বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ‘মিমি’ লুকেই সামনে এল ‘তিতলি’, সঙ্গী ‘মিনি’ অয়ন্যা

Mimi Chakraborty: ‘মিমি’ লুকেই সামনে এল ‘তিতলি’, সঙ্গী ‘মিনি’ অয়ন্যা

মিনি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে

আজ থেকে শুরু ‘মিনি’র শ্যুটিং। প্রকাশ্যে এল মৈনাক ভৌমিকের নতুন ছবির ফার্স্ট লুক।

প্রথমবার পরিচালক মৈনাক ভৌমিকের ছবিতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। স্বভাবতই এক্সাইটেড নায়িকা। ছবির নাম ‘মিনি’। অভিনেত্রী-সাংসদের সঙ্গে এই ছবিতে দেখা মিলবে অয়ন্যা চট্টোপাধ্যায়ের(Ayanna Chatterjee)। বুধবার প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক, যে লুকের ভিতরে লুকিয়ে এক অনন্য চমক। এই ছবিতে তারকা সাংসদকে যে লুকে দেখা যাবে তা দেখে মনে হবে তিনি আছেন ‘মিমি’ লুকেই। 

গানের ওপারে ধারাবাহিকের সঙ্গে মিমিকে চিনেছিল দর্শক। শাড়িতে আদর্শ বঙ্গ নারী হিসাবে ধরা দিয়েছিল পুপে। পরবর্তী সময়ে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে একদম নো-মেক আপ লুক, বা ‘শুধু তোমরাই জন্য’, ‘টোটাল দাদাগিরি’-র মতো ছবির গ্ল্যামারাস নায়িকা হিসাবে পর্দায় ধরা দিয়েছেন মিমি চক্রবর্তী। কিন্তু বাংলা ছবির জগতে মিমির ‘গার্ল নেক্সট ডোর’ ইমেজ নিয়ে চর্চার শেষ নেই। 

‘মিনি’ ছবিতে মিমিকে পরিচালক মৈনাক ভৌমিক তুলে ধরতে চেয়েছেন একদম নর্ম্যাল লুকে। যেভাবে মিমি নিজের বাড়িতে থাকেন, বন্ধুদের সঙ্গে আড্ডা দেন- যেখানে মিমি শুধুই মিমি। সেই লুকটাই হবে ‘মিনি’র তিতলির আদর্শ লুক। এই ছবিতে মিমির চরিত্রের নাম তিতলি। অন্যদিকে অয়ন্যা রয়েছেন মিনির ভূমিকায়। 

ছবির ফার্স্ট লুকে দেখা মিলল স্কুল ড্রেস পরে আছে ছোট্ট মিনি, পাশে হলুদ টি-শার্টে লেন্সবন্দি তিতলি। দু-জনেই ঠোঁটের উপর পেন ব্যালেন্স করে রয়েছে। ছবির মধ্যে একটা নিষ্পাপ সারল্য ফুটে উঠেছে। সেটাই হবে এই ছবির ইউএসপি। পরিচালকের কথায়, ‘আসলে বন্ধুত্বের তো কোনও বয়স হয় না, সেটাই উঠে আসবে এই ছবিতে। ছবিতে বসা দুজনের একজন অন্যজনের চেয়ে লম্বা, কিন্তু তিতলি কি মিনির চেয়ে বেশি পরিণত? সেটা নিয়েই এই ছবি’। 

মিমি এই ছবি নিয়ে আগেই জানিয়েছেন, 'প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করতে আমি দারুণ এক্সাইটেড। ক্রিসক্রস ছবির চিত্রনাট্যটা মৈনাকের লেখা, সেইসময় অনেক আলোচনা হয়েছিল। এরপর এই লকডাউনে আমাকে মিনির চিত্রনাট্যটা পড়ে শোনায় মৈনাক।এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম'।

আজ (বুধবার) থেকে শুরু মিনি-র শ্যুটিং পর্ব। এখন একটানা আটদিন শ্যুটিং চলবে, এরপর পুজোর বিরতি। পুজোর পর ফের শুরু হবে শ্যুটিং। এই ছবির সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর। সঙ্গে থাকছেন রাহুল ভঞ্জ এবং এম কে মিডিয়া। 

বায়োস্কোপ খবর

Latest News

অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে 'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ কেরলের মন্দিরে রোবট হাতি উপহার অভিনেত্রী আদা শর্মার, বনের জীবনে ফিরবে জীবন্তরা ৪০০টি নতুন ব্রাঞ্চ খুলবে SBI, চলতি অর্থবর্ষের পরিকল্পনা জানালেন চেয়ারম্যান আরও তাড়াতাড়ি পাবেন পাসপোর্ট, পুলিশ ভেরিফিকেশন নিয়ে বড় আশ্বাস দিলেন জয়শঙ্কর ‘কথা’ সুস্মিতার প্রেমে বিচ্ছেদ, সোনিকার মৃত্যুর পর সাহেব কি বিয়ের কথা ভাবছেন? মেট্রো রেলের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন, স্টেশন ধরে ধরে দেওয়া হল নয়া আপডেট

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.