বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর হিন্দু ধর্ম গ্রহণ তৃতীয় স্ত্রী'র, পড়িয়েছেন ভগবত গীতা, জানালেন রাহুল
রাহুল মহাজন ও নাতালিয়া ইলিয়ানা (ছবি ইনস্টাগ্রাম)
রাহুল মহাজন ও নাতালিয়া ইলিয়ানা (ছবি ইনস্টাগ্রাম)

বিয়ের পর হিন্দু ধর্ম গ্রহণ তৃতীয় স্ত্রী'র, পড়িয়েছেন ভগবত গীতা, জানালেন রাহুল

এক সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, ‘আমরা দু’জন দু’টি রেললাইনের মতো। আমরা কেউ কারও জীবনে নাক গলাই না।আমরা সম্পর্কের ভারসাম্য বজায় রেখে চলি যাতে দাম্পত্য সম্পর্ক সঠিক পথে চলে।

প্রাক্তন বিগ বস প্রতিযোগী রাহুল মহাজন তাঁর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন। তাঁর তৃতীয় স্ত্রী নাতালিয়া ইলিয়ানা একজন রাশিয়ান মেলে তিনি জানিয়েছেন তিনি। এর আগে, শ্বেতা সিং (২০০৬-২০০৮) এবং ডিম্পি গঙ্গোপাধ্যায়ের (২০১০-২০১৫) সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিল তাঁর। তবে রাহুলের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার অভিযোগ উঠেছে।

রাহুল জানান, নাতালিয়া বিয়ের আগেই জানিয়ে দিয়েছিলেন যে তিনি হিন্দু ধর্ম গ্রহণ করবেন। সেইমতো বিয়ের পরই নাতালিয়া হিন্দু ধর্ম গ্রহণ করেন। তাঁর কথায়, ‘ও রাশিয়ান, কিন্তু ধর্মান্তর করে হিন্দু হয়েছে। আমি সবসময় ওকে শিব-পার্বতীর কথা বলতাম। আমি বলতাম স্বামী-স্ত্রীর সম্পর্ক শিব-পার্বতীর মতো হওয়া উচিত। ওঁদেরকেই আমরা সম্পর্কের অনুপ্রেরণা হিসেবে দেখি। আমি ওকে ভগবত গীতা পড়িয়েছি। আমি মনে করি সৌভাগ্যবান হলেই একটি ভালো পরিবার এবং জীবনসঙ্গী পাওয়া যায়।'

প্রাক্তন প্রতিযোগী বিগ বসের ঘরে থেকে সেখানে নিজের স্ত্রী এবং সম্পর্ক নিয়ে অকপট। ইটি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রাহুল বলেছেন, ‘আমরা দু’জন দু’টি রেললাইনের মতো। আমরা কেউ কারও জীবনে নাক গলাই না। একে অন্যকে স্পেস দিই। অথচ আমরা একে অন্যের থেকে ভিন্ন নই। আমরা সম্পর্কের ভারসাম্য বজায় রেখে চলি যাতে দাম্পত্য সম্পর্ক সঠিক পথে চলে।'

২০১৮ সালে রাহুল-নাতালিয়ার সঙ্গে দাম্পত্য সম্পর্কে আবদ্ধ হয়। তখন রাহুলের বয়স ৪৩ এবং নাতালিয়ার বয়স ২৫। দীর্ঘ সময় ধরে তাঁরা নিজেদের দাম্পত্য সম্পর্ককে লুকিয়ে রেখেছিলেন। 

বন্ধ করুন