বাংলা নিউজ > বায়োস্কোপ > জেনিফার অ্যানিস্টনের সঙ্গে রয়েছে যৌন সম্পর্ক, জানিয়েছিলেন 'অ্যান্ট ম্যান'!
জেনিফার অ্যানিস্টন এবং পল রাড। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
জেনিফার অ্যানিস্টন এবং পল রাড। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

জেনিফার অ্যানিস্টনের সঙ্গে রয়েছে যৌন সম্পর্ক, জানিয়েছিলেন 'অ্যান্ট ম্যান'!

  • বহু বছর ধরেই তাঁদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে,জেনিফার অ্যানিস্টনের প্রসঙ্গে একথা জানিয়েছিলেন 'অ্যান্ট ম্যান' সুপারহিরো ছবি খ্যাত অভিনেতা পল রাড। জেনিফারও বলেছিলেন,'বহু বছর ধরেই আমি ওঁকে চুমু খেয়ে আসছি!'

'বহু বছর ধরেই আমাদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে',জেনিফার অ্যানিস্টনের প্রসঙ্গে এ কথা জানিয়েছিলেন 'অ্যান্ট ম্যান' সুপারহিরো ছবি খ্যাত অভিনেতা পল রাড। কেন হঠাৎ এ ধরণের মন্তব্য করেছিলেন পল? এই প্রশ্নের জবাব পাওয়ার জন্য আমাদের ফিরে যেতে হবে বেশ অনেকগুলো বছর আগে। তখন জোরকদমে চলছে 'ফ্রেন্ডস' শোয়ের শ্যুটিং। সারা বিশ্ব জুড়ে এই শোয়ের দর্শক আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকে অনুষ্ঠানের পরবর্তী শোয়ের জন্য। 'ফ্রেন্ডস'-এর অন্যতম অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের জনপ্রিয়তা তখন যেকোনও প্রথম সারির হলিউড অভিনেত্রীর কাছে ঈর্ষণীয়। তবে শো চলাকালীন 'রেচেল'-এর নাম জড়িয়েছে এই শোয়ের একাধিক পুরুষ সহ অভিনেতার সঙ্গে। তালিকায় রয়েছে ম্যাট লেব্লাঙ্ক, ডেভিড স্কিমার এবং পল রাড। সেইসময় উঠতি তরুণ অভিনেতা পল। 'ফ্রেন্ডস'-এ জেনিফারের বান্ধবী লিজা কুড্রো-র প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন পল। সেই সময়ে জোর গুঞ্জন ওঠে ব্যক্তিগত জীবনে অল্প সময়ের জন্য সম্পর্কে জড়িয়ে ছিলেন জেনিফার এবং পল। যদিও দু'পক্ষের কেউই কখনও এ কথা স্বীকার করেননি। বরং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন 'জি কিউ' ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে সহজ ও মজাদার ভঙ্গিতে জেনিফার জানিয়েছিলেন পর্দায় পলকে চুমু খেতে তাঁর কোনও অস্বস্তিই হয়নি। অভিনেত্রীর জবানিতে,' বহু বছর ধরেই আমি ওঁকে চুমু খেয়ে আসছি।' জেনিফারের কথা শেষ হতে না হতেই মজার ছলে পাশে বসা ' অ্যান্ট ম্যান'-এর সংযোজন ছিল,'আমাদের মধ্যে তো বহু বছরের যৌন সম্পর্কও রয়েছে!' বলাই বাহুল্য, ততদিনে বড়পর্দায় তাঁরা যেসব রোম্যান্টিক ছবিতে কাজ করেছেন সেইসব ছবির ঘনিষ্ঠ দৃশ্যের 'উদাহরণ' দিয়েই এহেন মন্তব্য করেছিলেন জেনিফার ও পল।

তবে নিজের প্রাক্তন প্রেমিক টেট ডনোভান-এর সঙ্গে 'ফ্রেন্ডস'-এ স্ক্রিন শেয়ার করেছিলেন জেনিফার। সে প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন সদ্য বিচ্ছেদ হওয়ার পর পর্দায় টেটের সঙ্গে অভিনয় করতে রীতিমতো কষ্ট হয়েছিল তাঁর।

বন্ধ করুন