বাংলা নিউজ > বায়োস্কোপ > ভালোবাসা দিবস সেলিব্রেট করতে গিয়ে বিপাকে বিবেক, FIR দায়ের পর চাইলেন ক্ষমা
বিপাকে বিবেক
বিপাকে বিবেক

ভালোবাসা দিবস সেলিব্রেট করতে গিয়ে বিপাকে বিবেক, FIR দায়ের পর চাইলেন ক্ষমা

  • অভিনেতা বললেন ‘প্যায়ার হামে কিস মোড় পে লে আয়া…’

প্রেম দিবসে স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন বাইকে চড়ে ঘুরতে বেরিয়ে ছিলেন বিবেক ওয়েবর। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নিজের ভালোবাসাও জাহির করেন অভিনেতা। কিন্তু বিপত্তি ঘটল এখানেই। বাইক চালানোর সময় বিবেক ও তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আলভার মাথায় হেটমেট ছিল না, পাশাপাশি মুখে মাস্কও পরেছিলেন না এই তারকা দম্পতি। 

করোনা ভাইরাসের মামলা প্রতিদিনই বাড়ছে মহারাষ্ট্রে। মাস্ক পরে বাইরে না বেরোলে উচিত শাস্তি পেতে হবে, বারবার একথা জানাচ্ছে প্রশাসন। তবুও হুঁস ফিরছে না সাধারণ মানুষ থেকে আম জনতার। বিবেক ওয়েবরের এই দায়িত্ব জ্ঞানহীন কাণ্ডের জেরে জুহু পুলিশ থানায় মামলা রুজু হয়েছে অভিনেতার বিরুদ্ধে। 

বাইকে রোম্যান্টিক সফরনামার ঝলক তুলে ধরে, বিবেক লিখেছিলেন- ‘আমি, আমার স্ত্রী আর ওহ! ভালোবাসা দিবসের একটা দুর্দান্ত শুরু.. সত্যি একেই বলে আনন্দে ভরা যাত্রা’। 

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় মামলা রুজু হয়েছে বিবেকের বিরুদ্ধে, এছাড়াও মহারাষ্ট্রের করোনা প্রতিবিধান আইন ও মোটর ভেহিক্যাল আইনের আওতাতেও অভিযোগ আনা হয়েছে। হেলমেট ছাড়া বাইক চালানোয় ৫০০ টাকা ফাইন করা হয়েছে বিবেকের নামে। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দোষী সাব্যস্ত হলে ৬ মাসের কারাদণ্ড কিংবা জরিমানা দিতে হতে পারে, কিংবা দুটোই হত পারে অপরাধীর। 

তবে বিবেক নিজের ভুল বুঝতে পেরে ইতিমধ্যেই প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিয়েছেন প্রসাশনের কাছে। টুইট বার্তায় ফিল্মি কায়দায় তিনি লেখেন, ‘প্যায়ার হামে কিস মোর পে লে আয়া…’

 বিবেক লেখেন, ‘বেরিয়ে ছিলাম বাইক নিয়ে আমি আর আমার জান, বিনা হেলমেটের জেরে পুলিশ কাটল চালান! হেলমেট ছাড়া বাইক চালাচ্ছেন? তাহলে মুম্বই পুলিশ আপনাকে চেকমেট দিয়ে দেবে! ধন্যবাদ মুম্বই পুলিশ আমাকে নিজের ভুল বুঝতে সাহায্য করায়, সুরক্ষা সবসময় সবচেয়ে বেশি জুরুরি। সুরক্ষিত থাকুন, মাস্ক আর হেলমেট পরুন’।

 

বন্ধ করুন