বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত 'সারেগামাপা'-র বিচারক, আপাতত স্বস্তিতে আবির
রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চে আবির (ছবি সৌজন্য ফেসবুক @Zee Bangla)
রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চে আবির (ছবি সৌজন্য ফেসবুক @Zee Bangla)

করোনায় আক্রান্ত 'সারেগামাপা'-র বিচারক, আপাতত স্বস্তিতে আবির

  • করোনাভাইরাসে আক্রান্ত হলেন রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-র চার বিচারক।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-র চার বিচারক। মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর এবং মিকা সিংয়ের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যায় এবং জয় সরকারের রিপোর্ট আপাতত নেগেটিভ এসেছে।

টলিপাড়ার সূত্রে খবর, শ্রীকান্তের কোনও উপসর্গ ছিল না। কিন্তু কয়েকদিন ধরেই দুর্বল লাগছিল বলে চিকিৎসকের পরামর্শ মতো করোনা পরীক্ষা করিয়েছিলেন। সেই রিপোর্ট পজিটিভ আসে। এখন বাড়িতেই নিভৃতবাসে আছেন। তবে অপর বিচারক মনোময়ের জ্বর ও শরীরে ব্যথা হচ্ছিল। তাঁরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পরিবারের বাকি সদস্যদেরও করোনার অস্তিত্ব মিলেছে। তাঁরাও বাড়িতেই নিভৃতবাসে আছেন বলে টলিপাড়ার খবর। সূত্রের খবর, অপর বিচারক রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর অবশ্য হালকা জ্বর ছিল।

তারইমধ্যে সঞ্চালক আবির ও বিচারক জয় সরকারের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। টলিপাড়ার খবর, আবির কয়েকদিন ছাড়াই করোনা পরীক্ষা করিয়ে নিচ্ছেন। পুজোর সময় বিভিন্ন যে অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল, সেগুলিতে না যাওয়ার পরিকল্পনা করেছেন বলে খবর। তাঁরা যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন।

কিন্তু একই শোয়ের চারজন বিচারক কীভাবে করোনায় আক্রান্ত হয়েছেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি করোনা-বিধির ক্ষেত্রে কড়াকড়ি করা হয়নি? যদিও চ্যনেল সূত্রে খবর, যাবতীয় সুরক্ষা বিধি মেনেই তবেই শুটিং চালানো হচ্ছে। নিয়মিত স্যানিটাইজেশনও করা হচ্ছে। এমনকী আকৃতি ও মিকা বাইরে থেকে আসার পর নিয়মমাফিক তাঁরাও আইসোলেশনে ছিলেন।

বন্ধ করুন