বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ‘মিমি’ লুকেই সামনে এল ‘তিতলি’, সঙ্গী ‘মিনি’ অয়ন্যা
মিনি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে
মিনি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে

Mimi Chakraborty: ‘মিমি’ লুকেই সামনে এল ‘তিতলি’, সঙ্গী ‘মিনি’ অয়ন্যা

  • আজ থেকে শুরু ‘মিনি’র শ্যুটিং। প্রকাশ্যে এল মৈনাক ভৌমিকের নতুন ছবির ফার্স্ট লুক।

প্রথমবার পরিচালক মৈনাক ভৌমিকের ছবিতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। স্বভাবতই এক্সাইটেড নায়িকা। ছবির নাম ‘মিনি’। অভিনেত্রী-সাংসদের সঙ্গে এই ছবিতে দেখা মিলবে অয়ন্যা চট্টোপাধ্যায়ের(Ayanna Chatterjee)। বুধবার প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক, যে লুকের ভিতরে লুকিয়ে এক অনন্য চমক। এই ছবিতে তারকা সাংসদকে যে লুকে দেখা যাবে তা দেখে মনে হবে তিনি আছেন ‘মিমি’ লুকেই। 

গানের ওপারে ধারাবাহিকের সঙ্গে মিমিকে চিনেছিল দর্শক। শাড়িতে আদর্শ বঙ্গ নারী হিসাবে ধরা দিয়েছিল পুপে। পরবর্তী সময়ে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে একদম নো-মেক আপ লুক, বা ‘শুধু তোমরাই জন্য’, ‘টোটাল দাদাগিরি’-র মতো ছবির গ্ল্যামারাস নায়িকা হিসাবে পর্দায় ধরা দিয়েছেন মিমি চক্রবর্তী। কিন্তু বাংলা ছবির জগতে মিমির ‘গার্ল নেক্সট ডোর’ ইমেজ নিয়ে চর্চার শেষ নেই। 

‘মিনি’ ছবিতে মিমিকে পরিচালক মৈনাক ভৌমিক তুলে ধরতে চেয়েছেন একদম নর্ম্যাল লুকে। যেভাবে মিমি নিজের বাড়িতে থাকেন, বন্ধুদের সঙ্গে আড্ডা দেন- যেখানে মিমি শুধুই মিমি। সেই লুকটাই হবে ‘মিনি’র তিতলির আদর্শ লুক। এই ছবিতে মিমির চরিত্রের নাম তিতলি। অন্যদিকে অয়ন্যা রয়েছেন মিনির ভূমিকায়। 

ছবির ফার্স্ট লুকে দেখা মিলল স্কুল ড্রেস পরে আছে ছোট্ট মিনি, পাশে হলুদ টি-শার্টে লেন্সবন্দি তিতলি। দু-জনেই ঠোঁটের উপর পেন ব্যালেন্স করে রয়েছে। ছবির মধ্যে একটা নিষ্পাপ সারল্য ফুটে উঠেছে। সেটাই হবে এই ছবির ইউএসপি। পরিচালকের কথায়, ‘আসলে বন্ধুত্বের তো কোনও বয়স হয় না, সেটাই উঠে আসবে এই ছবিতে। ছবিতে বসা দুজনের একজন অন্যজনের চেয়ে লম্বা, কিন্তু তিতলি কি মিনির চেয়ে বেশি পরিণত? সেটা নিয়েই এই ছবি’। 

মিমি এই ছবি নিয়ে আগেই জানিয়েছেন, 'প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করতে আমি দারুণ এক্সাইটেড। ক্রিসক্রস ছবির চিত্রনাট্যটা মৈনাকের লেখা, সেইসময় অনেক আলোচনা হয়েছিল। এরপর এই লকডাউনে আমাকে মিনির চিত্রনাট্যটা পড়ে শোনায় মৈনাক।এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম'।

আজ (বুধবার) থেকে শুরু মিনি-র শ্যুটিং পর্ব। এখন একটানা আটদিন শ্যুটিং চলবে, এরপর পুজোর বিরতি। পুজোর পর ফের শুরু হবে শ্যুটিং। এই ছবির সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর। সঙ্গে থাকছেন রাহুল ভঞ্জ এবং এম কে মিডিয়া। 

বন্ধ করুন