যাবে’।

সুশান্তের মৃত্যুর পরেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর তরফে জানানো হয়েছিল, সুশান্তের আত্মহত্যার কারণ হিসাবে পেশাদার জগতের রেষারেষির বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। বলিউডের একাধিক নামী ব্যক্তিত্বকে ইতিমধ্যেই এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে প্রায় ৪ ঘন্টা ধরে জেরা করে পুলিশ। ছাড়াও সঞ্জয় লীলা বনশালিকেও প্রশ্ন করে মুম্বই পুলিশ। সূত্রের খবর, বনশালি ও আদিত্য চোপড়া পুলিশকে পরস্পর বিরোধী বয়ান দিয়েছেন। এছাড়াও সমন পাঠানো হয়েছে ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকেও। 

অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর ভাট ক্যাম্পের তরফে বেশ কিছু চাঞ্চল্যকর মন্তব্য মিডিয়ায় উঠে এসেছে। মহেশ ভাটের এক সহকর্মী দাবি করেছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী, মহেশ ভাটের কাছ থেকে সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কে পরামর্শ নিতেন। পুলিশ জানিয়েছে মৃত্যুর ছয়মাস আগে থেকেই ক্লিনিক্যাল ডিপ্রেশনের শিকার ছিলেন সুশান্ত। এছাড়াও মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়েও সোশ্যাল মিডিয়ায় বিস্তর কাটাছেঁড়া চলেছে। তাই শুরু থেকেই সুশান্ত ভক্তদের রোষের মুখে মহেশ ভাট।  এই মামালায় এখনও পর্যন্ত চল্লিশের জনের বেশি মানুষকে জেরা করেছে মুম্বই পুলিশ,যদিও তাঁদের তদন্তে খুশি নয় সুশান্ত ভক্তরা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন।

বন্ধ করুন