বাংলা নিউজ > বায়োস্কোপ > Firing at Salman Khan's House: ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ! রাজস্থান থেকে আটক ১

Firing at Salman Khan's House: ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ! রাজস্থান থেকে আটক ১

ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!

Firing at Salman Khan's House: সলমন খানের বাড়িতে গুলি চালানোর ঘটনা নিয়ে নতুন কেস রুজু করল মুম্বই পুলিশ। রাজস্থান থেকে আটক করা হয়েছে ১ জনকে।

কিছু মাস আগেই, এপ্রিলে সলমন খানের বাড়ির সামনে গুলি চালায় ২ ব্যক্তি। তারপর একাধিক ব্যক্তিকে আটক এবং গ্রেফতার করে চলে জিজ্ঞাসাবাদ। এবার এই ঘটনায় নতুন কেস রুজু করল মুম্বই পুলিশ। নতুন করে ভয় দেখানোর কারণে রাজস্থান থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এমনটাই রবিবার মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: 'আমি তখন ছাদে, হঠাতই...' সোহম - রেস্তোরাঁ কাণ্ডে সেদিন কী ঘটেছিল, প্রকাশ্যে আনলেন মধুমিতা

সলমন খানের বাড়িতে গুলি চালানোর কাণ্ডে গ্রেফতার এক

সলমন খানের কাণ্ডে যে ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে জানা গিয়েছে তাঁর নাম বানওয়ারিলাল লাটুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্ডির বাসিন্দা। এমনটাই মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের অফিসিয়ালদের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: সোনু নিগমের গানে পাহাড়ি সুর মিশিয়ে তাক লাগালেন আরিয়ান! সা রে গা মা পা -এ টক্কর দিতে পারবেন দিবাকরকে?

আরও পড়ুন: 'সবাই ভাবে...' বরের উপর চোটপাট করেন সংঘশ্রী! দিদি নম্বর ওয়ানে ফাঁস আসল গল্প

কিন্তু কেন তাঁকে গ্রেফতার করা হয়েছে?

পুলিশের তফর জানানো হয়েছে বানওয়ারিলাল ইউটিউবে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন যেখানে তিনি বলেন, 'লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং অন্যান্য দলের অন্যান্য সদস্যরা আমার সঙ্গে আছে এবং আমি সলমন খানকে খুন করবই। ও কেন এখনও ক্ষমা চায়নি?' এই ভিডিয়োটি সেই ব্যক্তি রাজস্থানের একটি হাইওয়েতে দাঁড়িয়ে বানিয়েছেন বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: উইকেন্ড আসতেই এক লাফে বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, দুইদিনে বক্স অফিসে কত তুলল কার্তিক আরিয়ানের ছবি?

আরও পড়ুন: লাল পোশাক পরা যাবে না! দিনক্ষণ থেকে ভেন্যু: ঝটপট জেনে নিন সোনাক্ষী - জাহিরের বিয়ের ৫ জিনিস

গোটা ঘটনার গাম্ভীর্য বুঝে একটা দলকে মুম্বই পুলিশ রাজস্থানে পাঠায় 3বিং একই সঙ্গে সঙ্গে একটি নতুন কেসও রুজু করে মুম্বইয়ে। পুলিশের তরফে জানানো হয়েছে তাঁরা খতিয়ে দেখছেন যে বাওয়ারিলালের কোনও পুরনো ক্রিমিনাল রেকর্ড আছে কিনা। তাঁকে একাধিক পেনাল কোডের আওতায় এনে গ্রেফতার করা হয়েছে এর মধ্যে অন্যতম হল ৫০৬ এবং আইটি অ্যাক্ট। এখনও এই বিষয়ে আরও তদন্ত চলছে বলেই পুলিশের তরফে জানানো হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.