বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্য়ে পরমব্রত-শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’! কবে মুক্তি পাবে ছবিখানা?
প্রকাশ্যে ‘বৌদি ক্যান্টিন’-এর ফার্স্ট লুক। 

প্রকাশ্য়ে পরমব্রত-শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’! কবে মুক্তি পাবে ছবিখানা?

  • ছবিতে পরম তো অভিনয় করছেনই, সঙ্গে থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী এবং অনসূয়া মজুমদার।

খুব শীঘ্রই নিজের পরিচালনায় পরবর্তী ছবি আনতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। রবিবার সেই ছবির ফার্স্ট লুক তিনি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবির নামটা ইতিমধ্যে অনেকই শুনে ফেলেছেন ‘বৌদি ক্যান্টিন’। ছবিতে পরম তো অভিনয় করছেনই, সঙ্গে থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী এবং অনসূয়া মজুমদার।

রবিবার ফার্স্ট লুক শেয়ার করে পরমব্রত লিখলেন, ‘এই পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে। আপনাদের জন্য রইল বৌদি ক্যান্টিন ছবির ফার্স্ট লুক। আপনাদের মন ভরাতে মুক্তি পাচ্ছে এবারের পুজোতে।’

বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি। পরিচালকের কথায়, 'আমাদের সমাজের একাংশ একটা মেয়েকে তখনই সফল বলে মনে করে যখন সে বাইরে গিয়ে কাজ করে।…. মেয়েরা স্বাভাবিকভাবে যেটা পারেন, সেটা করেও কিন্তু একজন পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন। সেই বার্তা দেবে এই ছবি।

শুভশ্রীই হচ্ছেন বৌদি ক্যান্টিনের বৌদি। আর শুভশ্রীর স্বামীর ভূমিকায় পরম। শাশুড়ি হলেন অনুসূয়া। তবে সোহমের চরিত্র ঘিরে একটা সাসপেন্স ধরে রাখার চেষ্টা করা হয়েছে।

মানে এবার পুজোর লড়াইয়ে তআগে থেকেই ঢুকে বসে আছে পরম-শুভশ্রী-সোহম। টক্কর দেবে প্রসেনজিত-দেবের ‘কাছের মানুষ’কে। গত বছর পুজোতে মুক্তি পেয়েছিল পরমব্রত অভিনীত ও পরিচালিত ‘বনি’। সঙ্গে ছিলেন কোয়েল মল্লিক।

বন্ধ করুন