বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyadarshan Son Siddharth: বিয়ের পিঁড়িতে ‘হাঙ্গামা’ পরিচালক প্রিয়দর্শনের ছেলে, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

Priyadarshan Son Siddharth: বিয়ের পিঁড়িতে ‘হাঙ্গামা’ পরিচালক প্রিয়দর্শনের ছেলে, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

সদ্য সাত পাক ঘুরেছেন পরিচালক-প্রযোজক প্রিয়দর্শন পুত্র সিদ্ধার্থ প্রিয়দর্শন।

Priyadarshan Son Siddharth Wedding Photos: পরিচালনার পাশাপাশি একজন চিত্রনাট্যকারও প্রিয়দর্শন। মালয়লমর ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি। ছেলের বিয়েতে প্রাক্তন স্ত্রীর সঙ্গে একফ্রেমে ধরা দিলেন পরিচালক-প্রযোজক প্রিয়দর্শন।

দক্ষিণ থেকে বলিউডের নামী পরিচালক-প্রযোজক প্রিয়দর্শন। সদ্য সাত পাক ঘুরেছেন পরিচালক পুত্র সিদ্ধার্থ প্রিয়দর্শন। অভিনেত্রী কল্যাণী প্রিয়দর্শনের ভাইও সিদ্ধার্থ। গত ৩ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পাত্রী আমেরিকান নাগরিক এবং পেশায় ভিজ্যুয়াল প্রোডিউসার মার্লিন। সম্পূর্ণ পারিবাবির অনুষ্ঠান করে চেন্নাইয়ে বিয়ের অনুষ্ঠান সারেন তাঁরা।

সম্প্রতি সিদ্ধার্থ প্রিয়দর্শনের বিয়ের ছবির সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই পরিচালক প্রিয়দর্শনের গোটা পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছে। ভাইরাল বিয়ের ছবিতে প্রিয়দর্শন, লিসি এবং কল্যাণীকে নব দম্পতি সিদ্ধার্থ এবং মার্লিনের সঙ্গে দেখা গিয়েছে। জানিয়ে রাখি, বিয়ের ২৬ বছর পর বিবাহবিচ্ছেদ হয় প্রিয়দর্শন ও লিসির। ২০১৬ সালের ১ সেপ্টেম্বর আলাদা থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। দুজনেই পারস্পরিক সম্মতিতে আইনি পথে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

আরও পড়ুন: ২ বছরে পা রাখল, নিজের মেয়ের সঙ্গে সকলকে পরিচয় করালেন গায়িকা ইমন চক্রবর্তী

পরিচালনার পাশাপাশি একজন চিত্রনাট্যকারও প্রিয়দর্শন। মালয়লম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি। প্রিয়দর্শন ভারতের প্রথম পরিচালকদের মধ্যে একজন যিনি মালয়লম সিনেমার থেকে শব্দ এবং ডাবিং মানের কাজ করেছিলেন।

পেয়ুন্নু মাদ্দালাম কোত্তুনু, থালাভাত্তম, ভেলানকালুদে নাড়ু, চিত্রম, বন্দনাম, কিলুক্কাম, অভিমন্যু, মিথুনামের মতো মালয়লম ছবি পরিচালনা করেছেন তিনি। 'হেরা ফেরি', 'হাঙ্গামা', 'হালচাল', 'গরম মশলা', 'ভাগম ভাগ', 'চুপ চুপ কে', 'দে দানা দান' এবং 'ভুল ভুলইয়া'-এর মতো ছবি পরিচালনা করেছেন প্রিয়দর্শন।

প্রিয়দর্শনের প্রাক্তন স্ত্রী লিসি একজন অভিজ্ঞ মালয়লম অভিনেত্রী। ১৯৮২ সালে ‘ইথিরি নাম ওথিরি কার্যয়া’ দিয়ে মলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন তিনি। 'ওদারুথাম্মাভ আলারিয়াম', 'মুথারামকুন্নু পিও', 'বোয়িং বোয়িং', 'থালাভাত্তম', 'বিক্রম' এবং ‘চিত্রম’-এ তাঁর দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন।

প্রিয়দর্শন কন্যা কল্যাণী প্রিয়দর্শনও মালয়লম ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। 'থল্লুমালা' কল্যাণীর একটি সফল ছবি। তাঁর আসন্ন ছবি 'শেশাম মাইক-ইল ফাতিমা'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা? পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি? মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.