বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দেখুন তো, চিনতে পারছেন আমাকে?', কলেজ জীবনের ছবি পোস্ট করে চ্যালেঞ্জ কপিল শর্মার
চ্যালেঞ্জ জানালেন কপিল। (ছবি সৌজন্যে - ফেসবুক)
চ্যালেঞ্জ জানালেন কপিল। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'দেখুন তো, চিনতে পারছেন আমাকে?', কলেজ জীবনের ছবি পোস্ট করে চ্যালেঞ্জ কপিল শর্মার

  • মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে নিজের পুরোনো ছবি পোস্ট করেন কপিল শর্মা। বিখ্যাত হওয়ার বহু আগে তাঁর সেসব ছবি দেখে যে অনুরাগীরা মজা পাওয়ার পাশাপাশি অবাকও হন সেকথা বলাই বাহুল্য।

কপিল শর্মাকে চেনেন না এমন টেলিভিশনের দর্শক প্রায় নেই বললেই চলে। এই কৌতুক অভিনেতার জনপ্রিয়তা আসমুদ্রহিমাচল জুড়ে। ছোটপর্দায় তাঁর কমেডি শো-কে যদি এইমুহূর্তে সবথেকে জনপ্রিয় বলে লেখাও হয় তা নিয়ে কেউ তর্ক করবেন বলে মনে হয় না। তবে দু'দশক আগে কপিল যখন আজকের এই কপিল শর্মা হননি তখনকার ছবি দেখে তাঁকে চেনা শুধু মুশকিল নয় রীতিমতো অসম্ভবও হতে পারে। সদ্য, নিজের কলেজ জীবনের একটি ছবি ইন্সটাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন এই বিখ্যাত কৌতুক অভিনেতা।

 

কপিল শর্মা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
কপিল শর্মা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

কলেজে থাকাকালীন থিয়েটার নিয়ে মেতেছিলেন কপিল। সময় সুযোগ পেলেই বন্ধু বান্ধবদের সঙ্গে মঞ্চে নেমে পড়তেন। তবে তার আগে অবশ্যই কোমর বেঁধে মহড়া দিতে নাটকের। এরকমই একদিনের মহড়া শেষে তাঁর নাটকের দলের সঙ্গে আড্ডা মারার মুহূর্তের ছবি তুলে রেখেছিলেন কপিল। এত বছর পর এবার সেই ছবি পেওকাশ্যে আনলেন স্বয়ং কপিল। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে ফলোয়ার্সদের উদ্দেশে কপিলের প্রশ্ন, 'দেখুন দেখি আমাকে চিনতে পারছেন কি না?'

 

এই ছবি দেখে ‘দ্য কপিল শর্মা শো' এর অন্যতম অভিনেতা রাজু ঠাকুরের আক্ষেপ বন্ধু বান্ধবদের সঙ্গে এইসব মজার মুহূর্ত কাটালেও ছবি তোলার সময় তাঁর পাত্তা থাকত না। কারণ হিসেবেও নিজের কমেন্টেই রাজু জানিয়েছেন আড্ডা মারার সময়গুলোতে তখন তাঁকে দোকান সামলাতে হতো। বাধ্য হয়েই বন্ধুদের সঙ্গে খুব বেশি স্ফূর্তি করে উঠতে পারতেন না। তবে এই ছবি দেখে যে তাঁর জয়া নস্ট্যাল হয়ে পড়েছে সেকথাও জানাতে বিন্দুমাত্র কার্পণ্য বোধ করেননি তিনি।

অন্যদিকে, কপিলের জনপ্রিয় শোয়ের অন্যতম মুখ অর্চনা পূরণ সিংয়ের মজাদার মন্তব্যও চোখ এড়ায়নি নেটিজেনদের। ছবির ডানদিকেকালো চুড়িদার পরে দাঁড়ানো এক মহিলাকে ইঙ্গিত করে অর্চনার কমেন্ট,' আমি ঠিক চিনতে পেরেছি তোকে কপিল। ছবির ডান দিকে কালো চুড়িদার পরে তুইই তো দাঁড়িয়ে আছিস?' তবে জানিয়ে রাখা ভালো ছবির বাঁ দিক থেকে দ্বিতীয় যে ঝাঁকড়া চুলের মানুষটি একটু শরীর এলিয়ে বসে রয়েছেন, তিনিই কপিল! কী চিনতে পারছেন এবার?

 

কিছুদিন আগে বছর ২৩ আগের নিজের আরও একটি পুরোনো ছবি পোস্ট করেছেন কপিল। ছবিতে দুই বন্ধুর মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। পাতলা, দোহারা গড়ন, সিঁথি কাটা পাফড চুল আর কান পর্যন্ত ছুঁয়ে ফেলা হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন এইমুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা। ছবির ক্যাপশনে কপিল জুড়েছেন সেই সময়ে ছবি তোলাটাই বিরাট বিলাসিতার মাপকাঠি বলে ধরা হতো। শুধু তাই নয়, এই ছবি তুলবেন বলে দাড়ি কেটে ফিটফাট হয়ে এসেছিলেন তিনি। 'পকেট প্রায় ফাঁকাই থাকত সেই সময়ে। কিন্তু মুখ ভরা থাকত হাসিতে', জানিয়েছেন এই জনপ্রিয় তারকা।

 

বন্ধ করুন