বাংলা নিউজ > বায়োস্কোপ > জামিনে মুক্ত অভিনেত্রী পায়েল রোহতগি
৫০ হাজারের ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করল রাজস্থানের অতিরিক্ত জেলা আদালত (ছবি টুইটার)
৫০ হাজারের ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করল রাজস্থানের অতিরিক্ত জেলা আদালত (ছবি টুইটার)

জামিনে মুক্ত অভিনেত্রী পায়েল রোহতগি

  • পঁচিশ হাজার টাকার দুটি ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন অভিনত্রী-মডেল পায়েল রোহতগি।
  • গান্ধী-নেহেরু পরিবারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ভুল কুত্‍‌সা রটানো এবং আপত্তিজনক মন্তব্য করার অভিযোগে রবিবারই পায়েলকে গ্রেফতার করে বুন্দি পুলিশ।

জামিনে মুক্তি পেলেন অভিনেত্রী-মডেল পায়েল রোহতগি।পঁচিশ হাজার টাকার দুটি ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী, খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। গান্ধী ও নেহেরু পরিবারকে নিয়ে করা বিতর্কিত মন্তব্যের জেরে রবিবার বুন্দি পুলিশ গ্রেফতার করে পায়েলকে। এরপর সোমবার অভিনেত্রীকে ৮ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল বুন্দির নিম্ন আদালত। অভিনেত্রীর আইনজীবী ভুপেন্দ্র সাক্সেনা সোমবারই জামিনের আবেদন জানিয়েছিলেন জেলা আদালতে। মঙ্গলবার জেলা আদালতের বিচারক ছুটিতে থাকায় জামিনের আবেদন পৌঁছায় অতিরিক্ত জেলা আদালতের বিচারকের কাছে।


নেহরু-গান্ধী পরিবার সম্পর্কে চলতি বছরের ৬ ও ২১ সেপ্টেম্বর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেে আপত্তিকর ও কুরুচিপূর্ণ পোস্ট করার কারণে পায়েলের বিরুদ্ধে গত ২ অক্টোবর বুন্দি সদর থানায় অভিযোগ নথিভুক্ত করা হয়। অভিযোগ জানান রাজস্থানের যুব কংগ্রেস সাধারণ সম্পাদক চর্মেশ শর্মা। সেই অভিযোগের ভিত্তিতেই রবিবার আহমেদাবাদ থেকে পায়েলকে গ্রেফতার করে বুন্দি পুলিশ।

পুলিশ হেফাজতে নেওয়ার পরে রবিবার নিজের টুইটার অ্যাকাউন্টে অসন্তোষ প্রকাশ করে পায়েল লেখেন, 'মোতিলাল নেহরুকে নিয়ে একটা ভিডিয়ো তৈরির জন্য রাজস্থানের পুলিশ আমাকে গ্রেফতার করেছে। আমি কিন্তু গুগল থেকে তথ্য জোগাড় করেই ভিডিয়োটা বানিয়েছিলাম। বাক-স্বাধীনতা এখন প্রহসনে পরিণত হয়েছে।'



সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োতে পায়েল দাবি করেছেন যে, স্বাধীনতা সংগ্রামী তথা দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুর বাবা মোতিলাল নেহরুর ৫ জন স্ত্রী ছিলেন এবং জওহরলাল তাঁর সত্‍‌ ছেলে ছিলেন। শুধু তাই নয়, ইন্দিরা গান্ধীর স্বামী ফিরোজ নাকি মুসলিম ছিলেন এবং গান্ধী পরিবার তার পরিচয় লুকানোর চেষ্ট করেছেন এমনও অভিযোগ এনেছেন পায়েল। একই সঙ্গে, ভারত-পাকিস্তান যুদ্ধের পরে তাশখন্দ সফরে গেলে দেশের আর এক প্রাক্তন প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রীকে বিষ প্রয়োগ করে ইন্দিরা গান্ধী খুন করেন বলেও নিজস্ব পোস্টে দাবি করেছেন বলিউড অভিনেত্রী।


বন্ধ করুন