বাংলা নিউজ > বায়োস্কোপ > চতুর্থ মৃত্যুবার্ষিকী শ্রীদেবীর, মায়ের সঙ্গে ছবি পোস্ট করে আবেগঘন জাহ্নবী-খুশি
দুই মেয়ের সঙ্গে শ্রীদেবী

চতুর্থ মৃত্যুবার্ষিকী শ্রীদেবীর, মায়ের সঙ্গে ছবি পোস্ট করে আবেগঘন জাহ্নবী-খুশি

  • মা শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীতে পুরনো অদেখা ছবি পোস্ট করলেন দুই মেয়ে জাহ্নবী এবং খুশি। 

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, বলিউড হারিয়েছিল ‘চাঁদনি’কে। না ফেরার দেশে পাড়ি দেন অভিনেত্রী শ্রীদেবী। আজ তাঁর চতুর্থ মৃত্যুবার্ষিকী। মায়ের স্মৃতিতে এ দিন দুই মেয়ে জাহ্নবী এবং খুশির ইনস্টাগ্রামে ভেসে ওঠে দশক পুরনো মা শ্রীদেবীর সঙ্গে ছবি। 

অল্পবসয়ী শ্রীদেবী। তাঁর কোলে খুদে জাহ্নবী। মায়ের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে ইনস্টাগ্রামে এমনই একটি ছবি পোস্ট করেন বড় মেয়ে জাহ্নবী কাপুর। ছবি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লেখেন, ‘জীবনে যত বছর বেঁচেছি তোমাকে ছাড়ার চেয়ে তোমার সঙ্গে বেশি বেঁচেছি। কিন্তু আমি ঘৃণা করি তোমাকে ছাড়া জীবনে আরও অনেকগুলি বছর যুক্ত হতে চলেছে। আশা করি আমরা তোমাকে আরও গর্বিত করতে পারব মাম্মা। কারণ এইটাই একমাত্র জিনিস যা আমাদের এগিয়ে নিয়ে চলে। ভালোবাসব তোমায় আজীবন’।

এ দিন মায়ের মৃত্যুবার্ষিকীতে নিজের ইনস্টাগ্রামের শ্রীদেবীর সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করেন ছোট মেয়ে খুশি কাপুর। খুদে খুশিকে দেখা যায় মায়ের কোলে। মুখে চওড়া হাসি। মা-মেয়ে পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। ছবি পোস্ট করে ক্যাপশনে কিছুই লেখেননি খুশি। শুধু সাদা হৃদয়ের ইমোজি দিয়েছেন।

খুশির ইনস্টাগ্রাম স্টোরি
খুশির ইনস্টাগ্রাম স্টোরি

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রীদেবী। রাতে হোটেল রুমে ফেরার পরই মৃত্যু হয় নায়িকার। ১৯৯৬ সালে প্রযোজক বনি কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রীদেবী। রেখে গিয়েছেন দুই সন্তান, জাহ্নবী ও খুশিকে।

 

বন্ধ করুন