বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai-Som: পরনে ক্রপ টপ, ‘ঝুমে জো পাঠান'-এ ভাসুরের সঙ্গে উদ্দাম নাচ মিঠাইয়ের! ভাইরাল ভিডিয়ো

Mithai-Som: পরনে ক্রপ টপ, ‘ঝুমে জো পাঠান'-এ ভাসুরের সঙ্গে উদ্দাম নাচ মিঠাইয়ের! ভাইরাল ভিডিয়ো

মিঠাই-সোমের যুগলবন্দি ভাইরাল

Mithai-Som Viral Dance: ট্রেন্ডিং গানে কোমর দোলালো মিঠাই আর তাঁর ভাসুর। সৌমিতৃষা-ধ্রুবর অফস্ক্রিন রসায়ন ফের একবার নজরকাড়া। আপনি দেখেছেন এই ভিডিয়ো? 

শুরু থেকেই মিঠাই আর সোমের অফস্ক্রিন রসায়ন জমজমাট। ট্রেন্ডিং গানে বহুবার ভাসুরের সঙ্গে তাল মিলিয়েছে মিঠাই। আসলে ধ্রুব আর সৌমিতৃষা দুজনেই দুর্দান্ত ডান্সার। সোম তো ‘ডান্স বাংলা ডান্স’-এর সঙ্গেই কেরিয়ার শুরু করেছিল। তাই সুযোগ পেলে ডান্স রিলস বানাতে দু-পা বাড়িয়ে ছোটপর্দার এই ভাসুর আর ভাই-বউয়ের জুটি।

মিঠাই ছেড়ে ধ্রুব দীর্ঘদিন ব্যস্ত ছিল ‘পিলু’ নিয়ে। তবে ‘পিলু’ শেষ হতেই মোদক পরিবারে ফিরে এসেছে বাড়ির বড় ছেলে। তারপর থেকেই অপেক্ষায় ছিল মিঠাই ভক্তরা। কবে আসবে মিঠাই আর সোমের ডান্স রিলস। অবশেষে অপেক্ষার পালা শেষ। শাহরুখ-দীপিকার ম্যাজিক রিক্রিয়েট করল সৌমিতৃষা আর ধ্রুবজ্যোতি। ‘পাঠান’ ছবির ‘ঝুমে জো পাঠান’ গানে উদ্দাম নাচল দুজনে।

ভিডিয়োয় সৌমিতৃষার দেখা মিলল কালো ক্রপ টপ আর বেগুনি রঙা প্যান্টে, ধ্রুব পরেছিলেন ক্যাজুয়াল হলুদ টি-শার্ট আর কালো প্যান্ট। পাঠানের হুক স্টেপ বরাবর ম্যাচ করলেন দুজনে। এই ভিডিয়োর ক্যাপশনে ধ্রুব লিখেছেন, ‘ট্রেন্ডিং সং’। ফ্য়ানেরা তো ফিদা এই নাচ দেখে। একজন লেখেন, ‘এতদিন তো মহাদেবের জন্য পার্বতীও তপস্যা করেনি। যতদিন তোমাদের নাচ দেখতে আমরা করলাম’। অপর এক নেটিজেন লেখেন, ‘কতদিন ধরে অপেক্ষা করছিলাম কবে তোমাদের দুজনের একটা রিল দেখতে পাবো,অবশেষে দেখতে পেলাম’।

এর আগে বহুবার সৌমিতৃষার সঙ্গে ডান্স রিল শেয়ার করেছেন ধ্রুব। দুজনের রসায়ন তো এতটাই জমজমাট বহুবার তাঁদের প্রশ্নের মুখে পড়তে হয়েছে, ‘তোমরা কি প্রেম করো?’ যদিও সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন দুজনেই। কিন্তু বাস্তব জীবনে দারুণ বন্ধু সৌমিতৃষা আর ধ্রুব। তাই শ্যুটিংয়ের ফাঁকে সময়-সুযোগ পেলে ট্রেন্ডিং গানে কোমর দোলাতে ভোলেন না তাঁরা, তবে এইবার একটু বেশিই সময় নিয়ে ফেললেন। কিন্তু কথায় আছে না, ‘সবুরে মেওয়া ফলে’। এবার তেমনটাই ঘটল মিঠাই ভক্তদের সঙ্গে।

গল্প অনুযায়ী মিঠাইয়ের সঙ্গে প্রথমে বিয়ে হওয়ার কথা ছিল সোমের সঙ্গে। কিন্তু সে শেষ মুহূর্তে বেঁকে বসলে মোদক বাড়ির কর্তা অর্থাৎ ‘দাদাই’-এর সম্মান বাঁচাতে মিঠাইকে বিয়ে করে সিদ্ধার্থ। অনেকে তো মিঠাই-সোমের অফস্ক্রিন রসায়ন দেখে মজা করে বলে, ‘মনে মনে সোম যে মিঠাইকে এত্তো ভালোবাসে সেটা তোর্সা জানে?’

আরও পড়ুন-মায়ের আঁচল ছেড়ে বাবুর উন্নতি! প্রেম দিবসে সবার সামনেই পর্ণাকে জড়িয়ে ধরল সৃজন

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.