বাংলা নিউজ > বায়োস্কোপ > ডাক্তারদের নিয়ে বিতর্কিত মন্তব্য, পুলিশি মামলা দায়ের সুনীল পালের বিরুদ্ধে

ডাক্তারদের নিয়ে বিতর্কিত মন্তব্য, পুলিশি মামলা দায়ের সুনীল পালের বিরুদ্ধে

কৌতুক শিল্পী সুনীল পাল। ছবি সৌজন্যে - ট্যুইটার

কৌতুক শিল্পী সুনীল পালের জোকস শুনে হাসি ফুটে ওঠেনি এমন দর্শক-শ্রোতা বিরল। এবার ডাক্তারদের নিয়ে এক বিতর্কিত মন্তব্যের জেরে পুলিশি মামলা দায়ের করা হলো সুনীলের বিরুদ্ধে।

বরাবরই তাঁর কথা দর্শকদের হাসির কারণ হয়ে এসেছে। তাঁর বলা জোকস শুনে মন ভালো হয়েছে সবার। এনার সেই জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের করা একটি মন্তব্যের জেরে চটেছেন চিকিৎসকের দল। এমনকি পুলিশি মামলা পর্যন্ত দায়ের করা হয়েছে এই শিল্পীর বিরুদ্ধে। সম্প্রতি,করোনা পরিস্থিতিতে ডাক্তারদের ভূমিকা নিয়ে একটি মন্তব্য করেন এই কৌতুক শিল্পী। রীতিমতো ডাক্তারদের ভূমিকা নিয়ে তাঁদের 'কাঠগড়া'-য় দাঁড় করিয়েছেন সুনীল। তিনি বলেন,' চিকিৎসকরা সাধারণত ঈশ্বরের রূপ হন তবে বর্তমানে তাঁরা শয়তানের রূপ ধারণ করেছেন। এই করোনার সময় চিকিৎসকদের এই ভয়ঙ্কর রূপ সবার সামনে এসেছে।' এখানেই না থেমে চিকিৎসকদের উদ্দেশে এই কৌতুক শিল্পীর তোপ,'৯০ শতাংশ চিকিৎসকরাই চোর এবং শয়তান। রোগীদের ভয় দেখিয়ে প্রচুর পরিমাণে টাকা লুঠ করছেন তাঁরা। অক্সিজেন ও বেডের অভাবের কথা বলে রোগীদের ভয়ে জুবুথুবু করে রাখছেন তাঁরা!' সুনীলের এই মন্তব্যেই বিতর্কের ঝড় ওঠে নেটদুনিয়া থেকে শুরু করে চিকিৎসক মহলে। তাঁর বিরুদ্ধে মুম্বইয়ের অন্ধেরি থানায় ভারতীয় দন্ডবিধির ৫০০ ও ৫০৫ ধারায় পুলিশি মামলা দায়েরও করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত সুনীলের কাছে পুলিশের তরফে কোনও নোটিশ আসেনি বলেই খবর।

তবে গোটা ঘটনার প্রসঙ্গে সুনীল জানিয়েছেন তিনি এখনও তাঁর মন্তব্যে অনড়। তিনি বলেছেন যে তাঁর মন্তব্য সব চিকিৎসকদের বিরূদ্ধে না। ৯০ শতাংশদের উদ্দেশে করা। তাহলে যেসব চিকিৎসকরা নিজেদের পেশায় সৎ তাঁদের তো খারাপ লাগার কথা নয়। তবে তাঁর বক্তব্যে যদি কেউ আঘাত পেয়ে থাকেন তাহলে তিনি ক্ষমাপ্রার্থী বলেও জানিয়েছেন এই কমেডিয়ান।

বায়োস্কোপ খবর

Latest News

গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে বিশেষ পরামর্শ দিলেন আশিস নেহরা বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.