বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেসবুকে লাইভে মমতাকে ‘অশালীন আক্রমণ’, থানায় FIR রোদ্দুর রায়ের নামে
মমতাকে কটূক্তি করায় এফআইআর হল রোদ্দর রায়ের নামে। 

ফেসবুকে লাইভে মমতাকে ‘অশালীন আক্রমণ’, থানায় FIR রোদ্দুর রায়ের নামে

  • চিৎপুর থানায় লিখিত অভিযোগ জমা পড়েছে রোদ্দুর রায়ের নামে। অভিযোগ অশালীন ভাষায় আক্রমণ করেছেন। অশ্রাব্য শব্দ প্রয়োগ করা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামেও।

ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর আক্রমণ করলেন রোদ্দুর রায়। আর তা নিয়ে অভিযোগ দায়ের হল চিৎপুর থানায়। অবশ্য এটাই প্রথম নয়, এর আগেও তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন। থানায় অভিযোগও জমা পড়েছে। 

চিৎপুর থানায় লিখিত অভিযোগ করেছেন তৃণমূল নেতা ঋজু দত্ত। কিছুদিন আগে ফেসবুক লাইভ করেছিলেন রোদ্দুর। যেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কটুক্তি করেন। অভিযোগ অশালীন ভাষায় আক্রমণ করেছেন। অশ্রাব্য শব্দ প্রয়োগ করা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামেও। 

৩ জুন রোদ্দুর রায়ের বিরুদ্ধে চিৎপুর থানায় অভিযোগ জমা পড়েছে। এফআইআরে অভিযোগকারী লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ও বিদ্বেষ ছড়াচ্ছেন এই ব্যক্তি। তাই কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হয়েছে। 

এর আগে ১২ মে নিজেদের তৃণমূলের কর্মী হিসেবে দাবি করে থানায় অভিযোগ জানিয়েছেন দুই ব্যক্তি। একই মর্মে লেখা অভিযোগ দায়ের হয়েছে দুই থানায়। লালবাজারে রোদ্দুরের নামে অভিযোগ করেছেন বিজয় বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি। যিনি নিজেকে দাবি করেন তৃণমূল ছাত্র পরিষদ সমর্থক ও কর্মী হিসেবে। অন্য দিকে পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা। দু'জনেরই দাবি পশ্চিমবঙ্গের নির্বাচিত মুখ্যমন্ত্রীর সম্মানহানি করা হয়েছে তাঁর বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পরেই। এই অপরাধে তাঁর বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানান দু'জনেই।

 

বন্ধ করুন