বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki-Neel: নীলের হবু সন্তানের মা হতে চলেছেন শোলাঙ্কি! ব্যাপারটা কী?

Solanki-Neel: নীলের হবু সন্তানের মা হতে চলেছেন শোলাঙ্কি! ব্যাপারটা কী?

নীলের হবু সন্তানের মা হতে চলেছেন শোলাঙ্কি!

Solanki-Neel: হুইল চেয়ারে বসে শোলাঙ্কি রায়। পরনে ভারী সাজপোশাক। এদিকে তাঁর যত্ন রাখছেন নীল ভট্টাচার্য। ব্যাপারটা কী?

হুইল চেয়ারে বসে রয়েছেন শোলাঙ্কি রায়। তৃণা সাহার সঙ্গে পাহাড়ের ট্রিপ ফেলে রেখে এসে অভিনেত্রীর যত্ন নিচ্ছেন নীল ভট্টাচার্য। এদিকে আবার গর্ভবতীও বটে শোলাঙ্কি। নীলের হবু সন্তানের মা হতে চলেছেন তিনি। এতটুকু পড়েই ঘাবড়ে গিয়েছেন? তাহলে জানাই একই সঙ্গে বাড়িতে শোলাঙ্কির জন্য অপেক্ষা করে আছেন সৌম্য বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সাজানো সংসার। ভাবছেন ব্যাপারটা কী? কী এসব? তাহলে জানাই, ঘাবড়াবেন না। এসব কিছুই না। বরং দেবালয় ভট্টাচার্যের আগামী সিরিজের প্লট।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর গান্ধী বিতর্কের পর শেষ দফার ভোটের আগে নাম না করে মোদীকে কটাক্ষ ঋত্বিকের! লিখলেন 'প্রলাপ...'

আসছে বোকা বাক্সতে বন্দি

দেবালয় ভট্টাচার্য তাঁর নতুন সিরিজ নিয়ে আসতে চলেছেন। আর সেই সিরিজের নাম বোকা বাক্সতে বন্দি। হইচইতে দেখা যাবে এই সিরিজ। তবে তার আগে এদিন এই প্ল্যাটফর্মের তরফে প্রকাশ্যে আনা হল সিরিজের ফার্স্ট লুক। কোন অভিনেতাকে কেমন বেশে দেখা যাবে সেটাও দেখা গেল এদিন।

আরও পড়ুন: সলমনকে হত্যার ব্লু প্রিন্ট রেডি ছিল! বাড়ি ফার্মহাউজ এমনকি শ্যুটিংয়ের জায়গায় রেইকি করেছিল ৪ অভিযুক্ত!

আরও পড়ুন: 'এখানে আসতে খুবই ভালো লাগে', সারেগামাপায় অংশ নিয়ে উচ্ছ্বসিত হরিপ্রসাদ চৌরাসিয়া, গ্র্যান্ড ওপেনিংয়ে থাকছে আর কোন চমক?

বোকা বাক্সতে বন্দি সিরিজে মুখ্য ভূমিকায় থাকবেন শোলাঙ্কি রায়, নীল ভট্টাচার্য, সৌম্য বন্দ্যোপাধ্যায়। এছাড়া অন্যান্য ভূমিকায় থাকবেন অলিভিয়া সরকার, মৌসুমী সাহা, প্রমুখ। এদিনে হইচইয়ের তরফে একাধিক ছবি প্রকাশ্যে এনে লেখা হয়, ‘আসছে মেগা সিরিয়াল! তোমরা তৈরি?’

আরও পড়ুন: 'খাতা কেড়ে নিয়েছিল...' মাধ্যমিকে চিটিং করতে গিয়ে ধরা পড়েন ইপ্সিতা! দিদি নম্বর ওয়ানে ফাঁস 'কোকো'র দুষ্টুমির গল্প

আরও পড়ুন: ১৫০ আলিশান গাড়ি, ২০ চার্টার বিমান, ১২ প্রাইভেট জেট! অনন্ত - রাধিকার প্রিওয়েডিংয়ে অতিথিদের জন্য থাকছে আর কী ব্যবস্থা?

কী দেখা যাবে এই সিরিজে

বোকা বাক্সতে বন্দি সিরিজে শোলাঙ্কি রায় একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করবেন। নীল হলেন তাঁর অনস্ক্রিন স্বামী। আর বাস্তবে সৌম্য বন্দ্যোপাধ্যায় হল তাঁর স্বামী। কিন্তু এই রিল আর রিয়েল যখন মিলেমিশে একাকার হয়ে যাবে তখন কী ঘটে সেটা নিয়েই এই সিরিজ। এটি একটি থ্রিলার সিরিজ হতে চলেছে। বলাই বাহুল্য এই সিরিজের পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য। এই সিরিজে প্রথমবার জুটি বাঁধবেন নীল এবং শোলাঙ্কি।

বায়োস্কোপ খবর

Latest News

গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের কেন নিজের গড়ে পরাজয় হয়েছে? সোনিয়ার কাছে রিপোর্ট দিলেন অধীর, অমত শীর্ষ নেতারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.