বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha: ফের মুক্তি পাচ্ছে হৃত্বিক-সইফের ‘বিক্রম বেদা’, তবে এবার 0TT-র পর্দায়

Vikram Vedha: ফের মুক্তি পাচ্ছে হৃত্বিক-সইফের ‘বিক্রম বেদা’, তবে এবার 0TT-র পর্দায়

বিক্রম বেদা

এদিন হৃত্বিকের ছবি তুলতে গিয়ে হুটোপাটির মধ্যে এক পাপারাৎজ্জো পড়ে গেলে তাঁকে সাবধান করেন অভিনেতা। প্রশ্ন করেন, আপনি কি দৌড়চ্ছিলেন? সাবার সঙ্গে পোজ দেওয়ার অনুরোধ করলে তিনি জানান, 'পরের বার দেবেন।'  শুক্রবার সাবা ও হৃত্বিককের সঙ্গী ছিল অভিনেতার দুই কিশোর পুত্র হৃহান ও হৃদান।

২০২২-এর ২৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল, হৃত্বিক-সইফ আলি খানের ‘বিক্রম বেদা’। ছবিটি বক্স অফিসে মন্দ ব্যবসা করেনি। ১২০ কোটি বাজেটের ছবি আয় করেছিল ১৩৫ কোটি। যাঁদের হলে গিয়ে ছবিটি দেখা সুযোগ হয়নি, তাঁরা এবার OTT-তে ছবিটি দেখার সুযোগ পাবেন। আগামী ১২ মে-OTT (জিও সিনেমায়) মাধ্যমে মুক্তি পাচ্ছে ছবিটি।

'বিক্রম বেদা' হৃত্বিক-সইফ ছাড়াও ছিলেন রাধিকা আপ্তে এবং রোহিত সরফ। এদিকে হৃত্বিক এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সঙ্গে ‘ফাইটার’ শ্যুটিংয়ে ব্যস্ত। আর ব্যক্তিগত জীবনে তিনি চুটিয়ে প্রেম করছেন সাবা আজাদের সঙ্গে।

প্রসঙ্গত, সুজান খান বিচ্ছেদ হয়েছে বহু আগেই। যদিও বিচ্ছেদের পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক ও সুজান। দুজনেই এখন দুজনের পৃথক পথে হাঁটছেন। আর্সালান গোনির সঙ্গে নতুন সম্পর্কে রয়েছেন সুজান খান। আর হৃত্বিক রয়েছেন সাবা আজাদের প্রেম মজে।

আজকাল হৃত্বিকের পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা যাচ্ছে সাবাকে। এমনকি অভিনেতার দুই ছেলে রেহান ও হৃদানের সঙ্গেও দেখা যাচ্ছে সাবাকে। শুক্রবারই জুহুর-এক সিনেমা হল থেকে বের হতে দেখা যায় হৃত্বিক-সাবাকে, সঙ্গে ছিল রেহান ও হৃদান। এদিন হৃত্বিক পরেছিলেন কালো টি-শার্ট, একটি জলপাই সবুজ রঙের জ্যাকেট, খাকি প্যান্ট, কালো জুতা, আর মাথায় ছিল টুপি। আর সাবা পরেছিলেন কালো ক্রপ টপ এবং ডেনিম জিন্স। সিনেমা হল থেকে বের হওয়ার সময়ই পাপারাৎজির লেন্সবন্দি হন অভিনেতা।

এদিন হৃত্বিকের ছবি তুলতে গিয়ে হুটোপাটির মধ্যে এক পাপারাৎজ্জো পড়ে গেলে তাঁকে সাবধান করেন অভিনেতা। প্রশ্ন করেন, আপনি কি দৌড়চ্ছিলেন? সাবার সঙ্গে পোজ দেওয়ার অনুরোধ করলে তিনি জানান, 'পরের বার দেবেন আজ নয়।' আজকাল প্রায়দিনই সাবার সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে হৃত্বিককে আর শুক্রবার তাঁদের সঙ্গী ছিল দুই কিশোর হৃহান ও হৃদান।

গত বছর ফেব্রুয়ারি থেকে হৃত্বিক ও সাবা আজাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। পরে করণ জোহরের বার্থ ডে পার্টির রেড কার্পেটে তাঁরা হাতে হাত রেখে পৌঁছলে সেই গুঞ্জনে শিলমোহর পড়ে। শুক্রবার হৃত্বিকের দুই পুত্রে সঙ্গে সাবাকে দেখে প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি তাঁরা শীঘ্রই বিয়েটাও সেরে ফেলতে চলেছেন? আর সেকারণেই হয়ত হৃত্বিকের পরিবার, কাছের লোকজনের সঙ্গে বেশি করে দেখা যাচ্ছে সাবাকে।

প্রসঙ্গত ২০০০-সালে। তারপর দীর্ঘ ১৪ বছর সংসার করার পর ২০১৪ সালে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটেন। তবে তারপরেও দুই ছেলের স্বার্থে নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। তবে সাবার সঙ্গে সত্যিই কি শীঘ্রই দ্বিতীয় বিয়ে সারছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে চলছে চর্চা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.