ব্রহ্মাস্ত্রের মুক্তির তারিখ ঘোষণা অভিনব কায়দায়! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ব্রহ্মাস্ত্রের মুক্তির তারিখ ঘোষণা অভিনব কায়দায়! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বিগ বি'র সামনে বন্ধু অয়নের সঙ্গে বচসায় জড়ালেন রণবীর! রেকর্ড করলেন আলিয়া

সামনে এল ব্রহ্মাস্ত্র মুক্তির তারিখ। রণবীর-আলিয়া জুটির ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে চলতি বছরের ৪ঠা ডিসেম্বর, জানালেন অয়ন মুখোপাধ্যায়।

তারিখ পে তারিখ, তারিখ পে তারিখ! কিন্তু শেষমেষ মুক্তি পাচ্ছে না ব্রহ্মাস্ত্র। রণবীর-আলিয়া জুটির এই ছবির জন্য গত দু বছর ধরে অধীর আগ্রহে অপেক্ষায় সিনেপ্রেমীরা। শুধু রণবীর-আলিয়ার ভক্তরাই নন, গোটা বিষয়ে বিরক্ত স্বয়ং রণবীর কাপুরও! রণবীরের এই বিরক্তির মাত্র এতটাই ছাড়িয়ে গিয়েছে যে বন্ধু তথা ব্রহ্মাস্ত্র পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে ঝগড়া শুরু করে দিলেন অভিনেতা! আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেছেন আলিয়া ভাট। যদিও এই ঝগড়ার সবচেয়ে বড় ফল এসেছে। ব্রহ্মাস্ত্র মুক্তির তারিখ জানিয়েছেন অয়ন। ৪ ডিসেম্বর, ২০২০-এই দিনেই মুক্তি পাবে রিয়েল লাইফ জুটি রণবীর-আলিয়ার প্রথম ছবি।


রণবীরের উদ্দেশে অয়নকে বলতে শোনা গেল, তোর গার্লফ্রেন্ডকে বল এটা রেকর্ড করা বন্ধ করতে, সব সময় কিছু না কিছু রেকর্ড করছে। এরপর রণবীর বলেন, আমার বাবা-মা পর্যন্ত বলছে তুই কী এখনও ব্রহ্মাস্ত্র করছিস? নাকি কোনও ফুটবল বা মেয়েটার(আলিয়া) পিছনে দৌড়াচ্ছিস?

রণবীরের এই জ্বালাতনে বিরক্ত হয়ে শেষেমেষ ছবি মুক্তি তারিখ ঘোষণা করেই দিলেন অয়ন। এরপর ছবি মু্ক্তির তারিখ ৪ ডিসেম্বর জানালেও শান্তি হয়নি রণবীরের। তিনি পরিষ্কার ভাবে জানতে চান কোন বছরের ৪ ডিসেম্বর? এতে অয়ন জানান, অবশ্যই ২০২০-র ৪ঠা ডিসেম্বর।

এরপর জ্ঞান ফিরে পান ফোনে ব্যস্ত থাকা অমিতাভ বচ্চনও। জানান, তাহলে এই তারিখটা লক করব? খুশির চোটে পাগল হয়ে যান আলিয়াও। নায়িকা দৌড় দেন সোশ্যাল মিডিয়ায় এই সুখবর পোস্ট করতে। এরপর চারজনের একটি ক্যানডিড ছবি পোস্ট করে ইন্সটাগ্রামের দেওয়ালে আলিয়া লেখেন, 'ক্যালেণ্ডারে দাগ দিয়ে রাখুন ০৪.১২.২০২০ আসছে ব্রহ্মাস্ত্র'।


টুইট বার্তায় এই খবর জানান বিগ বিও।


অয়ন মুখোপাধ্যায়ের সুপারহিরো ট্রিলজির প্রথমভাগ ব্রহ্মাস্ত্র। ২০১৮-র অক্টোবরে বুলগেরিয়ায় শুরু হয়েছিল ছবির শ্যুটিং। গত বছর ক্রিসমাসে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল। তবে পোস্ট প্রোডাকশনের কাজ বাকি থাকায় প্রথম ২০২০-র এপ্রিল পর্যন্ত মুক্তি পিছিয়ে যায় প্রযোজক করণ জোহরের এই ছবির। কিন্তু তাতেও নির্ধারিত সময়ে শেষ করা সম্ভব নয় ভিস্যুয়াল এফেক্টসের কাজ। এরপর জানা যায় চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র আর অবশেষে অভিনব কায়দায় ছবি মুক্তির তারিখ সামনে আনলেন আলিয়া ভাট।



বন্ধ করুন