বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor's Makar Sankranti: পিঠে-পুলি নয়, খিচুড়ি খেয়েই মকর সংক্রান্তি পালন খাদ্যরসিক করিনার!

Kareena Kapoor's Makar Sankranti: পিঠে-পুলি নয়, খিচুড়ি খেয়েই মকর সংক্রান্তি পালন খাদ্যরসিক করিনার!

করিনা কাপুরের মকর সংক্রান্তি পালন

Kareena Kapoor's Makar Sankranti: দেশীয় খাবারের সঙ্গেই মকর সংক্রান্তি পালন করলেন করিনা কাপুর খান। রবিবার তিনি কী দিয়ে লাঞ্চ সেরেছেন সেটারই ছবি তিনি সকলের সঙ্গে ভাগ করে নেন।

সপ্তাহান্ত কেমনভাবে কাটালেন করিনা কাপুর সেটারই কিছুটা আভাস দিলেন সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে শরীরচর্চা করার পর এই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে তাঁর খাবারের ছবি শেয়ার করেন রবিবার। সেই ছবিতে দেখা যায় তাঁর প্লেটে রাখা রয়েছে পাঁপড়, আচার, খিচুড়ি এবং সবুজ রঙের একটি তরকারি। এই ছবিটির সঙ্গে অভিনেত্রী একটি স্টিকার পোস্ট করেছিলেন। সেখানে লেখা ছিল, ‘মাই হার্ট ইজ ফুল।’ তিনি এই পোস্টে তাঁর ডায়েটিশিয়ান রুজুতা দিবাকরকে মেনশন করেছিলেন।

করিনাকে মাঝে মধ্যেই তাঁর খাবারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। তিনি কী খাচ্ছেন না খাচ্ছেন সেসব তিনি তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। এবং এই পোস্টগুলোতে তিনি রুজুতাকে ট্যাগ করেন। সেই ২০০৮ সালে তাশান ছবিতে করিনা যে জিরো সাইজ ফিগার বানিয়েছিলেন সেই থেকে তিনি অভিনেত্রীর সঙ্গে কাজ করে চলেছেন। তাঁর দুটো প্রেগনেন্সির সময়ও এই পুষ্টিবিদের কথা মেনেই চলেছেন করিনা।

গত বছর করিশ্মা এবং করিনাকে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন রুজুতা। বিশেষ মহারাষ্ট্রীয় খাবার খাওয়ার নিমন্ত্রণ ছিল তাঁদের। সেই নিমন্ত্রণের ছবি এবং খাবার দাবারের ছবি দুই বোনই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। করিশ্মা তাঁর প্লেটের ছবি শেয়ার করে লিখেছিলেন, 'মহারাষ্ট্রীয় খাবার খাওয়ার দিন আজ।' এই পোস্টে তিনি ‘ইয়াম ইয়াম’ হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন।

<p>করিনা কাপুরের ইনস্টা স্টোরিজ</p>

করিনা কাপুরের ইনস্টা স্টোরিজ

শুধু তাই নয়, তিনি কী কী খেয়েছিলেন সেদিন দুপুরে তার একটি তালিকাও বানিয়েছিলেন। তার মধ্যে ছিল ঝুঙ্কা বা একধরনের পুডিং, ভাকরি, যা একধরনের রুটি, আমবড়ি ভাজা, সবজির স্টু, নারকেলের পানীয়, দই, ইত্যাদি।

একটি সাক্ষাৎকারে সম্প্রতি করিনা কাপুর কাপুর বংশের খাবারের গুরুত্ব নিয়ে জানিয়েছেন। একই সঙ্গে জানিয়েছেন যে দিনের যে কোনও একটা খাবার তাঁরা সকলে একসঙ্গে বসে খান। ব্রুট ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'আমরা যখন একসঙ্গে মিলিত হই তখনই আমরা কোনও একটা সময়ের খাবার অর্থাৎ লাঞ্চ বা ডিনার একসঙ্গে খেয়ে থাকি।'

করিনাকে শেষবার আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে দেখা গিয়েছিল। ছবিটি গত বছর অগস্ট মাসের ১১ তারিখ মুক্তি পেয়েছিল। কিন্তু বক্স অফিসে তেমন মোটেই সাড়া পায়নি ছবিটি। পরবর্তীকালে এটি নেটফ্লিক্সে মুক্তি পায়। আগামীতে অভিনেত্রীকে সুজয় ঘোষের নতুন ছবিতে দেখা যেতে চলেছে। সম্প্রতি তিনি হংসল মেহতার সঙ্গে একটি থ্রিলার ঘরানার ছবির শ্যুটিং শেষ করলেন। একই সঙ্গে তিনি বর্তমানে ক্রিউ ছবিটির প্রস্তুতি নিচ্ছেন। সেখানে তাঁর সঙ্গে কৃতি শ্যানন এবং টাবুকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

বন্ধ করুন