বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Bhatt’s daughter: বিয়ে করছেন পরিচালক বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণা, পাত্রটি কে?

Vikram Bhatt’s daughter: বিয়ে করছেন পরিচালক বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণা, পাত্রটি কে?

বিক্রম ভাটের মেয়ের বিয়ে

এবিষয়ে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হলে কৃষ্ণা ভাট জানান, ‘আমি জীবনের এই নতুন যাত্রা শুরুর বিষয়ে বেশ উৎসাহী, তবে আমি এটি সম্পর্কে এখনই বেশি কিছু বলতে চাই না। তবে বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে।’

ফের বি-টাউনে বিয়ের সানাই বাজতে চলেছে। বিয়ে করছেন পরিচালক বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণা ভাট। জানা যাচ্ছে আগামী ১১ জুন বিয়ের পিঁড়িতে বসছেন কৃষ্ণা। কিন্তু পাত্রটি কে? কে হচ্ছেন পরিচালক বিক্রম ভাটের জামাই?

জানা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেমিক বেদান্ত সারদার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন ভাট কন্যা কৃষ্ণা। দীর্ঘ ৫ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। প্রসঙ্গত এই মুহূর্তে কৃষ্ণা ভাটের বয়স মাত্র ২৭, আর বেদান্ত সারদা তাঁর থেকে মাত্র ১ বছরের বড়, তাঁর বয়স ২৮।

এবিষয়ে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হলে কৃষ্ণা ভাট জানান, ‘আমি জীবনের এই নতুন যাত্রা শুরুর বিষয়ে বেশ উৎসাহী, তবে আমি এটি সম্পর্কে এখনই বেশি কিছু বলতে চাই না। তবে বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে।’ 

আরও পড়ুন-‘ছিঃ কী খারাপ ছবি! তোমার জন্য লজ্জিত, অপমানিত বোধ করছিলাম’! মনোজকে তিরস্কার স্ত্রী শাবানার

তবে জানা যাচ্ছে, কৃষ্ণা ভাট ও বেদান্ত সারদার বিয়ের অনুষ্ঠান মুম্বইতেই হবে এবং বিয়েতে উপস্থিত থাকবেন দুই পক্ষের ঘনিষ্ঠ বন্ধু, পরিবার ও আত্মীয়-স্বজনরা। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান গুজরাটি ও মারওয়াড়ি দুই সংস্কৃতির আচার মেনেই হবে। ৮ জুন থেকে শুরু হবে প্রাক-বিবাহ অনুষ্ঠান।  হলদি, সঙ্গীত এবং মেহেন্দি সব অনুষ্ঠানই থাকছে।

জানা যাচ্ছে, কৃষ্ণা ভাটের হবু স্বামী বেদান্ত মূলত নাগপুরের বাসিন্দা। তবে তিনি থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। চলচি বছরের এপ্রিলেই দেশে ফিরেছেন। বেদান্ত ও কৃষ্ণা নাকি প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন। গত বছরের ডিসেম্বরেই হিন্দুস্তান টাইমসকে তাঁরে তাঁদের প্রেমের কথা বলেছিলেন। কৃৃষ্ণা ভাট বলেন ‘আমাদের প্রথম দেখা হয়েছিল এক বন্ধুর মাধ্যমে। ঠিক ছয় মাস আগে। আমরা কখনওই ভাবিনি যে যেদিন দেখা হয়েছিল সেদিনই আমরা প্রেমে পড়ব। প্রথম দেখাতেই মনে হয়েছিল আমরা একে অপরের জন্যই। প্রথম সপ্তাহেই আমরা আমাদের যে যার পরিবারকে বিষয়টা জানিয়েছিলাম। মনে হয়েছিল ও যে আমার জন্যই মুম্বই এসেছিল।’ প্রসঙ্গত, পেশায় কৃষ্ণা ভাটও একজন পরিচালক। 'টুইস্টেড-থ্রি' নামে একটি টিভি সিরিজের পরিচালনা করেছিলেন তিনি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক ৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নীতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.