বাড়ি > বায়োস্কোপ > #Candle4SSR: সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে মোমবাতি জ্বালালো ভক্তরা,শামিল অঙ্কিতা
সুশান্ত ভক্তদের ডাকে সাড়া দিলেন অঙ্কিতা (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্ত ভক্তদের ডাকে সাড়া দিলেন অঙ্কিতা (ছবি-ইনস্টাগ্রাম)

#Candle4SSR: সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে মোমবাতি জ্বালালো ভক্তরা,শামিল অঙ্কিতা

  • এদিন ফের সুশান্তের আত্মার শান্তি কামনা করলেন অঙ্কিতা। লিখলেন, 'যেখানেই থেকো হাসতে থেকো'।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একমাসেরও বেশি সময় অতিক্রান্ত। প্রয়াত অভিনেতার মৃ্ত্যুর শোক এখনও ভুলতে পারছেন না অগুনতি গুণমুগ্ধ ভক্তরা। পাশাপাশি শুরু থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে বেশকিছু প্রশ্ন রয়েছে ভক্তদের মনে। এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে উল্লেখ করা মুম্বই পুলিশের উপর আস্থা নেই নেটিজেনদের।লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন তাঁরা। বুধবার রাত সাড়ে আটটায় সুশান্তের আত্মার শান্তি কামনা ও তাঁর মৃত্যুর বিচার চেয়ে মোমবাতি জ্বালানোর শপথ নিয়েছিল অনুরাগীরা। এই #Candle4SSR উদ্যোগে যোগ দিলেন অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডেও। এদিন নিজের বাড়ির মন্দিরে সুশান্তের আত্মার শান্তি কামনায় মোমবাতি জ্বালালেন অঙ্কিতা। সুশান্ত ভক্তদের পাশে দাঁড়ালেন তিনিও। 

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘আশা..প্রার্থনা এবং শক্তি!!! যেখানেই থাকো হাসতে থাকো’। 

টুইটার ইন্ডিয়ায় এই মুহূর্তে পয়লা নম্বরে ট্রেন্ড করছে #Candle4SSR,গত দু ঘন্টায় প্রায় ছয় লক্ষ টুইট হয়েছে এই হ্যাশট্যাগে। সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে প্রার্থনা করছেন তাঁর ভক্তরা। মোমবাতি জ্বালিয়ে এই প্রতিবাদ ও প্রার্থনায় যোগ দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও।

গত ১৪ই জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। সুশান্তের মৃত্যুর ৩০ দিন পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন অঙ্কিতা। এটি ছিল তাঁর দ্বিতীয় পোস্ট। ১৪ জুলাই, ইনস্টাগ্রামে বাড়ির মন্দির একটি জ্বলন্ত প্রদীপের ছবি পোস্ট করেন অঙ্কিতা। চারিদিক সাদা ফুল দিয়ে সাজানো। ছবির ক্যাপশনে অঙ্কিতা লেখেন, ‘চাইল্ড অফ গড’ ('ভগবানের সন্তান')।

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিসতা’ শেষ হলেও বন্ধুত্ব আর একে অপরের প্রতি অগাধ সম্মানের সম্পর্কটা যে এতটুকুও ছিন্ন হয়নি তা সুশান্তের মৃত্যুর পর বারবার বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পরেও অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। ভাগ করে নিয়েছিলেন তাঁদের শোক। সুশান্তের মৃত্যুর দুদিনের মাথাতেই অভিনেতার বান্দ্রার বাড়িতে সুশান্তের বাবা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করেন অঙ্কিতা লোখান্ডে।

বন্ধ করুন