বাংলা নিউজ > বায়োস্কোপ > শুধু বিক্রান্তই নন দীপিকায় মুগ্ধ নেটদুনিয়া, সামনে এল অমল-মালতির 'নোক ঝোক'
গানের একটি দৃশ্যে দীপিকা-বিক্রান্ত (সৌজন্যে-ইউটিউব)
গানের একটি দৃশ্যে দীপিকা-বিক্রান্ত (সৌজন্যে-ইউটিউব)

শুধু বিক্রান্তই নন দীপিকায় মুগ্ধ নেটদুনিয়া, সামনে এল অমল-মালতির 'নোক ঝোক'

  • অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ছপাক। ছবিতে মালতির চরিত্রে রয়েছেন দীপিকা, দীপিকার বিপরীতে দেখা মিলবে বিক্রান্ত মাসির।
  • গুলজারের লেখা এবং শঙ্কর-এয়সান-লয়ের সুরে নোক-ঝোক গানটি গেয়েছেন সিদ্ধার্থ মহাদেবন।

ট্রেলারেই মুগ্ধ করেছিলেন দীপিকা। এবার প্রকাশ্যে এল অভিনেত্রীর আসন্ন ছবি ছপাকের প্রথম গান 'নোক-ঝোক'। গানের দৃশ্যায়ণে ফুটে ওঠেছে অ্যাসিড আক্রান্ত মালতি এবং সমাজকর্মী অমলের দুষ্টু-মিষ্টি সম্পর্কের রসায়ন। পরিচালক মেঘনা গুলজারের এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন বিক্রান্ত মাসি(অমল)।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে এই ছবি তৈরি করেছেন পরিচালক মেঘনা গুলজার। গুলজারের লেখা এবং শঙ্কর-এয়সান-লয়ের সুরে নোক-ঝোক গানটি গেয়েছেন সিদ্ধার্থ মহাদেবন। ছোট ছোট ঝগড়া কেমনভাবে সম্পর্ককে আরও মজবুত করে সেটাই খুব সুন্দরভাবে ফুটে ওঠেছে এই গানে।

এই ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করে নেবেন দীপিকা-বিক্রান্ত। জীবনে হারতে শেখে নি মালতি। মুখের চামড়া অ্যাসিড পুড়িয়েছে ঠিকই কিন্তু মনের অনুভূতি গুলো সেগুলো তো বদলে যায় নি। তাই তো ভাললাগার মানুষটিকে দেখতেই ঠোঁটের কোণে হালকা হাসি ফুটে ওঠে মালতির। মালতি-অমলের খুনসুটিই এই গানের ইউএসপি। ইন্সটাগ্রামের দেওয়ালে এই গানের ভিডিও শেয়ার করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন।



ছপাকের সঙ্গেই প্রযোজক হিসাবে পথচলা শুরু করছেন দীপিকা। নতুন বছরে, ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাবে 'ছপাক'।





বন্ধ করুন