বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট ছেলের সঙ্গে সইফের প্রথম ছবি প্রকাশ্যে, এক মাস বয়স হল সইফিনা পুত্রের
সইফ, করিনা ও তৈমুর। 
সইফ, করিনা ও তৈমুর। 

ছোট ছেলের সঙ্গে সইফের প্রথম ছবি প্রকাশ্যে, এক মাস বয়স হল সইফিনা পুত্রের

  • ছোট ছেলেকে কোলে নিয়ে সইফ আলি খান, ছবি এল প্রকাশ্যে। 

দেখতে দেখতে একমাস পূর্ণ করল সইফ-করিনার দ্বিতীয় সন্তান। এখনও ছেলের নাম প্রকাশ্যে আননেনি তারকা দম্পতি। তাতে কী? একরত্তিকে নিয়ে হইচইয়ের শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। সইফিনা পুত্রের একমাস পূর্তিতে পিসি সাবা আলি খান দারুণ সারপ্রাইজ দিলেন, এদিন সইফের বোন সোশ্যাল মিডিয়ায় পুচকের নতুন ছবি পোস্ট করেন। শুধু তাই নয়, এই ছবিতে দেখা মিলল সইফ আলি খানের। অর্থাত প্রথমবার সইফের সঙ্গে গেল তাঁর ছোট রাজপুত্রকে। 

সইফ-করিনার বড় ছেলে তৈমুর, গত বছর ডিসেম্বরেই চার পূর্ণ করেছে। গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয়বার মা হন বেবো। ভাইপোর ছবি পোস্ট করলেও তাঁর মুখ কিন্তু আড়ালেই রাখলেন সাবা, যেমনটা করেছিলেন করিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা এই ছবিটি মূলত তিনটি ফটোগ্রাফের কোলাজ। একটি ছবিতে সইফের কোলে দেখা গেল একরত্তিকে, অন্য ছবিতে সইফিনার সন্তানের ঝলক এবং অপর ছবিতে ‘মাম্মা’ করিনা। ক্যাপশনে সবা লেখেন- ‘এক মাস… আমি তোকে খুব ভালোবাসি’। 

প্রথমবার একফ্রেমে সইফ ও তাঁর ছোট ছেলে
প্রথমবার একফ্রেমে সইফ ও তাঁর ছোট ছেলে

এর আগে আন্তর্জাতিক নারী দিবসে ইনস্টাগ্রামের দেওয়ালে একরত্তির সঙ্গে একটি সাদা কালো সেলফি পোস্ট করে ছেলের প্রথম ঝলক প্রকাশ্যে আনেন করিনা। বেবো লেখেন, ‘একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালোবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’। যদিও এই ছবিতেও ছেলের মুখ প্রকাশ্যে আননেনি করিনা। 

উল্লেখ্য, পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে ‘নিকাহ’-র পর্ব সারেন সইফ-করিনা। চতুর্থবার বাবা হওয়া সইফ মার্চ মাস অবধি পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন। ২৫শে মার্চের পর ওম রাউতের আদিপুরুষের শ্যুটিংয়ে যোগ দেবেন তারকা। ৫০ বছর বয়সী সইফ আলি খান, এই নিয়ে চতুর্থবার বাবা হলেন। তাঁর প্রথম স্ত্রী অমৃতার সঙ্গে দুই সন্তান রয়েছেন তারকার। অভিনেতার বড় মেয়ে সারার বয়স ২৫, অন্যদিকে ইব্রাহিম পা দিয়েছেন ২০-তে।

তৈমুরের জন্মের আগে যেমন গোটা প্রেগন্যান্সি পর্ব জুড়ে কাজ চালিয়ে গিয়েছিলেন করিনা, এবারও তার অন্যথা হয়নি। আপতত মাসখানেকের বিরতিতে বোবে, ছেলে একটু বড় হলেই তাঁকে সঙ্গে নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবেন করিনা, সে কথা আগেই জানিয়ে রেখেছেন তিনি।

বন্ধ করুন