বাংলা নিউজ > বায়োস্কোপ > বায়োপিকে পারফেক্ট রানু মণ্ডল হতে চান! তাই রানুর কাছেই গান শিখছেন নায়িকা ইশিকা
রানু মণ্ডলের সাথে ইশিকা। (ছবি-ফেসবুক)
রানু মণ্ডলের সাথে ইশিকা। (ছবি-ফেসবুক)

বায়োপিকে পারফেক্ট রানু মণ্ডল হতে চান! তাই রানুর কাছেই গান শিখছেন নায়িকা ইশিকা

  • রানাঘাটের স্টেশন থেকে উঠে হিমেশ রেশামিয়ার সঙ্গে গানও রেকর্ড করে ফেলেন। ২০১৯-র পুজোয় পাড়ার প্যান্ডেলে প্যান্ডেলে বেজেছিল সেই গান।

রানু মণ্ডলের জীবনের নানা ওঠা-পড়ার গল্প নিয়ে আসছে নতুন সিনেমা। যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি জমানোর গল্পই ফুটে উঠবে এই সিনেমায়। ২০১৮-১৯ সালে হঠাৎই চর্চায় আসেন রানু। এমনকী, হিমেশ রেশামিয়ার সঙ্গে গানও রেকর্ড করে ফেলেন। ২০১৯-র পুজোয় পাড়ার প্যান্ডেলে প্যান্ডেলে বেজেছিল সেই গান। 

ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। ‘সেক্রড গেমস’, ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’র মতো কাজে এরমধ্যেই দেখা মিলেছে ইশিকার। 

সম্প্রতি নিজের হোমওয়ার্ক আরও স্ট্রং করতে রানাঘাটে রানু মণ্ডলের বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী। সংবাদ প্রতিদিনকে এক সাক্ষাৎকারে ইশিকা জানায়, ‘রানুদিকে এতদিন ভিডিওতে দেখেছি। আগে একবার ভিডিও কলে কথা হয়েছিল। তবে সামনে যাওয়ার আমি ভালোবেসে ফেলেছি। আমাকে তো নিজের মেয়ের মতো ভালোবেসেছেন রানুদি। আমাদের এই সাক্ষাৎ খুবই ইমোশনাল। আসতেই দিচ্ছিল না আমাকে।’

ইশিকার আরও জানান, এই সাক্ষাৎ তাঁকে সাহায্য করবে আরও ভালো করে রানু মণ্ডলের চরিত্র পরদায় ফুটিয়ে তুলতে। রানু মণ্ডলের সঙ্গে গানের অনুশীলন করছেন সেকথাও জানিয়েছেন। 

জানা গিয়েছে, হিন্দি ভাষাতেই হবে ছবিটি। শ্যুট হবে কলকাতা, রানাঘাট, মুম্বইয়ে। রানু মণ্ডলের যৌবন, লাইফে আসা নানা ক্রাইসিস, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন… মূলত রানু মন্ডলের ব্যাক স্টোরির ওপর জোর দেওয়া হচ্ছে!

বন্ধ করুন