বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কোনওদিন সুখী হওনি তাই না?' নুসরতকে প্রশ্ন করলেন আবির
ডিকশনারির টিজার প্রকাশ্যে
ডিকশনারির টিজার প্রকাশ্যে

‘কোনওদিন সুখী হওনি তাই না?' নুসরতকে প্রশ্ন করলেন আবির

  • প্রকাশ্যে এল ডিকশানির টিজার। মুগ্ধ করলেন আবির-অর্ণ-নুসরত। 

দাম্পত্য সম্পর্কের জটিল আখ্যান ধরা পড়বে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে। যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন আবির ও নুসরত। প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক টিজার। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, তবে নিজের কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী। 

সাংসদ হওয়ার পর নুসরতের তৃতীয় রিলিজ হতে চলেছে ‘ডিকশনারি’। এই ছবিতে মিসেস স্মিতা স্যানালের ভূমিকায় দর্শক খুঁজে পাবে এক অন্য নুসরতকে। ছবিতে আবিরের স্ত্রীর ভূমিকায় নুসরত। আরিব রয়েছেন পুরুলিয়ার বন বিভাগের আধিকারিক অশোক সন্যালের চরিত্রে। স্ত্রী আর কন্যাকে নিয়ে তাঁর সংসার। অথচ তাঁর দাম্পত্য জীবনে ঘর করে রয়েছে ‘সম্পর্কের অজানা অভিধান’। ছবিতে নুসরতের প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন অর্ণ মুখোপাধ্যায়। ত্রিকোণ সম্পর্কের গল্প উঠে আসবে ছবিতে।

ছবির টিজারে আবির তথা অশোক তাঁর সহধর্মিনীকে প্রশ্ন করলেন- ‘কোনওদিন সুখী হওনি তাই না?’ বয়সের বিস্তর ফারাকের জেরেই নাকি বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠতে পারেনি অশোক আর স্মিতার মধ্যে, তেমনই আফসোস করতে দেখা গেল অশোককে। অসুরের পর এই ছবিতে ফের স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে আবির-নুসরতরকে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘ফ্রেন্ডস কমিউনিকেশন’। 

ডিকশানির প্রসঙ্গে নুসরত জানিয়েছেন, ‘অন্যরকম একটা ছবি, অন্যরকম একটা চরিত্র। আমি নিজেও আগে কখনও নিজেকে এভাবে দেখিনি’।

ছবিতে আবির-নুসরত ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা মোশারফ করিম। বিশেষ ভূমিকায় দেখা যাবে পৌলমী বসু, মধুরিমা বসাকদের। পরিচালনার পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ব্রাত্য বসুকে।

বুদ্ধদেব গুহর লেখা দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ডিকশনারিতে থাকছে দুটো ভাগ-প্রথমভাগে অভিনয় করবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং বাংলাদেশী অভিনেতা মোশারফ করিম। দ্বিতীয়ভাগে থাকছেন আবির-নুসরত।

হিন্দুস্তান টাইমসকে এই ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে নুসরত আগেই জানিয়েছিলেন, 'আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’।

বন্ধ করুন