বাংলা নিউজ > বায়োস্কোপ > Toofan First Song: প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি-শাকিব! বঙ্গতনয়াকে দেখে বাংলাদেশি স্টার গাইলেন 'লাগে উরা ধুরা'

Toofan First Song: প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি-শাকিব! বঙ্গতনয়াকে দেখে বাংলাদেশি স্টার গাইলেন 'লাগে উরা ধুরা'

প্রথম গানেই রীতিমত ‘তুফান’ তুললেন মিমি-শাকিব!

Toofan First Song: মুক্তি পেল তুফান ছবির প্রথম গান। মিমি চক্রবর্তী এবং শাকিব খান অভিনীত এই ছবির গান লাগে উরা ধুরা মুক্তি পেতে না পেতেই নজর কাড়ল সবার।

দুই বাংলায় তুফান তুলতে প্রস্তুত মিমি চক্রবর্তী এবং শাকিব খান। এটা তাঁদের জুটির প্রথম ছবি। এই অ্যাকশনে ঠাসা ছবি নিয়ে দর্শকদের মধ্যে চড়ছে উন্মাদনার পারদ। এর মধ্যেই ঘোষণা হয়েছিল যে ২৮ মে প্রকাশ্যে আসবে এই ছবির প্রথম গান। আর কথা মতো বিকেলবেলায় উরা ধুরা লাগিয়ে দিলেন তাঁরা।

মুক্তি পেল তুফান ছবির প্রথম গান

তুফান ছবির প্রথম গান লাগে উরা ধুরা মুক্তি পেল মঙ্গলবার, ২৮ মে। এটি একটি আদ্যোপান্ত ড্যান্স নম্বর। একটি জমকালো সেটে শাকিবের সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় মিমি চক্রবর্তীকে। এই গানে শাকিবের পরনে সাদা শার্ট এবং কালো প্যান্ট দেখা যায়। অন্যদিকে মিমিকে নীল রঙের শিমারি ব্লাউজ এবং মিনি স্কার্ট পরে রয়েছেন।

আরও পড়ুন: দাদুর স্বপ্নপূরণ করতে সারেগামাপার মঞ্চে আরাত্রিকা, নজরুল গীতিতে বিচারকদের মন জয় করতে পারবেন?

আরও পড়ুন: আলাম নন, হীরামান্ডির তাজের মন কেড়েছেন অন্য কেউ! লুকিয়ে লুকিয়ে কার সঙ্গে ডেটে গেলেন তাহা?

গানে রোম্যান্টিক লিরিক্সের সঙ্গে মিশে গিয়েছে জমাটি সুর। লাগে উরা ধুরা গানটি লিখেছেন রাসেল মাহমুদ 3বিং শরিফ উদ্দিন। গানটি গেয়েছেন কোক স্টুডিয়ো বাংলার দুই বিখ্যাত গায়ক প্রীতম হাসান এবং রজ্জাক দেওয়ান।

তুফান প্রসঙ্গে

তুফান ছবিটির পরিচালনা করেছেন রায়হান রফি। ছবিটির প্রযোজনা করেছে আলফা আই, চরকি এবং এসভিএফ। হ্যাঁ, একেবারেই তাই। এই ছবিটি আদতে দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে। তাই কেবল প্রযোজনার দায়িত্ব যে দুই দেশের মধ্যে ভাগ করে নেওয়া হচ্ছে সেটাই নয়। একই সঙ্গে এই ছবিতে থাকবেন দুই দেশের অভিনেতারাও। তুফান ছবিটিতে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে। তাঁর বিপরীতে থাকবেন এপার বাংলার মিমি চক্রবর্তী এবং ওপার বাংলার নাবিলা। এটাই মিমি চক্রবর্তী এবং শাকিব খানের জুটির প্রথম ছবি। ইতিমধ্যেই সেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: রেমালের চোখ রাঙানিকে বুড়ো আঙুল, প্রেমিকের সঙ্গে সমুদ্রস্নান অহনার

আরও পড়ুন: দার্জিলিংয়ে প্রথমবার গিয়েই চিতার দেখা! কথার প্রোমো দেখে হেসে খুন পাহাড়প্রেমীরা

সূত্রের খবর অনুযায়ী এটি একটি আদ্যোপান্ত অ্যাকশনে ঠাসা ছবি হবে। ইদ উল আদায় মুক্তি পাবে তুফান। আর এই ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। কিন্তু সেটি একটি বিশেষ চরিত্র। অর্থাৎ অল্প সময়ের জন্যই পর্দায় দেখা যাবে দুই বাংলা কাঁপানো এই অভিনেতাকে।

বায়োস্কোপ খবর

Latest News

উড়ন্ত সিঁদুরের পর এবার ভিডিয়ো কলে সিঁদুরদান!রোশনাই-এর কাণ্ডে হেসে খুন নেটপাড়া Rafale ফাইটারকে 'Rafael' লেখা হল UPSC সিভিল সার্ভিসেসের প্রশ্নে, হতবাক নেটপাড়া গার্ডেনরিচ কাণ্ডে ৭৩০ পাতার চার্জশিট পেশ, খুনের অভিযোগ আনল কলকাতা পুলিশ নার্সিংহোমে ভর্তি অভিষেক, কেমন আছেন তিনি? জানুন মেডিকেল বুলেটিন মেয়ে ভামিকার হাতে আঁকা কার্ড, ফাদার্স ডে-তে বিরাটের কোন গুণের কথা বললেন অনুষ্কা? পথ অবরোধ করে বসলেন কুলটির বিজেপি বিধায়ক, আনলেন তৃণমূলের বিরুদ্ধে বড় অভিযোগ আমি কাজটা শেষ করতে পারিনি- ভারতের বিরুদ্ধে হারের দায় নিলেন ইমাদ ওয়াসিম রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন মেটানো হবে সরকারি কর্মীদের কোটি কোটি টাকার বকেয়া, আদালতের রায়ের পর বড় ঘোষণা চট করে নেমে যাবে পারদ, দক্ষিণবঙ্গে প্রবল ঝড়-বৃষ্টির সতর্কতা জারি আবহাওয়া দফতরের

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.