বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দ্য কপিল শর্মা শো'-এ আদালতের দৃশ্যে মদ্যপান! এফআইআর দায়ের আইনজীবীর
কপিল শর্মা সহ শোয়ের বাকি শিল্পীরা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
কপিল শর্মা সহ শোয়ের বাকি শিল্পীরা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'দ্য কপিল শর্মা শো'-এ আদালতের দৃশ্যে মদ্যপান! এফআইআর দায়ের আইনজীবীর

  • এবার 'দ্য কপিল শর্মা শো'-তে আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্যের জন্যে বিপাকে পড়লেন কপিল ও অনুষ্ঠানের নির্মাতারা।

আকাশছোঁয়া জনপ্রিয়তা এবং বিতর্ক ছুঁয়েই থাকে কপিল শর্মা-কে। দীর্ঘ কয়েক মাস বন্ধ থাকার পর গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ছোটপর্দার এই অন্যতম জনপ্রিয় শো। তবে নতুন সিজন কিছুদিন গড়াতে না গড়াতেই এই শো ঘিরে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে বিতর্ক। এবার 'দ্য কপিল শর্মা শো'-তে আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্যের জন্যে বিপাকে পড়লেন কপিল ও অনুষ্ঠানের নির্মাতারা। আদালত অবমাননার অভিযোগে মধ্যপ্রদেশের শিবপুর জেলার আদালতে এফ আই আর দায়ের করা হয়েছে এই শোয়ের বিরুদ্ধে।

মধ্যপ্রদেশের শিবপুর জেলার সুরেশ ধাকর নামের এক আইনজীবী সি জে এম কোর্টে দায়ের করেছেন এই এফ আই আর। মামলার প্রথম শুনানি হবে ১ অক্টোবর। অভিযোগকারীর দাবি, শোয়ের একটি পর্বে আদালতের দৃশ্যে মদ্যপান করার দৃশ্য দেখা যায় যা অত্যন্ত অবমানানকর। তাছাড়াও তাঁর মতে এই শো-তে মহিলাদের বিরুদ্ধে খারাপ মন্তব্য করা হয়। সুতরাং, এই ধরনের নিম্ন মানের অনুষ্ঠান বন্ধ হওয়া উচিত।

২০২০ সালের ১৯ জানুয়ারি শোয়ের ওই দৃশ্যটি প্রথম বার সম্প্রচার করা হয় টেলিভিশনের পর্দায়। ২০২১ সালের ২৪ এপ্রিল ফের এর সম্প্রচার হয়। অভিযোগকারী আইনজীবীর মতে, বিষয়টি পুরোপুরি আদালতের প্রতি অশ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে। তিনি ৩৫৬/৩ ধারায় মামলা দায়ের করেছেন বলেও জানিয়েছেন। প্রসঙ্গত কপিল শর্মা ছাড়াও সুমনা চক্রবর্তী, ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, সুদেশ লেহরি ও অর্চনা সিং-কে দেখা যায় শোয়ের প্রতিটি এপিসোড। এছাড়া বলিপাড়ার বিভিন্ন তাবড় তাবড় তারকাদের অতিথি হিসেবে শোয়ের মঞ্চে হাজিরা দেওয়া তো চলতেই থাকে।

বন্ধ করুন