বাংলা নিউজ > বায়োস্কোপ > এক ছবিতে দুটি ভূতের গল্প, সায়ন বসু চৌধুরির পরিচালনায় আসছে ‘হরর স্টোরিজ’
আসছে ‘হরর স্টোরিজ’..
আসছে ‘হরর স্টোরিজ’..

এক ছবিতে দুটি ভূতের গল্প, সায়ন বসু চৌধুরির পরিচালনায় আসছে ‘হরর স্টোরিজ’

  • ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন অলিভিয়া, মৈনাক ও রূপসা। 

টলিগঞ্জে যে জঁর ছবি নিয়ে সবচেয়ে কম কাজ করা হয়, তা নিঃসন্দেহে হরর। এবার ভয়ের ছবি নিয়েই সকলের মনে শিহরণ জাগাতে আসছেন পরিচালক সায়ন বসু চৌধুরি। ছবির নাম ‘হরর স্টোরিজ’। ইতিমধ্যে শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং। একই ছবিতে রয়েছে দুটি গল্প রয়েছে, যা একে অপরের সঙ্গে ন্যারেটরের মাধ্যমে যুক্ত।

প্রথম গল্পের নাম ‘চাইনিজ বক্স’। এই অংশের কেন্দ্রবিন্দুতে রয়েছেন অলিভিয়া সরকার। মৃদুভাষী,শান্তশিষ্ট,মধ্যবিত্ত পরিবারের এক মেয়ে অনন্যার গল্প ‘চাইনিজ বক্স’। তাঁর কাছে একটি ম্যাজিক বাক্স আসে। সেই বক্সের মাধ্যমে যে কোনো ইচ্ছে পূরণ করতে পারে সে।

অভিনেত্রী অলিভিয়া সরকার। 
অভিনেত্রী অলিভিয়া সরকার। 

ছবির দ্বিতীয় গল্পের নাম ‘ভয়’। যেই গল্পের কেন্দ্রীয় চরিত্র হিসেবে রয়েছে অমৃতা, গল্পে উঠে আসবে তাঁর জীবন। অমৃতার চরিত্রে অভিনয় করছেন ‘কে তুমি নন্দিনী’ ছবির খ্যাত অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়। ছোটবেলা থেকেই গল্পের চরিত্র অমৃতা অজানা ভূতের ভয় ভুগছে। তাঁর মনে সব সময়ই একটা ভয়, এই হয়তো তাঁর সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে। ছবিতে অমৃতার প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন ছবি এবং ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়। 

মৈনাক বন্দ্যোপাধ্যায় ও রূপসা মুখোপাধ্যায়
মৈনাক বন্দ্যোপাধ্যায় ও রূপসা মুখোপাধ্যায়
রূপসা মুখোপাধ্যায়
রূপসা মুখোপাধ্যায়

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে পরিচালক সায়ন বসু চৌধুরি জানিয়েছেন, ‘আমাদের শ্যুটিং এখনো চলছে। অলিভিয়া সরকারের দৃশ্যের শ্যুটিং শেষ হয়ে গেছে। রূপসা এবং মৈনাকের অংশের শ্যুটিং চলছে। প্রথম পার্টের গল্প ‘চাইনিজ বক্স’এ, অলিভিয়া সরকার রয়েছে। ছবির দ্বিতীয় গল্পে রয়েছে রূপসা এবং মৈনাক। সেটার নাম ‘ভয়’। দ্বিতীয় অংশের কাজ সবে শুরু হয়েছে। বেশ কয়েকদিনের শ্যুটিং বাকি আছে। মানুষের ভূত ছাড়াও নানা জিনিসে ভয় লাগে, সেই বিষয়গুলোকে দেখানো হয়েছে। ড্রামার মধ্যে ভূতের প্রসঙ্গ রয়েছে। ‘হরর স্টোরিজ’ একটু অন্যরকমের ছবি। আপাতত প্রেক্ষাগৃহেই মুক্তির পরিকল্পনা রয়েছে’।

ছবিটি মুকেশ পাণ্ডে প্রযোজিত এবং সহ প্রযোজনায় প্রিয়াঙ্কা তিওয়ারি। ‘হরর স্টোরিজ’এ অভিনয় করছেন সুরজিৎ মাইতি, সুপ্রতিম সাহা, রোশনি ঘোষ প্রমুখ। ছবিতে সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন রফিকুল ইসলাম। 

বন্ধ করুন