বাংলা নিউজ > বায়োস্কোপ > বিবাহবার্ষিকীতে ‘আলাদা’ অর্পিতা-আয়ুষ, দূর থেকেও ভালোবাসার জোরালো বহিঃপ্রকাশ
আয়ুষ-অর্পিতা (ছবি-ইনস্টাগ্রাম)
আয়ুষ-অর্পিতা (ছবি-ইনস্টাগ্রাম)

বিবাহবার্ষিকীতে ‘আলাদা’ অর্পিতা-আয়ুষ, দূর থেকেও ভালোবাসার জোরালো বহিঃপ্রকাশ

আজ সলমন খানের নয়নের মণি, তাঁর ছোট বোন অর্পিতা খান শর্মার বিয়ের পূর্তি। ঠিক ৬ বছর আগে আজকের দিনে বিয়ে পিঁড়িতে বসেছিলেন অর্পিতা। 

আজ সলমন খানের নয়নের মণি, তাঁর ছোট বোন অর্পিতা খান শর্মার বিয়ের পূর্তি। ঠিক ৬ বছর আগে আজকের দিনে বিয়ে পিঁড়িতে বসেছিলেন অর্পিতা। পাত্র আয়ুষ শর্মা। তখনও অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু হয়নি তাঁর। 

অভিনেতা আয়ুষ শর্মা ও স্ত্রী অর্পিতা খান শর্মার ষষ্ঠ বিবাহবার্ষিকীতে ছবি পোস্ট করে একে অপরকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। বেশ আবেগ ও ভালোবাসা মাখা পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে একে অপরকে। 

সিনেমার শ্যুটিংয়ের জন্য আপাতত মুম্বইয়ের রয়েছেন আয়ুষ। ৬ বছরে এই প্রথম এই বিশেষ দিনে একে অপরের থেকে দূরে রয়েছেন অর্পিতা-আয়ুষ। অর্পিতাকে নিয়ে বেশ সোহাগ ও ভালোবাসা মাখা পোস্ট করেছেন ‘লাভযাত্রী’ তারকা। আয়ুষ লেখেন, ‘বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা আমার ভালোবাসা অর্পিতা। আমাদের ৬ বছরের বিয়ের সম্পর্ক, তবে মনে হচ্ছে আমি যেন তোমাকে বহুদিন ধরে চিনি।৬ বছরে তোমার শিশু সুলভ আচরণ ও ছোট ছোট জিনিসে খুশির সন্ধান করা.. তোমার মতো সঙ্গিনী পেয়ে আমি সৌভাগ্যবান। তোমাকে সব সময় ভালোবাসি...’

অর্পিতাকেও দেখা গিয়েছে একগুচ্ছ ছবি পোস্ট করে আয়ুষকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে। তিনি লিখেছেন, 'বন্ধু থেকে স্বামী, আমি আমাদের একসঙ্গে কাটানো ওই মুহূর্তগুলো সব সময় উপভোগ করেছি। 

আমি আনন্দিত ৬ বছর আগে আমরা একে অপরের সঙ্গে পথচলার বাজিটা খেলেছিলাম। শুভ বিবাহবার্ষিকী আমার ভালবাসা, প্রথমবারের মতো আমরা একসঙ্গে উদযাপন করছি না তবে আমি খুব খুশি কারণ তুমি যেটা করতে সবচেয়ে বেশি ভালোবাসো সেটা করছো। একসঙ্গে কাটানো অনেকগুলো বছর, আনন্দ, গসিপ, মারামারি, ঝগড়া সঙ্গে থাকুক ............. আমি তোমাকে মিস করছি এবং তোমাকে ভালবাসি আয়ুষ। 

২০১৪ সালে ধুমধাম করে অর্পিতার বিয়ে দিয়েছিলেন সলমন। হায়দরাবাদের তাজ ফলকনামায় বসেছিল এই শাহী বিয়ের আসর। বোনের জীবনের বিশেষ দিনটা খাস করতে তুলতে কোনও খামতি রাখেননি, তাঁর তিন ভাইজান- সলমন, আরবাজ ও সোহেল। উল্লেখ্য সলমন খানের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। 

আয়ুষ এবং অর্পিতার দুই ছেলে মেয়ে-আহিল ও আয়াত। গত বছর সলমনের জন্মদিনের দিনই আয়াতের জন্ম দিয়েছেন অর্পিতা। প্রিয় দাদাকে এটাই ছিল তাঁর জন্মদিনের উপহার। 

বন্ধ করুন