বাংলা নিউজ > বায়োস্কোপ > মৃত্যু প্রাক্তন মিস কেরালার, প্রমাণ নষ্টের অভিযোগে গ্রেফতার হোটেলের মালিক-কর্মচারী
প্রাক্তন মিস কেরালা মামলায় হোটেল মালিক ও কর্মচারীদের গ্রেফতার করল পুলিশ। 
প্রাক্তন মিস কেরালা মামলায় হোটেল মালিক ও কর্মচারীদের গ্রেফতার করল পুলিশ। 

মৃত্যু প্রাক্তন মিস কেরালার, প্রমাণ নষ্টের অভিযোগে গ্রেফতার হোটেলের মালিক-কর্মচারী

  • কেরালার এক সিনিয়ার পুলিশ অফিসার সংবাদমাধ্যমকে জানিয়েছে, প্রমাণ লোপাটের অভিযোগে এবং অবহেলিত ড্রাইভিংয়ের কারণে অনিচ্ছাকৃত হত্যার অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

প্রাক্তন মিস কেরালা আনসি কবীর ও রানার আপ অঞ্জনা সাজানের কোচিতে পথ দুর্ঘটনায় মৃত্যুর ১৬ দিন পর বুধবার পুলিশ গ্রেফতার করল হোটেলের মালিক ও কর্মচারীদের, যেখানে সেদিন প্রায় মধ্যরাত অবধি পার্টি চলছিল। 

কেরালার এক সিনিয়ার পুলিশ অফিসার সংবাদমাধ্যমকে জানিয়েছে, প্রমাণ লোপাটের অভিযোগে এবং অবহেলিত ড্রাইভিংয়ের কারণে অনিচ্ছাকৃত হত্যার অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়েছে। ‘Hotel No 18’-র মালিক রয় জোসেপ আর পাঁচজন কর্মচারীকে আজ তোলা হবে আদালতে। জোসেপ ও বাবদাকিদের গ্রেফতার করা হয় দু'দিন জেরার পর। 

আনসি কবীরের বাবা পুলিশের কাছে অভিযোগ এনেছিলেন তাঁর মেয়ের মৃত্যু নিয়ে হোতেল কতৃপক্ষ যে কারণ দেখিয়েছে তা তাঁর যথাযথ মনে হয়নি। এবং তদন্তের দাবি করেন অত রাতে যে বিলাসবহুল গাড়িটি তাঁর মেয়ে গাড়িকে ফলো করছিল সেই ব্যাপারে। এই মৃত্যু রহস্য উদ্ঘাটনে জন্য বিস্তারিত অনুসন্ধানের প্রয়োজন আছে বলেও তিনি জানান। কেরালার বিরোধী রাজনৈতিক দলের নেতাও এই একই দাবি জানিয়েছিলেন দুই তরুণীর রহস্য পথ দুর্ঘটনার পর। শুধু তাই নয়, তাঁর দাবি ছিল ইচ্ছে করে এই মামলা ধীর গতিতে চালানো হচ্ছে। 

তদন্তের সময় পুলিশের নজরে আসে একটা আউডি গাড়ি তাড়া করছিল ওই দুর্ঘটানায় ক্ষতিগ্রস্থ হওয়া গাড়িটিকে। যদিও আউডিতে থাকা ব্যক্তিদের দাবি ছিল সামনের গাড়িতে অনেকেই মদ্যপ ছিল বলে তাঁরা পিছু নিয়েছিলেন। কিন্তু এই উত্তর পুলিশের যথাযথ মনে হয়নি। পাশাপাশি কোচির যেই হোটেলে ওই দিন অত রাত অবধি পার্টি চলছিল তাঁর সিসিটিভি ফুটেজও নষ্ট হয়ে হাতে পড়ে পুলিশের। তদন্তে পুলিশের হাতে যে তথ্য উঠে আসে তাতে জানা যায়, স্টোরেজ ডিস্ক নষ্ট করে ব্যাক ওয়াটারে ফেলে দিয়েছে হোটেলের কর্মচারীরা মালিকের কথায়। 

সেখানকার আঞ্চলিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী পার্টিতে কোনও কারণ নিয়ে বচসা বাঁধে। আর আনসি ও অঞ্জনা ততক্ষণাৎ ওই পার্টি থেকে বেরিয়ে আসে আর তারপরই ওই আউডি গাড়িটি তাঁদের গাড়িকে ফলো করে। আনসি আর অঞ্জনা ছাড়া গাড়িতে আর যে দু'জন ছিল তাঁরা ঘটনাস্থলে প্রাণ না হারালেও হাসপাতালে মারা যান। একমাত্র বেঁচে যান গাড়ির চালক। তবে তাঁকে গ্রেফতার করা হয়েছিল মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য। কিন্তু পরবর্তীতে তিনি বেলে ছাড়া পান। 

২৪ বছরের আনসি কবীর ২০১৯ সালে মিস কেরালার খেতাব জেতেন এবং অঞ্জনা সাজান (২৫) হন রানার আপ। দু'জনেই খুব ভালো বন্ধু ও সেদিন একসাথেই পার্টিতে যান। ১ নভেম্বর ঘটে এই দুর্ঘটনা রাত দেড়টা নাগাদ। এবং ঘটনাস্থলেই মৃত্য হয় দুই তরুণীর।

বন্ধ করুন