বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan's duplicate dies: প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের

Amitabh Bachchan's duplicate dies: প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের

প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের

Amitabh Bachchan's duplicate dies: অমিতাভের মিমিক্রি করেই মিলেছিল পরিচয়! হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কৌতুকাভিনেতা ফিরোজ খান। 

বিনোদন জগতে ফের দুঃসংবাদ। চলে গেলেন অমিতাভ বচ্চনের ‘ডুপ্লিকেট’ ফিরোজ খান। শাহেনশাকে কপি করেই নাম-খ্যাতি অর্জন করেছিলেন ফিরোজ। অবিকল বিগ বি-র মতো চুল, তাঁর মতো দাড়ি! পোশাক-আশাক থেকে চলন-বলন সবেতেই অমিতাভ বচ্চনকে নকল করতেন প্রয়াত অভিনেতা। আরও পড়ুন-৮১-র অমিতাভের জীবনে নতুন ‘বেবি’র এন্ট্রি! ছেলের হাত ধরেই ঘরে এল জয়ার ‘সতীন’

অমিতাভের মিমিক্রি করে চর্চায় উঠে আসা ফিরোজ বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকাই মারা যান। সম্প্রতি তিনি অভিনয় করছিলেন সোনি সবের কমেডি জঁর সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ্য়ায়’তে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টিম।

ফিরোজ খান শুধু অমিতাভকে নকল করতেন না, তিনি ছিলেন অমিতাভের অন্ধ ভক্ত। সেই কারণেই হয়ত অমিতাভের সমস্ত ছবির সংলাপ গড়গড়িয়ে বলে চলতেন। কখনও কুলি তো কখনও জঞ্জিরের হিট সংলাপের ভিডিয়ো সোশ্যালে আপলোড করে কুড়োতেন ভক্তদের প্রশংসা।

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা লক্ষাধিক। শুধু ভাবিজি ঘর পর হ্যায় নয়, ‘জিজাজি ছাদ পর হ্যায়’ ‘সাহেব বিবি অউর বস’, ‘হাপ্পু কি উলটান পালটান’, ‘শক্তিমান’-এর মতো সিরিয়ালেও অভিনয় করেছেন এই 'ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'। আদনান স্বামীর জনপ্রিয় মিউজিক ভিডয়ো 'থোড়ি সি তো লিফট করাদে-সহ বেশকিছু হিন্দি ছবিতেও দেখা মিলেছে তাঁর। 

দক্ষ মিমিক্রি আর্টিস্ট ছিলেন ফিরোজ ৷ অমিতাভ বচ্চনের পাশাপাশি, শাহরুখ খান, ধর্মেন্দ্র, সানি দেওলের মতো তারকাদেরও নকল করার জন্য কুড়িয়েছেন দর্শকদের ভালোবাসা৷ তাঁর আচমকা মৃত্যুর খবরে শোকস্তব্ধ অনুরাগীরা। জানা গিয়েছে, শেষ সময়ে বদায়ুঁতে ছিলেন ফিরোজ। সেখানেই বেশকিছু ইভেন্টে অংশগ্রহণ করেন। গত ৪ঠা মে বদায়ুঁর এক ক্লাবে পারফর্ম করেন তিনি, কে জানতো এটাই হবে তাঁর শেষ পারফরম্যান্স! 

জানিয়ে রাখি, অমিতাভ এখন ব্যস্ত দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘বেট্টায়ন’-এর কাজ নিয়ে, ৩৩ বছর পর এই ছবির হাত ধরে ফের একসঙ্গে শাহেনশা ও থালাইভা। টিজে জ্ঞানভেল পরিচালিত এই ছবি মুক্তি পাবে রজনীকান্তের ৭৩তম জন্মদিনে। ছবির সেট থেকে দুই সুপারস্টারের ছবি রীতিমতো ভাইরাল। এর আগে, তারা আন্ধা কানুন (১৯৮৩) এবং গ্রেফতার (১৯৮৫)-এর মতো ছবিতে একসাথে অভিনয় করেছিলেন তাঁরা। তাদের একসঙ্গে শেষ ছবি ছিল হাম, যা ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল।

এছাড়াও প্রভাস, দীপিকা পাড়ুকোন ও কমল হাসানের সঙ্গে সাই-ফাই ছবি 'কল্কি ২৮৯৮' ছবিতে দেখা যাবে অমিতাভকে। ২০২৪ সালের ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি ভবিষ্যতে সেট করা একটি পৌরাণিক কাহিনী-অনুপ্রাণিত এই সাই-ফাই এক্সট্রাভাগানজা পরিচালনার দায়িত্বে রয়েছেন নাগ অশ্বিন।

 

বায়োস্কোপ খবর

Latest News

গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? কাতার থেকে ১২টা সেকেন্ড হ্যান্ড যুদ্ধবিমান কিনতে পারে ভারত, দাম কত পড়ছে? খরচ কমবে ট্রেন যাত্রীদের, কম হবে হস্টেলের ভাড়া- GST বৈঠকে কী কী প্রস্তাব এল?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.