বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha-Suban: 'আর পারছিলাম না, কত কম্প্রোমাইজ করব?' সুবানকে নিয়ে বিস্ফোরক ‘কৃষ্ণকলি’ তিয়াসা
ডিভোর্স নিয়ে বিস্ফোরক তিয়াসা

Tiyasha-Suban: 'আর পারছিলাম না, কত কম্প্রোমাইজ করব?' সুবানকে নিয়ে বিস্ফোরক ‘কৃষ্ণকলি’ তিয়াসা

  •  প্রতি মুহূর্তে তিয়াসার ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করতেন সুবান, অভিযোগ তিয়াসার। ডিভোর্স নিয়ে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা। 

মন আলাদা হয়েছিল আগেই, প্রায় দেড় বছর এক ছাদের তলায় থাকেন না তাঁরা। গত ফেব্রুয়ারির শেষদিন কাগজে-কলমে বিচ্ছেদ হয়েছে সুবান-তিয়াসার। এখন তিয়াসা রায় নন, তিয়াসা লেপচা। প্রাক্তন স্বামীর পদবি ছেঁটে ফেলে নিজের পরিচয় নিয়ে কেরিয়ারে ফোকাস করতে চান নায়িকা। অথচ সম্প্রতি সুবান একরাশ অভিযোগ এনেছে তিয়াসার বিরুদ্ধে। 

সুবানের কথায়, ‘তিয়াসাকে বিশ্বাস করে ঠকেছি’। প্রাক্তন স্বামীর মুখে এহেন কথা শুনে চুপ থাকলেন না তিয়াসাও। ‘কৃষ্ণকলি’র শ্যামার পালটা প্রশ্ন, ‘এতদিন তাহলে বলল না কেন আমি ওকে ঠকিয়েছি? এখন আমি ভালো আছি, সুখী আছি, নতুন সিরিয়াল আসছে আমার, সেইজন্যই ও এরকম করছে'। টিভি নাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিয়াসা জানান, প্রতি মুহূর্তে তাঁর ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করতেন সুবান। বিয়ের পর একটু একটু করে পালটে যায় সুবান। তিয়াসার ইউটিউব চ্যানেল খোলা থেকে রিলস বানানো সব নিয়েই প্রবলেম ছিল সুবানের। এমনকী বেশিমাত্রায় ফেসবুক করলেও প্রশ্ন করত, জানান তিয়াসা। 

যদিও স্বামীর (এখন প্রাক্তন) হাত ধরেই শোবিজের দুনিয়ায় পা রেখেছে তিয়াসা, সবকিছু সুবানই তিয়াসাকে চিনিয়েছে মেনে নিলেন অভিনেত্রী। তবে তিয়াসার কথায়, ‘ও কেন পালটে গেল সে কথা ওই বলুক। কৃষ্ণকলির সেটে এসে ও কী করেছিল সেটা আগে সবাই প্রশ্ন করুক’। আক্ষেপের সুরে তিয়াসা বলেন, ‘আমি বেরিয়ে আসতে চাইনি। কিন্তু আর কত কম্প্রোমাইজ করব’। 

খুব শীঘ্রই তিয়াসার নতুন সিরিয়ালের কাজ শুরু হবে। এখন সেই নিয়েই ব্যস্ত তিয়াসা, সঙ্গে রয়েছে তাঁর চারপেয়ে কন্যে। নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন, চুটিয়ে রিলস বানাচ্ছেন। পিছনে ফিরে তাকাতে চান না তিয়িসা লেপচা। সুবান রায় তাঁর জীবনের অতীত অধ্যায়, স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি। 

 

 

বন্ধ করুন