বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাকি জীবনের প্রথম দিন..’, স্বামী রাজের মৃত্যুশোক কাটিয়ে কাজে ফিরলেন মন্দিরা
মন্দিরা বেদী (ছবি ইনস্টাগ্রাম)
মন্দিরা বেদী (ছবি ইনস্টাগ্রাম)

‘বাকি জীবনের প্রথম দিন..’, স্বামী রাজের মৃত্যুশোক কাটিয়ে কাজে ফিরলেন মন্দিরা

  • রাজের মৃত্যুর পর গত ২ মাস কাজ থেকে বিরতি নিয়েছিলেন মন্দিরা বেদী। 

স্বামী তথা পরিচালক রাজ কৌশলের মৃত্যুর প্রথম প্রথমবার কাজে ফিরলেন অভিনেত্রী তথা সাঞ্চালিকা মন্দিরা বেদী। রাজ কৌশলের মৃত্যুর দু'মাস পর কাজে ফিরলেন মন্দিরা। শ্যুটিংয়ে ফিরে ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ছবি। 

ইনস্টাগ্রামে একটি মিরর সেলফি শেয়ার করেন মন্দিরা। ক্যাপশনে লেখেন, ‘আজ আমার বাকি জীবনের প্রথম দিন’। পাশাপাশি আরও লেখেন, ‘ফের শুরু করলাম’। 

ইনস্টাগ্রামের ছবিতে সবুজ শাড়ি, লাল ব্লাউজে দেখা গেছে মন্দিরাকে। স্মোকি আই, ন্যুড মেকআপ, ন্যুড লিপস্টিকে ধরা দিলেন অভিনেত্রী-সাঞ্চালিকা। পোস্ট করা ছবির ক্যাপশনে মন্দিরা লেখেন, ‘কাজে ফিরতে পেরে আমি কৃতজ্ঞ। আমার পথে আসা সমস্ত কিছুর জন্য কৃতজ্ঞ। আমার জীবনের মানুষদের জন্য কৃতজ্ঞ এবং আশীর্বাদপ্রাপ্ত.. ওহ কৃতজ্ঞ সুস্থ এবং বেঁচে থাকার জন্য…’।

মন্দিরার ইনস্টা স্টোরি
মন্দিরার ইনস্টা স্টোরি

মন্দিরা কাজে ফিরে আসতেই তাঁর ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগী এবং শুভেকাঙ্খীরা। পরিচালক স্বামীর মৃত্যুর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা। তাঁদের দুজনকেই মানুষ করার দায়িত্ব এখন মন্দিরার একার।

প্রসঙ্গত, গত ৩০ জুন ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। পিতৃতন্ত্রের অনুশাসন ভেঙে স্বামীর মৃতদেহ কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা। স্বামীর মুখাগ্নি করেছিলেন তিনি নিজেই। শোকে বিহ্ববল অভিনেত্রীকে শক্ত হাতে পরিস্থিতির সঙ্গে যুঝতে দেখা যায়।

 

 

বন্ধ করুন