বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রিসমাসে আসছে শুভশ্রী-পরমের ‘হাবজি-গাবজি’, সামনে এল ফার্স্ট লুক পোস্টার
 হাবজি-গাবজির ফার্স্ট লুক পোস্টার (ছবি- ইনস্টাগ্রাম)
 হাবজি-গাবজির ফার্স্ট লুক পোস্টার (ছবি- ইনস্টাগ্রাম)

ক্রিসমাসে আসছে শুভশ্রী-পরমের ‘হাবজি-গাবজি’, সামনে এল ফার্স্ট লুক পোস্টার

  • এই সাইকো-থ্রিলার পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। 

বুধবার রাতেই কেন্দ্র সরকারের তরফে ঘোষণা হয়ে গিয়েছে, ১৫ অক্টোবর থেকে খুলে যাচ্ছে সিনেমা হল, মাল্টিপ্লেক্সের তালা। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপর করোনা নিয়মবিধি মেনে বড়পর্দায় আবার ছবি দেখার আনন্দ নেওয়া যাবে। এই সুখবর আসার কয়েকঘন্টার মধ্যেই সারপ্রাইজ দিলেন রাজ চক্রবর্তী। নিজের আসন্ন ছবি হাবজি-গাবজির মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেললেন পরিচালক। সঙ্গে ছবির ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন। এই সাইকো-থ্রিলারে প্রথমবার জুটি বাঁধছেন রাজ ঘরনি শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়। 

নেটমগ্ন শৈশবকে তুলে ধরার ভাবনা নিয়েই রাজ চক্রবর্তী তৈরি করছেন হাবজি-গাবজি। সদ্যই মা হয়েছেন শুভশ্রী আর এই ছবিতেও বছর পাঁচেকের এক পুত্র সন্তানের জননী হিসাবে দেখা যাবে শুভকে। খুদেদের পুরো জগতটাই এখন স্মার্টফোন বা কম্পিউটার স্ক্রিনে আটকে গিয়েছে। সেই প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করছেন রাজ। এদিন ছবির ফার্স্ট লুক শেয়ার করে রাজ চক্রবর্তী লেখেন- ‘গেমিং ডিজওর্ডারে বড়বিপদ ডেকে আনছে সংবেদনশীল শিশু মনে। হাবজি-গাবজি একটা সাইকো থ্রিলার আসছে এই ক্রিসমাসে। শীঘ্রই মুক্তি পাবে ট্রেলার’।

চলতি বছর জানুয়ারিতেই এই ছবির শ্যুটিং শুরু করেছিলেন রাজ। এই ছবির সুবাদেই প্রলয়ের পর আবারও রাজ চক্রবর্তীর ছবির নায়ক পরমব্রত। পরিণীতা, ধর্মযুদ্ধের পর একটানা রাজের তিন নম্বর ছবির নায়িকা রাজ ঘরনি শুভশ্রী। এপ্রিলে মুক্তির তারিখ পাকা ছিল ধর্মযুদ্ধের। তবে করোনার জেরে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। রাজ চক্রবর্তীর এই ছবি কবে মুক্তি পাবে তা এখনও নিশ্চিত নয়। তবে বড়দিনের ছুটিতে আসছে হাবজি-গাবজি। 

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে শুভশ্রী এই ছবি সম্পর্কে জানিয়েছিলেন, 'একদম সময়োপযোগী একটা গল্প হাবজি গাবজি, আমি প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছি তাই ভীষণ রকমভাবে এক্সাইটেড'। রাজ চক্রবর্তী জানিয়েছেন এই ছবিতে উঠে আসবে আজকের প্রজন্ম কীভাবে মোবাইলে আসক্ত হয়ে উঠছে। তবে এটা কিন্তু ছোটদের ছবি শুধু নয়, বড়দের জন্য এই ছবি জুড়ে থাকছে গুরুত্বপূর্ন বার্ত- জানিয়ে রেখেছেন পরিচালক।

বন্ধ করুন