বাংলা নিউজ > বায়োস্কোপ > ছিলেন রিসেপশনিস্ট, হলেন নায়ক! বাংলাদেশের আদরের লড়াই উৎসাহ দিতে পারে অনেককেই
আজাদ আদর। (ছবি: ইনস্টাগ্রাম)

ছিলেন রিসেপশনিস্ট, হলেন নায়ক! বাংলাদেশের আদরের লড়াই উৎসাহ দিতে পারে অনেককেই

  • আসছে ‘তালাশ’। বিনোদন জগৎ নিজেই তালাশ করে নিয়েছে তার নায়ক আদরকে। কীভাবে লাইমলাইটে উঠে এলেন বাংলাদেশের অভিনেতা আজাদ আদর?

প্রতিভা কখনও চাপা থাকে না। বাংলাদেশের অভিনেতা আজাদ আদরের জীবনের পট পরিবর্তন সেই কথাই আবার প্রমাণ করল। মেধাবি ছাত্র আজাদ আদর হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশুনা করার পরে ইন্টার্ন হিসাবে কাজ করেছেন দেশের এক অভিজাত হোটেলে। চার মাস চাকরি করার পর সেখানে স্থায়ী হন আজাদ। পাঁচতারা হোটেলের রিসেপশনিস্ট থেকে এবার রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন আজাদ আদর।

বাংলাদেশর বিজ্ঞাপন ছোটপর্দার  পরিচিত মুখ আজাদ আদরের অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে ‘তালাশ’ ছবির মাধ্যমে। ছবিটি শুক্রবার ১৭ জুন মুক্তি পেতে চলেছে। এই ছবিতে আজাদ আদরের বিপরীতে আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। খবর বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে। 

‘তালাশ’ ছবির পরিচালক সৈকত নাসির। ছবির পরিবেশক বাংলাদেশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দেশের ৫৩টি হলে মুক্তি একযোগে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আদর। স্বাভাবিককভাবেই প্রথম ছবির মুক্তি ঘিরে প্রবল উৎসাহী আজাদ আদর। বাংলাদেশ সংবাদমাধ্যমের তরফে তাঁকে এই ছবির সাফল্যের সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্টভাবে জানিয়েছেন, তিনি কোনও নিয়তিতে বিশ্বাস করেন না, তাঁর বিশ্বাস তাঁর পরিশ্রমকে দর্শকরা মর্যাদা দেবেন।

 ২০১৪ সালে বাংলাদেশের এক সৌন্দর্য  প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন আদর। সেই প্রতিযোগিতা থেকেই রাতারাতি পরিচিতি পান আজাদ আদর। চাকরি ছেড়ে বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন তিনি। তিনি জানিয়েছেন, ২০১৮ সালের পর ছোট পর্দার কাজ ছেড়ে দিয়ে কেবল সিনেমাতেই মনোনিবেশ করেন তিনি।

ইতিমধ্যেই আজাদ আদর আরও বেশ কয়েকটি ছবির কাজ শুরু করে দিয়েছেন। তার মধ্যে রয়েছে সাইফ চন্দনের লোকাল, মোস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’, আলোক হাসানের ‘নাকফুল’।

 

বন্ধ করুন