বাংলা নিউজ > বায়োস্কোপ > Matthew Perry Death: বাথটবে ডুবে মৃত্যু আরও এক অভিনেতার, চলে গেলেন ফ্রেন্ডস-খ্যাত ম্যাথিউ পেরি

Matthew Perry Death: বাথটবে ডুবে মৃত্যু আরও এক অভিনেতার, চলে গেলেন ফ্রেন্ডস-খ্যাত ম্যাথিউ পেরি

প্রয়াত ফ্রেন্ডস-এর ম্যাথিউ পেরি। 

টিভি সিরিজ ফ্রেন্ডস দিয়ে বিশ্ববাসীর মনে জায়গা করে নিয়েছিলেন ম্যাথিউ পেরি। মাত্র ৫৪ বছর বয়সে অভিনেতার প্রয়াত হওয়ার খবর সামনে আসছে। যদিও আনুষ্ঠানিকভাবে লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্টে জাকুজি থেকে উদ্ধার হওয়া দেহের পরিচয় ঘোষণা করা হয়নি। 

জনপ্রিয় 'ফ্রেন্ডস' সিরিজের ম্যাথিউ পেরি চলে গেলেন না ফেরার দেশে, তাও মাত্র ৫৪ বছর বয়সে। শনিবার তাঁর লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্ট থেকে অভিনেতাতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। একাধিক সংবাদ প্রতিবেদনে দাবি করা হয়েছে, পেরিকে পাওয়া যায় তাঁর বাড়ির জাকুজিতে। কিন্তু কোনও ড্রাগস পাওয়া যায়নি। 

PEOPLE-কে লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র জানিয়েছে, পেরির বাড়ি থেকে পুলিশকে ডেকে পাঠানো হয় পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মৃত্যুর খবর দিয়ে। যদিও সেই সময় মৃত ব্যক্তির পরিচয় নিয়ে কিছু নিশ্চিত করা হয়নি। 

তবে এখনও পর্যন্ত সন্দেহজনক কোনও কিছুর খবর নেই। পেরি-র বাড়ি থেকে সাহায্যের জন্য যে ফোন আসে সেখানেও প্রাথমিকভাবে কার্ডিয়াক অ্যারেস্টের কথাই বলা হয়েছিল। 

ম্যাথিউ পেরি ১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন। তিনি কানাডার অটোয়াতে বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন। তার মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক এবং জাস্টিনের বাবা প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর প্রেস সেক্রেটারি। 

ম্যাথু পেরির সৎ বাবা ছিলেন ডেটলাইনের কিথ মরিসন। তাঁর নিজের বাবা, জন বেনেট পেরিও ছিলেন একজন অভিনেতা এবং মডেল। ম্যাথিউ পেরির কর্মজীবনের প্রথম পরিচিতি আসে যখন তিনি ১৯৭৯ সালে তাঁর বাবার কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হন। 

এরপর যৌবনে পেরি চলে আসেন লস অ্যাঞ্জেলেসে। টিভিতে ছোটখাটো রোলে কাজ করার ডাকও পেতে থাকেন। ১৯৮৭ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত 'বয়েজ উইল বি বয়েজ'-এ চ্যাজ রাসেল হিসেবে কাজ তাঁকে এনে দেয় কাঙ্খিত সাফল্য। আর তারপর আসে 'ফ্রেন্ডস'-এ কাজ করার সুযোগ। মাঝে 'গ্রোয়িং পেইনস' এবং 'সিডনি'-এর মতো সিরিজগুলিতেও তাঁকে দেখা গিয়েছিল। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.