বাংলা নিউজ > বায়োস্কোপ > India's Got Talent: মা-র সাথে পাল্লা দিয়ে ‘ঘর মোরে পরদেশিয়া’ গাইল পাঁচ বছরের মেয়ে, অবাক শিল্পা-বাদশা, দেখুন ভিডিয়োয়
‘ঘর মোরে পরদেশিয়া’য় ফারফর্ম করছে মা-মেয়ে। 
‘ঘর মোরে পরদেশিয়া’য় ফারফর্ম করছে মা-মেয়ে। 

India's Got Talent: মা-র সাথে পাল্লা দিয়ে ‘ঘর মোরে পরদেশিয়া’ গাইল পাঁচ বছরের মেয়ে, অবাক শিল্পা-বাদশা, দেখুন ভিডিয়োয়

  • ভিডিয়োতে দেখা যাচ্ছে পারফরমেন্স শুরু করার সাথে সাথেই খুদের গান সবাইকে অবাক করেছে।

মায়ের সাথে গান গাইল পাঁচ বছরের মেয়ে! শুনে বাকরুদ্ধ হল বিচারকরা। শুধু তাই নয়, চ্যানেলের তরফ থেকে এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই তা ভাইরাল হয়। 

শিল্পা শেট্টি, বাদশা, কিরণ খের, মনোজ মুনতাশিররা ভাষা হারান মা-মেয়ের গান শুনে। শিল্পা তো মেনে নেন, গান শুনে তাঁর গায়ে কাঁটা দিয়েছে। ‘কলঙ্ক’র জনপ্রিয় গান ‘ঘর মোরে পরদেশিয়া’ গাইতে শোনা যায় মুক্তা আর প্রজ্ঞাকে। সোনি টিভি সেই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘#MuktaAndPragya-র এই মিষ্টি জুটি গান শুনে সব বিচারকদের মুখে এসেছে একটা লম্বা হাসি।’

ভিডিয়োতে দেখা যাচ্ছে পারফরমেন্স শুরু করার সাথে সাথেই খুদের গান সবাইকে অবাক করেছে। গোটা পারফরমেন্সে বাহবা করতে শোনা যায় বাদশা, মনোজ, কিরণ। এমনকী এক জায়গায় শিল্পাকে জামার হাতা উঠিয়ে গায়ে কাঁটা দেওয়ার কথাও বলতে শোনা যাচ্ছে। 

পারফরমেন্সের শেষে চার বিচারককে উঠে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা যাচ্ছে। আজ রাতে সোনিতে দেখানো হবে এটি।

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরাও অবাক হয়েছেন কীভাবে পুরো গানের লিরিক্স মনে রেখেছে মাত্র পাঁচ বছর বয়সে। সঙ্গে এত সুন্দর করে সুর লাগানো নিয়েও তারিফ করেছেন। ‘আমার দেখা সবথেকে সুন্দর পারফরমেন্স’, কমেন্ট করেছেন একজন। 

১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-র নবম সিজন। এর মধ্যেই একাধিক পারফরমেন্স ভাইরাল হয়েছে, যা সত্যি গায়ে কাঁটা দেওয়ার মতো। 

২০০৯ সালে প্রথম শুরু হয় ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’। সেই সময় কিরণ খের, অভিনেত্রী সোনালি বেন্দ্রে ও পরিচালক শেখর কাপুর ছিলেন বিচারক। সময়ের সাথে সাথে সাজিদ খান, ধর্মেন্দ্র, ফারহা খান, করণ জোহর, মালাইকা আরোরা-র মতো বিচারকদের দেখা গিয়েছে শো-তে।

বন্ধ করুন