বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীজাতর টাক নিয়ে ‘আক্রমণ’ সৃজিতের, পরিচালকের ‘শিশুমন’ নিয়ে পাল্টা কটাক্ষ কবির
শ্রীজাতর টাক নিয়ে প্রকাশ্যে খোঁচা দিলেন সৃজিত। (ছবি সৌজন্যে - ফেসবুক)

শ্রীজাতর টাক নিয়ে ‘আক্রমণ’ সৃজিতের, পরিচালকের ‘শিশুমন’ নিয়ে পাল্টা কটাক্ষ কবির

  • এবার জনপ্রিয় কবি শ্রীজাতর টাক নিয়ে প্রকাশ্যেই কটাক্ষ করলেন সৃজিত মুখোপাধ্যায়। তাও আবার ফেসবুকে!

কর্মসুত্রের বাইরেও জমাট দোস্তি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কবি শ্রীজাত-র। ইন্ডাস্ট্রি তো বটেই দর্শককুলও জানেন এই কথা। সৃজিতের পরিচালনায় 'জুলফিকার'য়ে অভিনেতা হিসেবে মুখও দেখিয়েছিলেন শ্রীজাত। এবার শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’-য়ে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে সৃজিতকেও। মাঝেমধ্যে প্রকাশ্যেই এই দুই বন্ধুর মধ্যে খুনসুটি চলে। নেটিজেনরা তা যে দিব্যি উপভোগও করে, সেকথা লেখাই বাহুল্য। তবে এবার শ্রীজাতর টাক নিয়ে প্রকাশ্যেই কটাক্ষ করলেন সৃজিত। তাও আবার ফেসবুকে!

কিন্তু সবকিছু থাকতে এই জনপ্রিয় কবি, গীতিকারের চুলের সমস্যা প্রসঙ্গ কেন প্রকাশ্যে তুললেন সৃজিত? প্রথম থেকেই খুলেই বলা যাক গোটা বিষয়টা। একটি সিনেমার কাস্টিং এর জন্য প্রয়োজন ১০-১২ বছরের শিশুশিল্পীর। সেই কথা ফেসবুকে উল্লেখ করে এ প্রসঙ্গে উৎসাহীদের তাঁর সঙ্গে যোগাযোগ করার জন্য জানিয়েছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। 

সেই পোস্টেই মজার ছলেই কমেন্ট করেন শ্রীজাত। নিজেকে নিয়ে মজা করেই রাহুলকে তিনি জানান, এ ব্যাপারে তাঁর হাইট একেবারে উপযুক্ত। এরপরেই একজন পরিচিতের 'ডাকে' মঞ্চে প্রবেশ সৃজিতের। শ্রীজাতর মন্তব্যে সায় দিয়ে তিনি লেখেন, ম্যাচিওরিটিও মাইল যাচ্ছে, শিশু মন ইত্যাদি, শুধু চুল টাই...। পাল্টা শ্রীজাতর খোঁচা, 'শিশুমনের কথাই যদি বলো, তোমার সারল্যের সঙ্গে পাল্লা দিয়ে পারব না'। সেখানেই না থেমে সৃজিতকে যিনি ডাক দিয়েছেন তাঁর উদ্দেশে ছদ্ম রাগ দেখিয়ে শ্রীজাত প্রশ্ন করেন, 'আবার এসব বহিরাগত ট্যাগিং কেন?' বলাই বাহুল্য, এই পোস্টে যে সৃজিতকেই 'বহিরাগত' বলছেন তাঁর প্রিয় বন্ধু সেকথা বলার জন্য কোনও পুরস্কার নেই।

রাহুলের ফেসবুক পোস্টে সৃজিত-শ্রীজাতর সেই খুনসুটি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
রাহুলের ফেসবুক পোস্টে সৃজিত-শ্রীজাতর সেই খুনসুটি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

তবে জানিয়ে রাখা ভালো, এই মন্তব্যে কিন্তু চুল নিয়ে পালটা কোনও মন্তব্য করতে যাননি শ্রীজাত।আর এই দুই বন্ধুর খুনসুটি যে দারুণ উপভোগ করছে নেটপাড়া, তা তাঁদের কমেন্টে হাসির রিয়্যাক্ট দেখেই দিব্যি টের পাওয়া যাচ্ছে।

বন্ধ করুন