বাংলা নিউজ > বায়োস্কোপ > খুনের মামলায় অভিযুক্ত সাংবাদিক কোয়েল! রহস্যজটের কেন্দ্রে ‘ফ্লাইওভার’
‘ফ্লাইওভার’-এর ট্রেলার প্রকাশ্যে
‘ফ্লাইওভার’-এর ট্রেলার প্রকাশ্যে

খুনের মামলায় অভিযুক্ত সাংবাদিক কোয়েল! রহস্যজটের কেন্দ্রে ‘ফ্লাইওভার’

  • পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই থ্রিলার মু্ক্তি পাচ্ছে ২রা এপ্রিল। 

দুর্ঘটনা, আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন? লেক গার্ডেন্স ফ্লাইওভারে ট্রাফিক নিময় ভাঙা একের পর এক ব্যক্তির রহস্যমৃত্যু। আর সেই মৃত্যুর দায়ভার গিয়ে পড়বে সাংবাদিক বিদিশার উপর। কারণ লেক গার্ডেন্স ফ্লাইওভারে ট্রাফিক নিময় ভাঙা নিয়েই একটি তদন্তমূলক প্রতিবেদন তৈরি করছেন বিদিশা। এরমাঝেই আচমকা একের পর এক দুর্ঘটনা। এই নিয়েই পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ফ্লাইওভার’। ছবিতে সাংবাদিক বিদিশার ভূমিকায় কোয়েল মল্লিক। শুক্রবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। 

তামিল, তেলুগু, কন্নড় ভাষার সুপারহিট ছবি ‘ইউ টার্ন’-এর রিমেক ‘ফ্লাইওভার’। করোনা পূর্ববর্তী সময়েই শ্যুটিং হয়েছিল এই ছবির। অবশেষে মুক্তি আলো দেখতে চলেছে এই ফিল্ম। কোয়েল ছাড়াও ছবিতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, রবি শ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং কৌশিক রায়ের। কোয়েলের কথায়, ‘ফ্লাইওভার পুরোপুরি মানবিকতা আর বাস্তবের সমন্বয়ে বলা এক সাংবাদিকের গল্প। ফ্লাইওভার নিয়ে খবর করতে গিয়ে যে নানা জটিল পরিস্থিতির মুখোমুখি হয়, সেই নিয়েই এগোয় ছবির গল্প’।

পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি এটি। এর আগে ‘টেকো’, ‘গুগলি’-র মতো অরিজিন্যাল গল্প নিয়ে ছবি বানিয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। প্রথমবার রুপোলি পর্দায় রিমেক ছবি তৈরি করলেন তিনি, হঠাত্ এই সিদ্ধান্ত কেন? পরিচালকের কথায় দক্ষিণী ছবিকে বাংলার প্রেক্ষাপটে পরিবেশন করেছেন তিনি। এবং তাঁর চোখে রিমেক ছবি তৈরি কোনও অপরাধ নয়। ২০১৮ সালে ইউটার্ন থেকে এই ছবি অসম্ভব ভালো লেগেছিল পরিচালকের, এরপরই রিমেক তৈরির পরিকল্পনা। 

 সামান্থা আক্কিনেনি, ভূমিকা চাওলা, আধি পিনিসেটি, রাহুল রবিন্দ্রনের মতো তারকাদের নিয়ে তৈরি দক্ষিণী ছবি ইউ টার্ন অনেক বাঙালি দর্শকও দেখেছেন। তবুও 'ফ্লাইওভার'-এ তাঁদের জন্য নতুন অনেক কিছুই পাওয়ার থাকবে দাবি পরিচালকের। আর সেই রহস্য উদঘাটনের জন্য অপেক্ষা ২-রা এপ্রিলের। এইদিনই মুক্তি পাবে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘ফ্লাইওভার’। 

বন্ধ করুন