বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্থিক সঙ্কট! তবুও নতুন বউয়ের জন্য কোটি টাকার বাড়ি কিনলেন আদিত্য নারায়ণ
আদিত্য-শ্বেতা  (ছবি-ইনস্টাগ্রাম)
আদিত্য-শ্বেতা  (ছবি-ইনস্টাগ্রাম)

আর্থিক সঙ্কট! তবুও নতুন বউয়ের জন্য কোটি টাকার বাড়ি কিনলেন আদিত্য নারায়ণ

  • আদিত্য জানিয়েছেন, নতুন পাঁচ কামরার ফ্ল্যাটে খুব শীঘ্রই তিনি এবং শ্বেতা শিফ্ট করবেন।

গত সপ্তাহেই দীর্ঘ দিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধেছেন গায়ক আদিত্য নারায়ণ। ১ ডিসেম্বর জুহুর ইসকন মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন নবদম্পতি। কোভিড পরিস্থিতির মধ্যে পরিবার ও ঘনিষ্টদের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে। 

আর খুব তাড়াতাড়ি নতুন ফ্ল্যাটে শিফট করবেন আদিত্য-শ্বেতা।উদিত নারায়ণ পুত্র জানিয়েছেন, নতুন পাঁচ কামরার ফ্ল্যাটে নতুন সংসার পাতবেন তিনি। উদিত নারায়ণ এবং দীপা নারায়ণের ফ্ল্যাটের তিনটে বিল্ডিং পরেই আদিত্যর নতুন ফ্ল্যাট, যেখানে ভালোবাসার নীড় গড়বেন তাঁরা। আগামী কয়ক মাসের মধ্যেই সেখানে শিফট করবার পরিকল্পনা রয়েছেন সদ্য বিবাহিত জুটির। 

আদিত্য আরও জানিয়েছেন, তিন থেকে চার মাসের মধ্যে সেখানে শিফট করবেন তিনি। বাবা-মায়ের থেকে মিনিট খানেক দূরত্বে নতুন ফ্ল্যাট। সম্প্রতি এক সাক্ষাত্কারে আদিত্য নিজেই আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার কথা জানিয়েছিলেন। তাঁকে প্রশ্ন করা হয় নতুন ফ্ল্যাটের জন্য টাকার ব্যবস্থা করলেন কীভাবে? বহু বছর ধরে তিনি টাকা সঞ্চয় করে রেখেছেন, জানান আদিত্য। 

প্রসঙ্গত, অক্টোবরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে আদিত্য নারায়ণ জানান তাঁর ব্যাঙ্কে মাত্র আঠারো হাজার টাকা পড়ে রয়েছে। পরে তিনি জানিয়েছেন, তিনি দু’দশক ধরে কাজ করছেন। তাই সঞ্চয়ের টাকা খরচ করে সাধারণভাবেও জীবনযাপন করা তাঁর পক্ষে কঠিন।

টেলিচক্করকে দেওয়া একটি সাক্ষাৎকারে আদিত্য বেশ কিছুদিন আগে জানিয়েছিলেন, ‘লকডাউনে পরিস্থিতি সকলের অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল। শ্যুটিং বন্ধ ছিল, এতে আমার প্রতিক্রিয়া দেওয়ার কিছু নেই। লকডাইনের আগে নতুন অ্যাপার্টমেন্ট কিনে আমাকেও ইএমআই-এর কথা ভাবতে হয়েছে। মহামারীর করণে লকডাউন বেশি দিন চলছে তাই আমাদের সবাইকে ভোগ করতে হচ্ছে। আমি খুব সাধারণ ভাবেই বলছি, ইএমআইতে আমার পাঁচ লক্ষ টাকা কেটেছে, আমার ব্যাঙ্কের অ্যাকাউন্টে মাত্র আঠারো হাজার টাকা পড়ে রয়েছে। এর মানে আমি ব্যাঙ্ক ডাকাতিও করতে পারিনা, যদি আমার কাছে টাকা না থাকে।‘

আপাতত আদিত্যকে ইন্ডিয়ান আইডল ১২ রিয়্যালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে। ছোট পর্দায় গত মাসে শো-এর শ্যুটি শুরু হয়েছে। শোতে বিচারকের ভূমিকায় রয়েছেন নেহা কক্কর, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানি। 

বন্ধ করুন