প্রকাশ্যে বেলাশুরুর ফার্স্ট লুক পোস্টার
প্রকাশ্যে বেলাশুরুর ফার্স্ট লুক পোস্টার

শেষ থেকে এক নতুন শুরুর গল্প: পরম যত্নে স্ত্রীর চুল আঁচড়ে দিলেন সৌমিত্র

  • পাঁচ বছর আগে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের বেলাশেষে মন ছুঁয়েছিল আপামর বাঙালির। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে হাজির হচ্ছে এই ছবির স্পিন অফ বেলাশুরু।
  • সৌমিত্রর ৮৫তম জন্মদিনে সামনে এল ছবির ফার্স্ট লুক পোস্টার।

এ যেন শেষ থেকে আরেক শুরুর গল্প। পাঁচ বছর আগে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের বেলাশেষে মন ছুঁয়েছিল আপামর বাঙালির। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে হাজির হচ্ছে এই ছবির স্পিন অফ বেলাশুরু। রবিবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনেই সৌমিত্রের অনুরাগীদের জন্য একটা বিশেষ উপহার রইল প্রযোজক সংস্থা উইন্ডোজের তরফে। সৌমিত্রর ৮৫তম জন্মদিনে সামনে এল ছবির ফার্স্ট লুক পোস্টার।


সাধারণ মধ্যবিত্ত পরিবারের এক প্রৌঢ় দম্পতির লুকেই ছবির পোস্টারে ধরা দিলেন সৌমিত্র-স্বাতীলেখা। ছবিতে দেখা গেছে পরম আদরে স্ত্রীর চুল আঁচড়ে দিচ্ছেন সৌমিত্র। এই জুটির রসায়ন, প্রেম, বন্ধুত্ব সবটাই স্পষ্টভাবে ধরা পড়েছে এই ছবিতে।

পরিচালক জুটি আগেই জানিয়েছেন বেলাশেষের সিক্যুয়েল বা প্রিকুয়েল নয় এই ছবি। এই ছবিতে ফুটে ওঠবে একদম নতুন এক পরিবারে গল্প। যদিও বেলাশেষের প্রায় সব অভিনেতারাই বেলাশুরুরও অংশ। বিশ্বনাথ সরকার(সৌমিত্র) এবং আরতি সরকার(স্বাতীলেখা)-এর দাম্পত্য জীবনের আবর্তেই গড়ে উঠেছে বেলাশুরু। শিবপ্রসাদ-নন্দিতার বেলাশেষে ছবিতে ঘরে-বাইরের ৩০ বছর পর একসঙ্গে জুটি বেঁধেছিুলেন তাঁরা। তিন দশক পেরিয়েও বাঙালি হৃদয়ে এই জুটির গ্রহণযোগ্যতায় যে এতটুকুও ভাটা পড়েনি তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছিল বেলাশেষে। এবার নতুন শুরুর পালা। চলতি বছর মে মাসেই মুক্তি পাবে এই ছবি। যেখানে সৌমিত্র-স্বাতীলেখা ছাড়াও থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য,মনামী ঘোষ, খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়,ইন্দ্রানী দত্তরা।

বন্ধ করুন